রাজ কাণ্ডে এখনই শিল্পাকে ক্লিনচিট নয়, অফার গিয়েছিল সেলিনার কাছেও?

Raj Kundra arrest: রাজের ঘটনায় এক মডেল অভিনেত্রী মুখ খুলেছেন। তাঁর দাবি, হটশট অ্যাপে ভবিষ্যতে ব্যবহার করা হবে, এমন কয়েকজন বলিউড অভিনেত্রী তালিকা তৈরি করা হয়েছিল।

রাজ কাণ্ডে এখনই শিল্পাকে ক্লিনচিট নয়, অফার গিয়েছিল সেলিনার কাছেও?
শিল্পা, রাজ এবং সেলিনা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 7:17 AM

পর্ন ভিডিয়ো তৈরির অভিযোগে রাজ কুন্দ্রা গ্রেফতারের ঘটনায় এখনই শিল্পা শেট্টিকে ক্লিনচিট দিতে নারাজ মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। শিল্পার জড়িত থাকার সব দিকের সম্ভবনা নিয়ে তদন্ত চলছে বলে খবর। সংবাদ সংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, শিল্পার সব কটি ব্যাঙ্ক অ্যাকাউন্টে যত পরিমাণ টাকার লেনদেন হয়েছে, তা কোথা থেকে কী ভাবে হয়েছে সব কিছু খতিয়ে দেখার জন্য ফরেন্সিক অডিটর নিয়োগ করা হয়েছে।

অন্যদিকে এই ঘটনায় মুখ খুলেছেন বলিউড অভিনেত্রী সেলিনা জেটলির মুখপাত্র। সেলিনা সরাসরি কোনও মন্তব্য করেননি ঠিকই। কিন্তু তাঁর মুখপাত্র সংবাদমাধ্যমে জানান, তাঁকেও অফার করা হয়েছিল। তবে সেলিনার কাছে নাকি হটশট অ্যাপের জন্য নয়, বরং শিল্পার ইনফ্লুয়েন্সার অ্যাপ জেএল স্ট্রিমের জন্য অফার গিয়েছিল।

রাজের ঘটনায় এক মডেল অভিনেত্রী মুখ খুলেছেন। তাঁর দাবি, হটশট অ্যাপে ভবিষ্যতে ব্যবহার করা হবে, এমন কয়েকজন বলিউড অভিনেত্রী তালিকা তৈরি করা হয়েছিল। তার মধ্যে সেলিনা জেটলি, নেহা ধুপিয়া, কিম শর্মা, আরশি খান, নোরা ফতেহি, বারবারা মোরি, স্কারলেট রোজের নাম রয়েছে। এ বিষয়ে সেলিনার মুখপাত্র বলেন, সেলিনা এবং শিল্পা ভাল বন্ধু। শিল্পার ইনফ্লুয়েন্সার অ্যাপ জে এল স্ট্রিমের জন্য অফার এসেছিল। হটশটের জন্য কোনওদিন অ্যাপ্রোচ করা হয়নি। ইনফ্যাক্ট সেলিনা এ বিষয়ে কিছু জানেন না। ওই অ্যাপ লঞ্চের সময় অন্য পেশাদার অঙ্গীকার থাকার ফলে সেলিনা যোগ দিতে পারেননি।

রাজের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারী আধিকারিকরা বলেছেন, একটি অ্যাকাউন্টে ১ কোটির টাকার বেশি অর্থ রয়েছে। গত সপ্তাহে রাজের অফিসে তল্লাশি চালায় মুম্বই পুলিশ। রাজের বিতর্কিত অ্যাপ ‘হটস্পট’ সম্পর্কিত বেশকিছু মেসেজ পেয়েছেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, গুগল ও অ্যাপেল প্লে স্টোর থেকে আগেই অ্যাপটি সরিয়ে ফেলেছিলেন রাজ। চালু করেছিলেন তাঁর ‘প্ল্যান বি’। লঞ্চ করেছিলেন আরও একটি অ্যাপ – ‘বলি ফেম’। অন্যদিকে গত সপ্তাহে রাজের আইনজীবী আপত্তি জানিয়ে বলেছিলেন, অ্যাপে আপলোড হওয়া বিষয়বস্তু কোনও মতেই পর্নোগ্রাফি নয়। ইতিমধ্যেই মুম্বইয়ের অপরাধ দমন শাখা একজন অর্থনৈতিক নিরীক্ষককে নিয়োগ করেছেন, যিনি রাজ ও শিল্পার আর্থিক লেনদেনের হিসেব দেবেন। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে তাঁদের যোগসূত্রর হদিশও দেবেন তিনি। সূত্র জানাচ্ছে, রাজ ও শিল্পার জয়েন্ট অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার আর্থিক লেনদেন হয়েছে। পুলিশের অনুমান, পর্নোগ্রাফি অ্যাপ ‘হটস্পট’ ও ‘বলি ফেম’ থেকে উপার্জিত অর্থ সরাসরি ঢুকত সেই অ্যাকাউন্টে। সেই টাকা বিট কয়েনেও লগ্নি হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

গত শনিবার রাজের ‘ভিয়ান ইন্ডাস্ট্রিজ’ কোম্পানির একটি গুপ্ত লকারের সন্ধান পেয়েছে পুলিশ। সেখান থেকে ওই ব্যবসা সম্পর্কিত বেশ কিছু নথি উদ্ধার হয়েছে। ওই কোম্পানির অন্যতম ডিরেক্টর ছিলেন শিল্পা শেট্টি। রাজের গ্রেফতারির পর ওই কোম্পানির ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিয়েছেন শিল্পা। রাজ কাণ্ডে প্রথম থেকেই উঠে এসেছে মডেল তথা অভিনেত্রী গহেনা বশিষ্টের নাম। তিনি রাজকে এই ব্যবসায় সাহায্য করতেন বলে অভিযোগ।

আরও পড়ুন, সারদাদেবীর গল্প শুনে বড় হয়েছি, ১০০ শতাংশ দিয়ে অভিনয় করব: সন্দীপ্তা সেন