Katrina Kaif: ছেঁড়া জুতো পরেন এমন ছেলেকে ডেট করতে আপত্তি ছিল না ক্যাটরিনার

একটি পুরনো ইন্টারভিউতে এমন কথাই বলেছেন ক্যাটরিনা।

Katrina Kaif: ছেঁড়া জুতো পরেন এমন ছেলেকে ডেট করতে আপত্তি ছিল না ক্যাটরিনার
ক্যাটরিনা কাইফ।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 08, 2021 | 9:21 PM

ভিকি ও ক্যাটরিনার বিয়ে নিয়ে সরগরম বিনোদন জগৎ ও সিনেমাপ্রেমী মহল। প্রতিমুহূর্তের আপডেট আসছে বিয়ের। তার মাঝেই ক্যাটেরিনার একটি সাক্ষাৎকার আলোচনায় উঠে এসেছে। সেখানে ক্যাটরিনা কী বলেছেন জানেন?

পুরনো ইন্টারভিউতে ক্যাটরিনাকে জিজ্ঞেস করা হয়, তিনি কি এমন কোনও পুরুষকে ডেট করবেন, যিনি ছেঁড়া জুতো পরেন? ক্যাটরিনা বলেছেন, “ভাল দেখতে, ভাল ব্যবহার, সংস্কৃতি সম্পন্ন পুরুষ অথচ ছেঁড়া জুতো পরেন, আমি এরকম পুরুষকে নিশ্চয়ই ডেট করব”।

৯ ডিসেম্বর, অর্থাৎ আগামিকাল রাজস্থানে চার হাত এক হতে চলেছে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের। যদিও এখনও পর্যন্ত তাঁদের সম্পর্ক নিয়ে একটিও শব্দ খরচ করেননি ক্যাটরিনা কিংবা ভিকি। তবে শোনা যায়, ২০১৯ সাল থেকে একে অপরকে ডেট করছেন এই তারকা জুটি।

View this post on Instagram

A post shared by Katrina Kaif (@katrinakaif)

রাজস্থানের সিক্স সেন্স ফোর্টে বিয়ে হচ্ছে ভিকি-ক্যাটরিনার। মঙ্গলবার থেকেই সেজে উঠেছে সাওয়াই মাধোপুরের প্রাসাদ। শোনা যাচ্ছে, ভি-ক্যাটের বিয়েতে নাকি বড় দায়িত্ব পালন করছেন করণ জোহর ও ফারহা খান। তাঁদের সঙ্গীতের কোরিওগ্রাফির দায়িত্ব নাকি পড়েছে ওই দুই পরিচালকের উপরই। জুটির ঘনিষ্ঠ সূত্র জানিয়েছেন তেমনটাই। শিলা, অর্থাৎ ক্যাটরিনার সঙ্গে নাকি ফারহা খানের সম্পর্ক বেজায় ভাল। তাই ক্যাটরিনার দিকের দায়িত্ব থাকবে ফারহা খান ও জোয়া আখতারের কাছে। অন্যদিকে করণ জোহরের উপর দায়িত্ব পড়েছে ভিকি কৌশলের দিকের কোরিওগ্রাফির দায়িত্ব নেওয়ার।

আরও পড়ুন: Nandikar Festival: ‘নান্দীকার’-এর জাতীয় নাট্যোৎসব স্বাতীলেখাময়, বিশেষ পুরস্কার পাচ্ছেন কে?