‘আমার ছেলের হাসি বাবার মতো’, মৃত্যুবার্ষিকীতে রাজেশ খান্নাকে স্মরণ টুইঙ্কলের

Rajesh Khanna Death Anniversary: ১৯৭৪-এ মুক্তি পেয়েছিল রাজেশ খান্না এবং মুমতাজ অভিনীত ‘আপ কি কসম’ ছবিটি। সেই ছবির বিখ্যাত গান ‘সুনো কহো কাহা সুনা’-র শুটিংয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টুইঙ্কল।

‘আমার ছেলের হাসি বাবার মতো’, মৃত্যুবার্ষিকীতে রাজেশ খান্নাকে স্মরণ টুইঙ্কলের
রাজেশ খান্না এবং টুইঙ্কল খান্না।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 18, 2021 | 6:08 PM

১৮ জুলাই, ২০১২। প্রয়াত হয়েছিলেন বলিউড অভিনেতা রাজেশ খান্না। জীবনে চলার পথে বাবাকে প্রতিদিনই মিস করেন অভিনেত্রী তথা লেখিকা টুইঙ্কল খান্না। কিন্তু আজ যেন বাবার কথা আরও বেশি করে মনে পড়ছে তাঁর। বাবার নবম প্রয়াণ বার্ষিকীতে ইমোশনাল টুইঙ্কল অনুরাগীদের সঙ্গে নিজের মনের কথা ভাগ করে নিলেন।

১৯৭৪-এ মুক্তি পেয়েছিল রাজেশ খান্না এবং মুমতাজ অভিনীত ‘আপ কি কসম’ ছবিটি। সেই ছবির বিখ্যাত গান ‘সুনো কহো কাহা সুনা’-র শুটিংয়ের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন টুইঙ্কল। একই শট বারবার দিতেও ক্লান্তি ছিল না তাঁর। এক সাংবাদিকের সঙ্গে কথোপকথনে উঠে এসেছে রাজেশের শুটিং অভিজ্ঞতার কথাও।

View this post on Instagram

A post shared by Twinkle Khanna (@twinklerkhanna)

এই ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে টুইঙ্কল লিখেছেন, ‘আমার বাবার মতো চোখ। আমার ছেলের হাসি বাবার মতো। বিশ্বের মানুষ বাবাকে হৃদয়ে রেখেছে। ফলে বাবা তো এখনও সকলের মধ্যে বেঁচে রয়েছেন।’ টুইঙ্কলের পোস্ট করা ভিডিয়োর কমেন্ট বক্সে রাজেশের প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ববি দেওল, রীতেশ দেশমুখ, তাহিরা কাশ্যপ, মনীশ মালহোত্রার মতো বলি ব্যক্তিত্বরা।

ভারতীয় সিনেমার প্রথম সুপারস্টার বলা হয় রাজেশ খান্নাকে। ৬৯ বছর বয়সে ক্যানসারে আক্রান্ত হয়ে প্রয়াত হন তিনি। ‘কাটি পতঙ্গ’, ‘আনন্দ’, ‘হাতি মেরে সাথী’, ‘অমর প্রেম’-এর মতো অসংখ্য সুপারহিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন তিনি। মৃত্যুর পরের বছর ২০১৩-এ পদ্মভূষণ সম্মানে ভূষিত করা হয় তাঁকে। অগণিত দর্শকের ভালবাসা আজও রাজেশ খান্নাকে অতীত হতে দেয়নি।

আরও পড়ুন, সমালোচনার উপর দাঁড়িয়েই কেরিয়ার তৈরি করেছি: তাপসী পান্নু

আরও পড়ুন, ৪৩ বছর বয়সেও বিয়ে করেননি তানিশা, সে কারণে কটূ কথা শুনতে হয় পরিবারে?