Suhana Khan: দাদার জেল হেফাজতের খবর শুনেই অসুস্থ সুহানা! অস্থিরতা বাড়ছে পরিবারে

সাম্প্রতিক সূত্রে খবর আরিয়ানের গ্রেফতারির পরেই নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছেন সুহানা। শুধু মানসিক ভাবেই ভেঙে পড়েছেন এমনটা নয়। মানসিক অস্তিরতা ছাপ ফেলেছে তাঁর শরীরেও।

Suhana Khan: দাদার জেল হেফাজতের খবর শুনেই অসুস্থ সুহানা! অস্থিরতা বাড়ছে পরিবারে
বাঁ দিকে সুহানা এবং ডান দিকে আরিয়ান।

হঠাৎ করেই পরিবারে ঝড়। গত ২ অক্টোবর মাদক মামলায় প্রথমে আটক পরে ছেলে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর অনেকটাই বদলে গিয়েছে শাহরুখ খানের জীবন। ব্যক্তিগত জীবনে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেতা। হাতছাড়া হয়েছে বেশ কিছু বিজ্ঞাপনের কাজ। বলি মহলের অনেকেই প্রকাশ্যে শাহরুখের পাশে থাকার বার্তা দিয়েছেন। কিন্তু এই সময়টা শাহরুখের জন্য বাবা হিসেবে অত্যন্ত কঠিন। কঠিন বোন সুহানা খানের জন্যও।

সাম্প্রতিক সূত্রে খবর আরিয়ানের গ্রেফতারির পরেই নাকি মানসিক ভাবে ভেঙে পড়েছেন সুহানা। শুধু মানসিক ভাবেই ভেঙে পড়েছেন এমনটা নয়। মানসিক অস্তিরতা ছাপ ফেলেছে তাঁর শরীরেও। সূত্র আরও জানাচ্ছে আরিয়ান গ্রেফতার হওয়ার পরেই নাকি নিউ ইয়র্ক থেকে এ দেশে ফিরতে চেয়েছিলেন সুহানা। কিন্তু তা সম্ভব হয়নি। তাঁর শারীরিক অসুস্থতার কারণেই মা গৌরী নাকি মেয়েকে দেশে ফিরতে বারণ করেছেন। যদিও মায়ের কাছ থেকে প্রতি মুহূর্তের আপডেট নিচ্ছেন তিনি। যোগাযোগ রাখছেন পরিবারের সঙ্গে।

আরিয়ানের আটক প্রভাব ফেলেছে খান পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য অর্থাৎ শাহরুখের ছোট ছেলে আব্রামকেও। দিন কয়েক আগেই পাপারাৎজির নজরবন্দি হতেই নিজেকে আড়াল করে নেন এই একরত্তিও। পরিবারে যে ঝড় উঠেছে তা ঠাওর করতে পেরেছে সেও, প্রত্যক্ষদর্শীরা বলছে তেমনটাই। অন্যদিকে নাম প্রকাশে অনিচ্ছুক শাহরুখের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “শাহরুখ খাচ্ছেও না, ঘুমোচ্ছেও না। এমনিতেই ও মাত্র কয়েক ঘণ্টা ঘুমোয়। কিন্তু এখন সেটুকু নেই।” এক পরিচালক জানান, এখন আর শাহরুখ কিং খান নন। তাঁর এখন একমাত্র পরিচয় ছেলের বিপদে ভেঙে পড়া বাবা।

আরিয়ানের ঘটনায় এখনও পর্যন্ত মিডিয়ার সামনে আসেননি শাহরুখ এবং গৌরী। শোনা যাচ্ছে, মুম্বইয়ের বাংলো মন্নতের বাইরেই নাকি তাঁরা বেরনো বন্ধ করে দিয়েছেন। এমনকি সেলেবদেরও মন্নতে আসতে এই মুহূর্তে বারণ করেছেন শাহরুখের পিআর টিম। এ সবেই মধ্যেই এ দিন আবারও শাহরুখ পুত্রের জামিনের সিদ্ধান্ত স্থগিত রয়ে গিয়েছে। পরবর্তী শুনানির দিন ধার্য হয়েছে আগামী বুধবার। সব মিলিয়ে অস্বস্তিতে গোটা পরিবার।

আরও পড়ুন, Roshni Bhattacharyya: বিয়ে করলেন ‘রাসমণি’ ধারাবাহিকের ‘জগদম্বা’ ওরফে রোশনি, পাত্র কে জানেন?

আরও পড়ুন, Nora Fatehi: অর্থ পাচার মামলায় জ্যাকলিনের পর নোরা ফতেহির বিরুদ্ধে সমন জারি করল ইডি

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla