Aryan Khan: গ্রেফতার হওয়ার সময় হাসছিলেন আরিয়ান? ভাইরাল হল ছবি

Aryan Khan: নীল রঙের হুডি পরে গাড়িতে বসে রয়েছেন আরিয়ান। মুখে মাস্ক নেই। তিনি হাসছেন। এমন একটি ছবি ভাইরাল হয়েছে।

Aryan Khan: গ্রেফতার হওয়ার সময় হাসছিলেন আরিয়ান? ভাইরাল হল ছবি
আরিয়ান খান।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 9:26 PM

সদ্য মাদক মামলায় গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে। নাকরোটিক্স কন্ট্রোল ব্যুরোর কর্তারা তাঁকে গাড়িতে করে নিয়ে যাওয়ার সময় নাকি হেসেছিলেন আরিয়ান। সদ্য সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে রেগে গিয়েছেন সোশ্যাল অডিয়েন্সের বড় অংশ।

নীল রঙের হুডি পরে গাড়িতে বসে রয়েছেন আরিয়ান। মুখে মাস্ক নেই। তিনি হাসছেন। এমন একটি ছবি ভাইরাল হয়েছে ঠিকই, কিন্তু সে ছবির সত্যতা নিয়ে প্রশ্ন রয়েছে। তারণ আগাগোড়া গাড়িতে মাস্ক পরে বসে থাকতেই আরিয়ানকে দেখা গিয়েছে। ফলে এই ছবিটি ভুয়ো বলে উড়িয়ে দিচ্ছেন অনেকে। পাশাপাশি আরিয়ানের দুই পাশে দুই পুরুষ আধিকারিককে বসে থাকতে দেখা গিয়েছিল। ভাইরাল হওয়া ছবিতে আরিয়ানের পাশে রয়েছেন এক মহিলা আধিকারিক। সে কারণেই ছবি ঘিরে সন্দেহ আরও বাড়ছে।

View this post on Instagram

A post shared by Bollywood Pap (@bollywoodpap)

গত শনিবার রাতে গোয়ার উদ্দেশে রওনা হওয়া এক প্রমোদতরীতে আচমকাই হানা দেয় এনসিবি। পার্টিতে মাদকসহ আটক হন আরিয়ান খান সহ ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ বেশ কয়েকজন। এনসিবি’র তরফে জানা যায়, ওই প্রমোদতরণীতে ধরা পড়ার সময় আরিয়ানের কাছে ১ লাখ ৩৩ হাজার টাকা ও ১৩ গ্রাম কোকেন, ২১ গ্রাম চরস, ২২টি এমডিএমএ পিলস ছিল। নজরে আসে তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটও। এনসিবি সূত্রে জানা গিয়েছে, আরিয়ানের চশমার বাক্স থেকে মাদক উদ্ধার হওয়ায় তাঁর বিরুদ্ধে মাদক আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় অভিযোগ দায়ের করা হয়।

গত রবিবার মাদক কাণ্ডে আরিয়ান খানকে গ্রেফতার করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এনসিবি ঘনিষ্ঠ সূত্র মারফৎ জানা যাচ্ছে, জেরার গোটা সময় জুড়ে নাকি কেঁদে গিয়েছেন আরিয়ান। আরিয়ান নাকি নিজেই জানান, তাঁর মাদকে আসক্ত থাকার কথা। এমনকি মার্কিন যুক্তরাষ্ট্র ও দুবাইয়ে থাকাকালীন মাদক নেওয়ার কথাও নাকি তিনি স্বীকার করেছেন বলে জানা যাচ্ছে। যদিও এ নিয়ে এখনও পর্যন্ত অফিসিয়াল কোনও মন্তব্য করা হয়নি এনসিবি তরফে। মুখে কুলুপ এঁটেছেন খান পরিবারও।

কর্ডেলিয়া ক্রুজ নামক এক প্রমোদতরীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। বলিউড, ফ্যাশন ও বাণিজ্যজগতের সদস্যরা ওই অনুষ্ঠানে অংশ নিয়েছিল। ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। হাজির ছিলেন আরিয়ানসহ ইন্ডাস্ট্রি ঘনিষ্ঠ বেশ কিছু ব্যক্তি। শনিবার সূত্র মারফত খবর পেয়ে ওই প্রমোদতরীতে তল্লাশি অভিযান চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। সেখানেই তাঁকে দীর্ঘক্ষণ জেরা করে এনসিবি। পরে বিকেলে বয়ান রেকর্ডের পর তাঁকে গ্রেফতার করা হয়। তবে একা আরিয়ান খানই নন, গ্রেফতার হয়েছেন বেশ কয়েকজন প্রভাবশালী ব্যক্তির সন্তানরাও। এরমধ্যে দিল্লির এক বিখ্যাত ব্যবসায়ীর কন্যারাও রয়েছেন বলে জানা গিয়েছে। আরবাজ মারচেন্ট, মুনমুন ধামেচা, নুপুর সারিকা, ইসমাত সিং, মোহাক জয়সওয়াল, বিক্রান্ত ছোকর ও গোমিত চোপড়া নামক আরও সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের সকলেরই ফোন বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন, Samantha Prabhu: নাগার নামে শরীরে রয়েছে ট্যাটু, এ বার কী করবেন সামান্থা?