সৎ ছেলে শাহিদের সঙ্গে সম্পর্ক কেমন? সুপ্রিয়া বললেন…

বিয়ের পর শাহিদের মাত্র ছয় বছর বয়সে সুপ্রিয়া তাঁকে প্রথম দেখেন। তখন থেকে এখনও পর্যন্ত তাঁদের সম্পর্ক ঠিক কেমন?

সৎ ছেলে শাহিদের সঙ্গে সম্পর্ক কেমন? সুপ্রিয়া বললেন...
সুপ্রিয়া পাঠক এবং শাহিদ কাপুর।
Follow Us:
| Updated on: May 06, 2021 | 7:57 PM

শাহিদ কাপুর (Shahid Kapoor) এবং সুপ্রিয়া পাঠক (Supriya Pathak)। দুজনেই বলিউড (bollywood) অভিনেতা। সহকর্মী। কিন্তু ব্যক্তি সম্পর্কের নিরিখে তাঁরা সৎ ছেলে এবং সৎ মা। এই দুই শিল্পীর মধ্যে ব্যক্তি সম্পর্ক কেমন? এ নিয়ে সম্প্রতি মুখ খুললেন সুপ্রিয়া স্বয়ং।

শাহিদের বাবা পঙ্কজ কাপুর। মা নীলিমা আজিমা। পঙ্কজ এবং নীলিমার বিবাহবিচ্ছেদের পর সুপ্রিয়া এবং পঙ্কজ বিয়ে করেন। অন্যদিকে নীলিমা ঘর বাঁধেন রাজেশ খাট্টারের সঙ্গে। রাজেশ নীলিমারও কয়েক বছর পরে বিচ্ছেদ হয়ে যায়। বিয়ের পর শাহিদের মাত্র ছয় বছর বয়সে সুপ্রিয়া তাঁকে প্রথম দেখেন। তখন থেকে এখনও পর্যন্ত তাঁদের সম্পর্ক ঠিক কেমন?

আরও পড়ুন, বিকিনি পরা ছবি পোস্ট করে কাশ্মীরার আহ্বান, ‘আসুন, ট্রোল করুন…’

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুপ্রিয়া বলেন, “আমরা বন্ধুর মতো মিশেছি। আমি ওর বাবার বন্ধু ছিলাম। ওর ছোট থেকেই মনে হয়েছিল ওরও বন্ধু আমি। আমরা সেই অর্থে একসঙ্গে কখনও থাকিনি। কিন্তু ওর উপর আমি নির্ভর করতে পারি। আমি ওকে ভালবাসি, বিশ্বাস করি।”

শুধু শাহিদ নন, তাঁর স্ত্রী মীরার সঙ্গেও সুপ্রিয়ার সম্পর্ক খুবই ভাল। সুপ্রিয়া আরও জানান, মীরা বই পড়তে ভালবাসেন। শাহিদ-মীরার পাঁচ বছরের মেয়েও এখন থেকেই পড়তে ভালবাসে। সে নাকি তাঁকে ‘বা’ বলে ডাকে। আর নাতনির কাছে পঙ্কজের আদরের নাম ‘বাবা’। মিশাকে গল্প শোনান তাঁরা। মিশাও নাকি তাঁদের গল্প বলে। সব মিলিয়ে সৎ ছেলে হলেও শাহিদ এবং তাঁর পরিবারের সঙ্গে অত্যন্ত ভাল সম্পর্ক সুপ্রিয়ার।