Swara Bhasker: ‘ফ্রেশ’-এর পর ফের পুলিশের চরিত্রে স্বরা ভাস্কর!

এর আগে 'ফ্লেশ' ছবিতে এক পুলিশের চরিত্রে অভিনয় করেছিলেন স্বরা। অভিনয়ের জন্য বাহবা পেয়েছিলেন নানা মহলে। যে কারণে ফের একটি পুলিশের চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছে স্বরার কাছে।

Swara Bhasker: 'ফ্রেশ'-এর পর ফের পুলিশের চরিত্রে স্বরা ভাস্কর!
'ফ্লেশ' ছবিতে স্বরা ভাস্কর
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 11:44 PM

ফের একবার এক তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে স্বরা ভাস্করকে। গগন পুরি পরিচালিত মার্ডার মিস্ট্রি ‘মীমাংস’তে তাঁকে দেখা যাবে এক পুলিশের চরিত্রে। ছবিতে স্বরা ছাড়াও রয়েছেন বিজেন্দ্র কালা। ছবির শুটিংও শেষ হয়ে গিয়েছে।

স্বরা ভাস্কর একজন প্রতিভাবান অভিনেত্রী। ছবি বাছাইয়ের ক্ষেত্রে তিনি বেশ চুজি। কমেডি, সিরিয়াস, নারীকেন্দ্রিক – সবধরনের চরিত্রে চুটিয়ে অভিনয় করতে পারেন। তাঁর ভক্ত সংখ্যাও কম নয়। এর আগে ‘ফ্লেশ’ ছবিতে এক পুলিশের চরিত্রে অভিনয় করেছিলেন স্বরা। অভিনয়ের জন্য বাহবা পেয়েছিলেন নানা মহলে। যে কারণে ফের একটি পুলিশের চরিত্রে অভিনয় করার সুযোগ এসেছে স্বরার কাছে। চরিত্রটির নাম আধিরা দীক্ষিত। ছবির পটভূমি ভোপাল।

View this post on Instagram

A post shared by Swara Bhasker (@reallyswara)

লকডাউনের পর এই প্রথম কোনও ছবির জন্য শুটিং করলেন স্বরা। যে কারণে ফ্লোরে ফেরা ছিল তাঁর কাছে অন্য এক অভিজ্ঞতা। ছবি সম্পর্কে স্বরা বলেছেন, “শুটিংয়ে দারুণ অভিজ্ঞতা হয়েছে আমার। সারাক্ষণ ডুবে থাকতাম আধিরা দীক্ষিতেই। আমার আশা দর্শকেরও খুব ভাল লাগবে।”

পরিচালক গগন পুরি বলেছেন, “গোটা ছবিতে ছড়িয়ে আছে রহস্য। সেই রহস্যকে আমরা ধরে রাখতে পেরেছি। সবচেয়ে বড় বিষয়, ছবিতে দু’জন প্রতিভাবান অভিনেতাকে আমরা পেয়েছি। একজন স্বরা, অন্যজন বিজেন্দ্র কালা। যে কারণে ছবির গল্পটি আলাদা মাত্রা খুঁজে পেয়েছে। যেহেতু রহস্য ও রোমাঞ্চই ছবির মূল নায়ক, আমরা বেশি কিছু বলতে চাই না ছবির বিষয়ে। না হলে সমস্ত রোমাঞ্চ মাটি হয়ে যেতে পারে।” ছবিটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। ছবিটির তারিখও জানা যাবে শীঘ্রই।

আরও পড়ুনহঠাৎ কী এমন হল, যে টুইট করে ক্ষমতা চাইতে হল অক্ষয় কুমারকে!

ছবিতে দেখুন; বলিউডের পুলিশের চরিত্রে মাত করেছেন কোন কোন অভিনেত্রী