Raj Kundra Case Update : পেলেন না জামিন, ১.১৭ কোটি টাকা রাজের রোজগার পর্নোগ্রাফি অ্যাপ থেকে

বুধবার দুপুরে রাজের আইনজীবী সেশন কোর্টে তাঁর জামিনের জন্য আর্জি জানিয়েছিলেন। ম্যাজিস্ট্রেট সুধীর ভাজিপালে সেই জামিন খারিজ করে দেন। শুরু থেকেই পুলিশ চায়নি রাজ ছাড়া পান।

Raj Kundra Case Update : পেলেন না জামিন, ১.১৭ কোটি টাকা রাজের রোজগার পর্নোগ্রাফি অ্যাপ থেকে
রাজ কুন্দ্রা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 7:49 PM

জামিন পেলেন না রাজ কুন্দ্রা। বুধবার দুপুরে রাজের আইনজীবী সেশন কোর্টে তাঁর জামিনের জন্য আর্জি জানিয়েছিলেন। সেই জামিন খারিজ করে দেন ম্যাজিস্ট্রেট সুধীর ভাজিপালে। পর্নোগ্রাফি তৈরি ও সেই সব ভিডিয়ো অ্যাপে আপলোড করার মূল ষড়যন্ত্রকারী হওয়ার অভিযোগে ১৯ জুলাই গ্রেফতার করা হয় অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে। ২৭ জুলাই পর্যন্ত তাঁকে রাখা হয় পুলিশের হেফাজতে। সেদিনই জানা যায়, পুলিশি হেফাজত থেকে জেলা হেফাজতে দেওয়া হয়েছে রাজকে। এবং ১৪দিন সেখানেই থাকতে হবে তাঁকে।

এর পর জামিন পাওয়ার জন্য আবেদন জানিয়েছিলেন রাজ। সেই আবেদন খারিজ করেছে আদালত। পুলিশ জানিয়েছে, ১.১৭ কোটি টাকা রাজ কামিয়েছেন পর্ন অ্যাপ থেকে।  শুরু থেকেই পুলিশ চায়নি রাজ ছাড়া পান। এর প্রধান কারণ, রাজের বিরুদ্ধে তদন্তের কাজ শেষ হয়নি। আদালতে দাঁড়িয়ে রাজের কেসের তদন্তকারী অফিসার কিরণ বিধওয়ে বলেন, রাজকে এখনই ছাড়া হলে প্রমাণ লোপাটের সুযোগ দেওয়া হবে। এও বলেন, তদন্তের জন্য এখনও জিজ্ঞাসাবাদ প্রয়োজন।

জামিন পাওয়ার জন্য রাজ বলেছেন, তাঁকে পুলিশের হেফাজতে রাখার কোনও প্রয়োজন নেই। কেননা, তিনি শুরু থেকেই পুলিশের সঙ্গে সহযোগিতা করছেন। অন্যদিকে রাজের আইনজীবী বলেন, “এই অন্যায়ের শাস্তি কম করে হলেও সাত বছর। তাই পুলিশের হেফাজতে না রেখে রাজকে জামিন দেওয়া হোক। রাজের পরিবার মুম্বইতেই থাকে। ফলে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে হামেশাই পাওয়া যাবে প্রয়োজনে।”

মুম্বই পুলিশ জানিয়েছে, রাজ কুন্দ্রা ব্রিটেনের নাগরিক। তাই জামিন হলে যে-কোনও ভাবেই তিনি ব্রিটেনে পালিয়ে যেতে পারেন। রাজের আইনজীবী পালটা বলেছেন, এই কথা পুলিশ ফেব্রুয়ারি মাসেও জানত। রাজের পাসপোর্টও রয়েছে পুলিশের কাছেই।

আরও পড়ুনপর্ন ভিডিয়ো শুট দোষের নয়, বললেন সোমি, রাজ মামলায় নতুন এফআইআর

রাজ কাণ্ডে এখনই শিল্পাকে ক্লিনচিট নয়, অফার গিয়েছিল সেলিনার কাছেও?