অনুষ্কার আগে কোন অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন বিরাট?

বিরাটের সঙ্গে যে ব্রাজিলিয়ান মডেলের পুরনো ছবি ভাইরাল হয়েছে তাঁর নাম ইজাবেলে লেইটে। শোনা যায় অনুষ্কার সঙ্গে সম্পর্ক শুরুর বছর দু’য়েক আগে বিরাট নাকি ইজাবেলের প্রেমে পড়েছিলেন।

অনুষ্কার আগে কোন অভিনেত্রীর প্রেমে পড়েছিলেন বিরাট?
দম্পতি।
Follow Us:
| Updated on: May 24, 2021 | 3:49 PM

২০১৭-এ বিয়ে। শোনা যায়, ২০১৩ থেকে নাকি তাঁরা ডেট করতেন। তাঁরা অর্থাৎ বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তবে অনুষ্কা নাকি বিরাটের প্রথম প্রেম নন! শোনা যায়, অনুষ্কার আগে এক ব্রাজিলিয়ান মডেলের সঙ্গে সম্পর্ক ছিল বিরাটের।

সদ্য সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাটের কিছু পুরনো ছবি। সেখান থেকেই আরও গাঢ় হয়েছে এই জল্পনা। যদিও বিরাট বা অনুষ্কা কেউই এখনও পর্যন্ত এ বিষয়ে মুখ খোলেননি।

বিরাটের সঙ্গে যে ব্রাজিলিয়ান মডেলের পুরনো ছবি ভাইরাল হয়েছে তাঁর নাম ইজাবেলে লেইটে। শোনা যায় অনুষ্কার সঙ্গে সম্পর্ক শুরুর বছর দু’য়েক আগে বিরাট নাকি ইজাবেলের প্রেমে পড়েছিলেন। ২০১২-এ মুক্তিপ্রাপ্ত আমির খান অভিনীত ‘তালাশ: দ্য আনসার লাইজ উইদিন’ ছবিতে বলিউড ডেবিউ করেন এই ব্রাজিলিয়ান মডেল। বেশ কিছু হিন্দি এবং তেলগু ছবিতে অভিনয় করেছেন তিনি। বিজয় দেবকোন্ডার সঙ্গে তেলগু ছবি ‘ওয়ার্ল্ড ফেমাস লাভার’-এ শেষ বার কাজ করেছেন ইজাবেলে।

চলতি বছরেই বাবা-মা হয়েছেন বিরাট-অনুষ্কা। কন্যা ভামিকা এখন রয়েছে দম্পতির জীবন জুড়ে। বলি ইন্ডাস্ট্রির জল্পনা, ২০১০-১১ নাগাদ ইজাবেলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে বিরাটের। সে সময় বেশ কিছু অনুষ্ঠানেও নাকি তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল! যদিও এর সত্যতা নিয়ে কেউ এখনও পর্যন্ত প্রকাশ্যে কিছু জানাননি।

আরও পড়ুন, ‘স্বামীর প্রশংসাসূচক পোস্ট’ অ্যালার্ট দিয়ে কী লিখলেন প্রিয়াঙ্কা?