মেয়ের ছবি কবে প্রকাশ করবেন? উত্তরে বিরাট বললেন…

সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগী বিরাটের কাছে ভামিকার নামের মানে জানতে চান। একই সঙ্গে প্রশ্ন করেন, কবে ভামিকার ছবি শেয়ার করবেন তাঁরা।

মেয়ের ছবি কবে প্রকাশ করবেন? উত্তরে বিরাট বললেন...
দম্পতি।
Follow Us:
| Updated on: May 29, 2021 | 8:43 PM

জীবনের সেরা সময় উপভোগ করছেন বিরাট কোহলি (Virat Kohli) এবং অনুষ্কা শর্মা (Anushka Sharma)। তাঁদের জীবন জুড়ে এখন কন্যা ভামিকা। গত জানুয়ারিতে ভামিকার জন্মের পর থেকেই বদলে গিয়েছে দম্পতির জীবন। সোশ্যাল ওয়ালেও মেয়ের ছবি শেয়ার করেছেন। কিন্তু কোথাও ভামিকার মুখ দেখা যায়নি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক অনুরাগী বিরাটের কাছে ভামিকার নামের মানে জানতে চান। একই সঙ্গে প্রশ্ন করেন, কবে ভামিকার ছবি শেয়ার করবেন তাঁরা। সে প্রশ্নের জবাবে নিজেদের পরিকল্পনার কথা খোলসা করেছেন বিরাট।

বিরাটের কথায়, “মা দুর্গার আর এক নাম ভামিকা। আমরা সিদ্ধান্ত নিয়েছি, সোশ্যাল মিডিয়ায় ভামিকার মুখের ছবি প্রকাশ করব না। সোশ্যাল মিডিয়া বিষয়টা ও বুঝতে শিখলে, ওর ছবি দেবে কি না, সেটা ওর সিদ্ধান্ত হবে।”

Virat-Post

বিরাটের সেই উত্তর।

বিরাট-অনুষ্কার জীবনে এখন প্রায়োরিটি ভামিকা। বিরাট যেখানে যেখানে খেলতে যাচ্ছেন, সম্ভব হলে মেয়েকে নিয়ে ট্রাভেল করছেন অনুষ্কাও। এরপর পুরোদমে অনুষ্কা শুটিং শুরু করলে তখন মেয়েকে সামলানোর দায়িত্ব কিছুটা বিরাট নেবেন বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন দম্পতি।

মাতৃত্বের ছুটি কাটিয়ে অনুষ্কা যে ফের চুটিয়ে ছবি করবেন তার আভাস তিনি ভামিকার জন্মের আগেই দিয়েছিলেন। তিনি একটি সাক্ষাৎকারে বলেছিলেন, “সন্তানের জন্মের পর আমি ফের ছবির শুটিং শুরু করব। বাড়িতে এমন এক সিস্টেম চালু করব যাতে বাড়ি, সন্তান এবং কাজের মধ্যে আমি একটা ব্যালেন্স করতে পারি। কাজ আমাকে করে যেতেই হবে। যতদিন বাঁচব, কাজ করে যাব। কারণ অভিনয় আমাকে যেভাবে আনন্দে রাখে, আর কিছুতে আমি সেই আনন্দ খুঁজে পাই না।” তবে পরবর্তী ছবি কবে করবেন, তা নিয়ে এখনও প্রকাশ্যে কিছু জানাননি।

আরও পড়ুন, কিরণের শারীরিক পরিস্থিতি নিয়ে ভুয়ো তথ্যের অভিযোগে সাংবাদিকের সমালোচনায় অনুপম