রাত পোহালেই বরুণ ধাওয়ানের বিয়ে, মোবাইলে ছবি তোলা নিষিদ্ধ বিয়েবাড়িতে!

রাত পোহালেই বরুণ ধাওয়ানের বিয়ে। ম্যানসন হাউস এখন যেন একটা দুর্গ! বাড়ির সমস্ত স্টাফদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। বরুণ-নাতাশা দু’জনের কেউই চান না ওঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আসুক!

রাত পোহালেই বরুণ ধাওয়ানের বিয়ে, মোবাইলে ছবি তোলা নিষিদ্ধ বিয়েবাড়িতে!
বরুণ-নাতাশা
Follow Us:
| Updated on: Jan 23, 2021 | 12:55 PM

রাত পোহালেই বরুণ ধাওয়ানের (Varun Dhawan)বিয়ে। সাজো সাজো রব পড়েছে ধাওয়ান পরিবারে। গোটা ধাওয়ান পরিবার এখন আলিবাগে। বিলাস বহুল ম্যানসন হাউসে বসেছে বিয়ের আসর। ম্যানসন হাউসের ২৫টা ঘর নেওয়া হয়েছে। প্রতিদিন এর ভাড়া প্রায় ৪লাখ টাকা! বরুণ এবং নাতাশার আত্মীয়স্বজন আর বন্ধুবান্ধব মিলিয়ে ৫০ জন নিমন্ত্রিত। খুবই ঘরোয়া ভাবে বিয়ে সারছেন বরুণনাতাশা। শুধু ঘরোয়া নয়, বেশ ঘেরাটোপের মধ্যেই বিয়েটা করছেন তাঁরা।

ম্যানসন হাউস এখন যেন একটা দুর্গ! বাড়ির চারপাশ ফ্লেক্স দিয়ে ঢেকে দেওয়া হয়েছে, যাতে কোনও ভাবে বাইরের লোক ছবি তুলতে না পারেন। চারপাশে লাগানো হয়েছে সিসিটিভি। এমনকী বাড়ির সমস্ত স্টাফদের মোবাইল ব্যবহার নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। বরুণনাতাশা দু’জনের কেউই চান না ওঁদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় আসুক! তাই এই কড়াকড়ি! সমস্ত নিমন্ত্রিতদেরও বরুণনাতাশা অনুরোধ করেছেন মোবাইলে ছবি না তুলতে। বিয়ে নিয়ে কোনও বাড়াবাড়ি পছন্দ নয় নব দম্পতির। একেবারেই ব্যক্তিগতভাবে গাঁটছড়া বাঁধতে চান তাঁরা।

আরও পড়ুন :ভালবাসা তো কেনাকাটা নয় যে আমার ওই লাল ব্যাগটাই লাগবে: মুগ্ধা গডসে

আজ বরুণনাতাশার সঙ্গীত। ধাওয়ান পরিবারের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে সঙ্গীতের গাটা অনুষ্ঠানটা সামলানোর দায়িত্বে করণ জোহর। সঙ্গীতে নাকি জনপ্রিয় বলিউডি গানই চলবে। ‘প্রথম হিরো’ বলে কথা, আলিয়া ভাট বিয়েতে থাকবেন না তাই কি হয়? শোনা যাচ্ছে আলিয়া সঙ্গীতে বলিউডি গানের সঙ্গে পাও মেলাবেন। থাকছেন ভাইবোন অর্জুন এবং জাহ্নবী কাপু্রও।

সঙ্গীতে হাতেগোনা কয়েকজন বলিউডের লোকজন থাকলেও বিয়েতে অনেকেই আসছেন। শোনা যাচ্ছে শাহরুখ খান, সলমন খান, ক্যাটরিনা কাইফ, শ্রদ্ধা কাপুর সকলেই কাল আসবেন বিয়েতে। ইন্ডাস্ট্রি সূত্রে খবর,বিয়েটা ঘেরাটোপের মধ্যে ঘরোয়া ভাবে সারলেও ২৬ জানুয়ারি মুম্বইতে বড়সড় রিসেপশন দিচ্ছেন বরুণ ধাওয়ান।