‘আমি ভুল করেছি…’ বিস্ফোরক সুনীল শেট্টি!

কেরিয়ারের এতগুলো বছর পেরিয়ে এসে ফিরে তাকালে মনে হয়, বেশ কিছু ভুলও করেছিলেন। সদ্য এক সাক্ষাৎকারে কেরিয়ারের সেই সব ভুল নিয়ে মুখ খুললেন অভিনেতা।

‘আমি ভুল করেছি...’ বিস্ফোরক সুনীল শেট্টি!
সুনীল শেট্টি।
Follow Us:
| Updated on: Apr 24, 2021 | 8:15 PM

১৯৯২। ‘বলওয়া’ ছবি দিয়ে বলিউডে (bollywood) অভিনয়ের ডেবিউ করেছিলেন সুনীল শেট্টি (Suniel Shetty)। অ্যাকশন ড্রামা দিয়ে কাজ শুরু করেছিলেন। ধীরে ধীরে ইন্ডাস্ট্রিতে অ্যাকশন হিরো হিসেবেই পরিচিতি লাভ করেন। কখনও বা রোম্যান্টিক হিরো হিসেবেও তাঁকে কাস্ট করেছেন নির্মাতারা। ‘মোহরা’, ‘বর্ডার’, ‘শপথ’, ‘হেরাফেরি’, ‘হু তু তু’, ‘ধড়কন’, ‘ম্যায় হু না’, ‘কাঁটে’-র মতো ছবিতে বিভিন্ন রকমের চরিত্রে অভিনয় করেছেন সুনীল। ভাল, মন্দ দুটো সময়েরই সাক্ষী তিনি। কেরিয়ারের এতগুলো বছর পেরিয়ে এসে ফিরে তাকালে মনে হয়, বেশ কিছু ভুলও করেছিলেন। সদ্য এক সাক্ষাৎকারে কেরিয়ারের সেই সব ভুল নিয়ে মুখ খুললেন অভিনেতা।

আইএএনএসকে দেওয়া সাক্ষাৎকারে সুনীল বলেন, “আয়ুষ্মান খুরানা বা টাইগার শ্রফের মতো একটা ইমেজ তৈরি করা ভীষণ দরকার। আমি টাইপকাস্ট হইনি। কিন্তু আমি সেফ খেলেছিলাম। আমি শুধু ব্যানার দেখতাম, কে পরিচালক দেখতাম। আমার নিজস্ব কোনও জাজমেন্ট ছিল না।”

আরও পড়ুন, গুলমার্গে স্বস্তিকা-অন্বেষা, কাজ নাকি নিছকই ছুটি?

সুনীল মনে করেন, যিনি ঝুঁকি নেন না তাঁর বিচারে তিনি অভিনেতা নন। যিনি নিজস্ব স্টাইল তৈরি করতে পারবেন, অভিনেতা হিসেবে তিনি অনেকটা এগিয়ে থাকবেন। তাঁর সময়ে ছবির মার্কেটিংয়ে সমস্যা ছিল বলে মনে করেন। তবুও অক্ষয় কুমার বা অজয় দেবগণ নিজ্স্ব স্টাইল তৈরি করতে পেরেছিলেন।

সুনীলের কথায়, “আমরা যদি বক্স অফিসের কথাও ভাবি, আজকের দিনে একটা ৫০ কোটি টাকার ছবিতে অক্ষয় কুমারকে নিয়ে লোকে ঝুঁকি নেয়, কিন্তু সুনীল শেট্টিকে নিয়ে নেয় না। আমি ভুল করেছি। সেই ভুল থেকে হয়তো আমার ছেলে শিক্ষা নেবে।” তবে সব মিলিয়ে ইন্ডাস্ট্রির কাছে তিনি কৃতজ্ঞ। এ কথাও জানাতে ভোলেননি অভিনেতা।