Vicky Kaushal Throwback Viral Video: সহপাঠিণীর হাত ধরে ভিডিয়ো পোস্ট ভিকির, মুহূর্তে ভাইরাল

ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো শেয়ার করে সহপাঠিণীও লিখেছেন, "ভিকি কৌশল, হাত চেপে ধরে ছবি তুলেছিল।"

Vicky Kaushal Throwback Viral Video: সহপাঠিণীর হাত ধরে ভিডিয়ো পোস্ট ভিকির, মুহূর্তে ভাইরাল
ভিকি কৌশল।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 18, 2022 | 11:42 PM

বলি অভিনেতা ও ক্যাটরিনা কাইফের স্বামী ভিকি কৌশলের এক সহপাঠিণী সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো আপলোড করেছেন সম্প্রতি এবং সেটি ভাইরাল। আসলে ভিকিকে এই রূপে আগে তো কেউ দেখেননি। তবে ভিকি একা নন, ভিডিয়োতে রয়েছেন শিরিন মির্জা নামের তাঁর সেই ক্লাসমেটও। অ্যাক্টিং স্কুলে একসঙ্গে প্রশিক্ষণ নিতে গিয়েছিলেন শিরিন ও ভিকি। নাটকের একটি দৃশ্য শেয়ার করেছেন শিরিন। সেখানে শিরিনের কাঁধে হাত রেখে অভিনয় করতে দেখা যায় ভিকিকে। ইনস্টাগ্রাম স্টোরিতে ভিডিয়ো শেয়ার করে শিরিন লিখেছেন, “অ্যাক্টিং স্কুলের দিনগুলো। ভিকি কৌশল, হাত চেপে ধরে ছবি তুলেছিল।”

কেবল শিরিন নন, ভিকিও সেই একই ভিডিয়ো তাঁর ইনস্টা স্টোরিতে শেয়ার করে লিখেছেন, “অ্যাক্টিং স্কুলের সুন্দর দিনগুলো”। সেই সঙ্গে কোন বছরের ছবি সেটিও লিখতে ভোলেননি তিনি। ২০০৯ সালে তোলা হয়েছিল সেই ছবি। পাতলা ছিপছিপে ছিলেন ভিকি। চেহারায় ছিল আরও বেশি সারল্য। কিন্তু তখন থেকেই অভিনয়ে পাকাপোক্ত ভাব স্পষ্ট ছিল ভিকির মধ্যে।

View this post on Instagram

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

সুজিত সরকার পরিচালিত, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তিপ্রাপ্ত ‘সর্দার উধাম’ ছবিতে সর্দার উধাম সিংয়ের চরিত্রে অভিনয় করেছেন ভিকি। কিছুদিন আগেই স্ট্রিম করতে শুরু করেছে ছবিটি। ওটিটির দর্শক আবারও নড়েচড়ে বসেছেন। ‘উরি: দ্যা সার্জিক্যাল স্ট্রাইক’-এ অভিনয় করে জাতীয় পুরস্কার পেয়েছেন ভিকি। ফিল্ড মার্শাল শ্যাম মানেকশাহের বায়োপিকে আজ করবেন এর পর। ‘উরি’ ছবির পরিচালক আদিত্য ধরের সঙ্গে আরও একটি ছবিতে কাজ করবেন ভিকি। সেই ছবিতে ‘মহাভারত’ মহাকাব্যের ‘অশ্বত্থামা’র চরিত্রে অভিনয় করছেন ভিকি। ছবির জন্য অনেকদিন থেকেই প্রশিক্ষণ নিচ্ছিলেন ভিকি।

ডিসেম্বরের ৯ তারিখ ক্যাটরিনা কাইফকে বিয়ে করেছেন ভিকি। তারপর কাজে ফিরেছেন। সারা আলি খানের সঙ্গে ইন্দোরে শুটিং করছিলেন ভিকি। ফারহান আখতারের ‘জি লে জ়ারা’ ছবিতে তাঁকেও দেখা যাবে বলে গুঞ্জন। সেই ছবিতে রয়েছেন ক্যাটরিনাও। আর রয়েছেন আলিয়া ভাট এবং প্রিয়াঙ্কা চোপড়া।

আরও পড়ুন: Tigmangshu Dhulia’s New Web Series: তিগমাংশু ধুলিয়ার নতুন ওয়েব সিরিজ়ে পাওলি দাম, রয়েছেন আরও এক বাঙালি অভিনেতা