পর্ন ভিডিয়ো শুট দোষের নয়, বললেন সোমি, রাজ মামলায় নতুন এফআইআর

Raj Kundra: এই মুহূর্তে ওয়েব সিরিজে যে ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়, তা বেশিরভাগ ক্ষেত্রেই সিনেম্যাটিক বলে মনে করেন সোমি। তার আরও বাস্তব ভিত্তি প্রয়োজন।

পর্ন ভিডিয়ো শুট দোষের নয়, বললেন সোমি, রাজ মামলায় নতুন এফআইআর
সোমি আলি এবং রাজ কুন্দ্রা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 10:00 AM

রাজ কুন্দ্রা গ্রেফতারি মামলায় এ বার মুখ খুললেন বলি অভিনেত্রী সোমি আলি। তিনি স্পষ্ট জানিয়েছেন, যতক্ষণ না যৌন পাচার হচ্ছে, ততক্ষণ যাঁরা পর্ন ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরি করছেন, তাঁদের আতসকাচের তলায় রেখে বিচার করতে রাজি নন তিনি।

সদ্য এক সাক্ষাৎকারে সোমি জানান, যৌনতা, পর্ন ভিডিয়ো নিয়ে মানুষের কৌতূহলও বেশি আবার অনেক সামাজিক ট্যাবুও রয়েছে। তিনি জানান, পর্ন ইন্ডাস্ট্রিতেও পেশাদাররাই কাজ করেন। যৌনতার ক্ষেত্রে কখনও বলপ্রয়োগ করা ঠিক নয়। সেটা অনুচিত। এ কারণেই দেশে সেক্স এডুকেশনকে আরও গুরুত্ব দেওয়ার প্রয়োজন রয়েছে বলে মনে করেন সোমি।

এই মুহূর্তে ওয়েব সিরিজে যে ঘনিষ্ঠ দৃশ্য দেখানো হয়, তা বেশিরভাগ ক্ষেত্রেই সিনেম্যাটিক বলে মনে করেন সোমি। তার আরও বাস্তব ভিত্তি প্রয়োজন। ২০২১-এ দাঁড়িয়ে শিল্পের ক্ষেত্রেও সীমা লঙ্ঘন না করে ঘনিষ্ঠ দৃশ্যের আরও বাস্তব ভিত্তিক শুটিং সম্ভব বলে মনে করেন তিনি।

অন্যদিকে বুধবার রাজ মামলায় নতুন একটি এফআইআর দায়ের হয়েছে বলে খবর। এক মহিলা মডেলের অভিযোগ, হটশট অ্যাপের জন্য তাঁকে পর্ন শুট করতে বাধ্য করা হয়েছিল। রাজ কুন্দ্রার কোম্পানির তরফে তাঁকে জোর করা হয় বলে অভিযোগ। এর ভিত্তিতেই নতুন এফআইআর দায়ের হয়েছে বলে খবর। তবে সরাসরি রাজ কুন্দ্রার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়নি। রাজ কাণ্ডে প্রথম থেকেই উঠে এসেছে মডেল তথা অভিনেত্রী গহেনা বশিষ্টের নাম। তিনি রাজকে এই ব্যবসায় সাহায্য করতেন বলে অভিযোগ। এই মডেলও অভিযোগ করেছেন গহেনার বিরুদ্ধে। গহেনাকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে।

রাজের দুটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট বাজেয়াপ্ত করা হয়েছে। তদন্তকারী আধিকারিকরা বলেছেন, একটি অ্যাকাউন্টে ১ কোটির টাকার বেশি অর্থ রয়েছে। গত সপ্তাহে রাজের অফিসে তল্লাশি চালায় মুম্বই পুলিশ। রাজের বিতর্কিত অ্যাপ ‘হটস্পট’ সম্পর্কিত বেশকিছু মেসেজ পেয়েছেন তাঁরা।

পুলিশ সূত্রে খবর, গুগল ও অ্যাপেল প্লে স্টোর থেকে আগেই অ্যাপটি সরিয়ে ফেলেছিলেন রাজ। চালু করেছিলেন তাঁর ‘প্ল্যান বি’। লঞ্চ করেছিলেন আরও একটি অ্যাপ – ‘বলি ফেম’। অন্যদিকে গত সপ্তাহে রাজের আইনজীবী আপত্তি জানিয়ে বলেছিলেন, অ্যাপে আপলোড হওয়া বিষয়বস্তু কোনও মতেই পর্নোগ্রাফি নয়। ইতিমধ্যেই মুম্বইয়ের অপরাধ দমন শাখা একজন অর্থনৈতিক নিরীক্ষককে নিয়োগ করেছেন, যিনি রাজ ও শিল্পার আর্থিক লেনদেনের হিসেব দেবেন। পর্নোগ্রাফি ব়্যাকেটের সঙ্গে তাঁদের যোগসূত্রর হদিশও দেবেন তিনি। সূত্র জানাচ্ছে, রাজ ও শিল্পার জয়েন্ট অ্যাকাউন্ট থেকে কোটি কোটি টাকার আর্থিক লেনদেন হয়েছে। পুলিশের অনুমান, পর্নোগ্রাফি অ্যাপ ‘হটস্পট’ ও ‘বলি ফেম’ থেকে উপার্জিত অর্থ সরাসরি ঢুকত সেই অ্যাকাউন্টে। সেই টাকা বিট কয়েনেও লগ্নি হয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

আরও পড়ুন, করিনার বিরুদ্ধে আমিশার ফিল্মি পলিটিক্সের অভিযোগ ২০ বছর পর প্রকাশ্যে!