Vicky Kaushal and Katrina Kaif: আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাটরিনা?

Vicky Kaushal and Katrina Kaif: শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই হবে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের।

Vicky Kaushal and Katrina Kaif: আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাটরিনা?
ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 25, 2021 | 6:50 AM

সময় যত এগোচ্ছে, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়ে নিয়ে গুঞ্জন তত দৃঢ় হচ্ছে বলিউডে। চলতি বছরের ডিসেম্বরেই যে দুই তারকা বিয়ে করছেন, তা একপ্রকার নাকি নিশ্চিত। সূত্রের খবর, ডিসেম্বরে বিয়ের অনুষ্ঠনের আগেই সদ্য কাজ থেকে দু-তিন দিনের ছুটি নিয়েছেন ক্যাটরিনা। তার কারণ মুম্বইতে কোর্ট ম্যারেজ করবেন ভিকির সঙ্গে।

বলিউড সূত্রে খবর, সব কিছু ঠিক থাকলে আগামী সপ্তাহেই কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাট। এরপর ডিসেম্বরে জয়পুরে বসবে রাজকীয় বিয়ের আসর। যদিও বিয়ে বা পারস্পরিক সম্পর্ক নিয়ে এখনও পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা। তবে ইন্ডাস্ট্রির অনেকেই এই সম্পর্কের প্রকাশ্য ইঙ্গিত দিয়েছেন।

শোনা যাচ্ছে, ডিসেম্বরের ৭ থেকে ১২-এর মধ্যেই হবে বলিউডের এই বিগ ফ্যাট ওয়েডিং। রাজস্থানের প্রাচীন মাধোপুর প্রাসাদেই নাকি চার হাত এক হবে তারকা কাপলের। বিয়ের জন্য পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। এমনটাও জানা যাচ্ছে, ভিকি-ক্যাটরিনার নাকি রোকাও হয়ে গিয়েছে। সম্প্রতি জানা গিয়েছে, ডিসেম্বরে মাধোপুরের বিয়ের আয়োজন নিয়ে সাংঘাতিক ব্যস্ত হয়ে পড়েছে ভিকি-ক্যাটরিনার টিম। দু’জনের টিমই এখন প্রাসাদে রেকি করতে গিয়েছে। শোনা যাচ্ছে, বিবাহস্থান নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হয়ে গিয়েছে। রাজস্থানের মাধোপুর প্রাসাদই তাঁদের বিয়ের গন্তব্য স্থান। প্রাচীন প্রাসাদ কীভাবে সাজানো হবে, অতিথিদের কীভাবে রাখা হবে – সবটাই খুঁটিয়ে দেখা হচ্ছে। একটি রিপোর্ট বলছে, ভিকি-ক্যাটরিনা তাঁদের ১০ জনের একটি টিম পাঠিয়েছে সিক্স সেন্স ফোর্ট হোটেলে (হোটেলে রূপান্তরিত হওয়ার পর এটাই এখন প্রাসাদের নাম)। ৭ ডিসেম্বর থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত বিয়ের জন্য বুক করা হয়েছে হোটেল। বিভিন্ন ইভেন্ট কোম্পানিকে একজোট হয়ে কাজ করতে বলা হয়েছে। এক সূত্র জানিয়েছেন, “বিয়েতে থাকছে একাধিক ইভেন্ট। প্রত্যেক ইভেন্টের জন্য আলাদা আলাদা কোম্পানিকে আয়োজন করতে বলা হয়েছে।”

শোনা যাচ্ছে, আমন্ত্রিতর তালিকায় নাকি দেখা যেতে চলেছে করণ জোহর, আলি আব্বাস জাফর, কবির খান, মিনি মাথুর, রোহিত শেট্টিসহ নামজাদারা। লাভ বার্ডস কিয়ারা আডবাণী ও সিদ্ধার্থ মালহোত্রাকেও নাকি দেখা যাবে ভিকি-ক্যাটের বিয়েতে। থাকতে পারেন বরুণ ধাওয়ান ও নাতাশা দালাল। এখনও পর্যন্ত সলমন খান আমন্ত্রিত কিনা তা জানা যায়নি।

সূত্র বলছে এ বার দীপাবলিতেই নাকি ঘরোয়া ভাবে পরিচালক কবির খানের বাড়িতে বাগদান সেরে ফেলেছেন ভিকি-ক্যাট। পরিচালককে দাদা হিসেবে দেখেন ক্যাট। পাপারাৎজির চোখে ‘ধুলো’ দেওয়ার জন্যই নাকি নিজেদের বাড়িতে বাগদানের অনুষ্ঠান না সেরে কবিরের বাড়ি বেছে নিয়েছেন ওঁরা, জানা যাচ্ছে তেমনটাই।

আরও পড়ুন, Ritabhari Chakraborty: সলমন খানের সঙ্গে দেখা হওয়ায় মুগ্ধ ঋতাভরী