হঠাৎ কী এমন হল, যে টুইট করে ক্ষমতা চাইতে হল অক্ষয় কুমারকে!

অক্ষয়ের মনে হয়েছে কবিতাটি লিখেছেন অজয় নিজে। কিন্তু আসলে সেটা নয়। 'সিপাহি' কবিতাটির রচয়িতা মনোজ মুস্তাফির। নিজের ভুল বুঝতে পেরে আরও একটি টুইট করেন অক্ষয়।

হঠাৎ কী এমন হল, যে টুইট করে ক্ষমতা চাইতে হল অক্ষয় কুমারকে!
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 11:15 PM

২৬ জুলাই ছিল ‘কার্গিল দিবস’। তার পরদিনই ভারতীয় সেনাকে উৎসর্গ করে একটি বিশেষ ভিজিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন অজয় দেবগন। সেখানে দেখা যাচ্ছে, অজয় একটি কবিতা পাঠ করছেন। কবিতাটির নাম ‘সিপাহি’। অজয়ের অভিনেতা বন্ধু অক্ষয় কুমারের মনে হয়েছে কবিতাটি অজয়েরই লেখা। রিটুইটে উল্লেখও করেন সেই কথা। পরে ক্ষমা চেয়ে পালটা পোস্ট করেছেন।

অজয়ের আসন্ন ছবি ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’ও মুক্তি পেতে চলেছে। অজয়ের পোস্টে রিটুইট করেছেন অক্ষয় কুমার। লিখেছেন, “বাস্তব জীবনে কোনও কিছু ব্যক্ত করতে গেলে আমি মনের ভাব সহজে ব্যক্ত করতে পারি না। কিন্তু এটা আমার চোখে জল এনে দিয়েছে। আমি জানতাম না তোমার মধ্যে একজন কবি লুকিয়ে আছে। বন্ধু আর কতভাবে তুমি আমার মন জয় করবে।”

অর্থাৎ, অক্ষয়ের মনে হয়েছে কবিতাটি লিখেছেন অজয় নিজে। কিন্তু আসলে সেটা নয়। ‘সিপাহি’ কবিতাটির রচয়িতা মনোজ মুস্তাফির। নিজের ভুল বুঝতে পেরে আরও একটি টুইট করেন অক্ষয়। সেখানে ভুল স্বীকার করে লেখেন, “জানতে পারলাম অসাধারণ কবিতাটির স্রষ্টা মনোজ মুস্তাফির। পাঠ করেছেন অজয় দেবগন।”

এখানেই থেমে থাকেনি বিষয়টি, মনোজ টুইট করে লিখেছেন, “আমার সীমিত প্রতিভা আপনার কাছে চির কৃতজ্ঞ থাকবে অক্ষয় স্যার… অজয় স্যার দারুণভাবে পাঠ করেছেন কবিতাটি। বহু মানুষের মন জয় করছে ‘সিপাহি’…”। এই ঘটনার পর অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন অজয়। ধন্যবাদ জানিয়েছেন মনোজ মুস্তাফিরকেও।

অক্ষয় কুমার ও অজয় দেবগন বহু ছবিতে একসঙ্গে কাজ করেছেন। তার মধ্য়ে অন্যতম ‘সুহাগ’, ‘খাকি’। ভারত-পাকিস্তানের ১৯৭১-এর যুদ্ধি নিয়ে আসছে অজয়ের দেশাত্মবোধক ছবি ‘ভূজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’।

আরও পড়ুন‘আমাকে আর কেন কোনও ছবিতে ডাকলেন না নন্দিতাদি-শিবুদা আমি জানি না’; ‘ইচ্ছে’ ছবির দশ বছর পর মুখ খুললেন সমদর্শী

Raj Kundra Case Update : পেলেন না জামিন, ১.১৭ কোটি টাকা রাজের রোজগার পর্নোগ্রাফি অ্যাপ থেকে