সানিয়া মির্জার বায়োপিক নিয়ে বলিউডে তৈরি হচ্ছে ছবি, মুখ্য চরিত্রে কে?

প্রযোজক রনি স্ক্রুওয়ালা সানিয়া মির্জার জীবনীর কপি রাইট নিয়েছেন। তাঁর চরিত্রে কে অভিনয় করবেন?

সানিয়া মির্জার বায়োপিক নিয়ে বলিউডে তৈরি হচ্ছে ছবি, মুখ্য চরিত্রে কে?
সানিয়া মির্জা
Follow Us:
| Updated on: Mar 31, 2021 | 12:11 PM

বলিউডে এখন স্পোর্টস ফিল্মের রমরমা। এক এক জন ক্রীড়াবিদের জীবনী উঠে আসছে ছবির পর্দায়। সম্প্রতি পরিণীতি চোপড়া অভিনীত ‘সাইনা’ রিলিজ করেছে। ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন সাইনা নেহওয়ালের বায়োপিক নিয়ে তৈরি হয়েছে এই ছবি। পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা ফারহান আখতারকে নিয়ে ‘তুফান’ বানিয়েছেন। এই ছবি একজন বক্সারের গল্প শোনাবে। খুব শীঘ্রই ছবিটি ওটিটিতে স্ট্রিমিং হবে। আবার লিজেন্ডারি ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের জীবনী নিয়ে তৈরি হচ্ছে ‘ময়দান’। মুখ্য চরিত্রে অভিনয় করছেন অজয় দেবগণ। এইবার এই লিস্টে নাম লেখালেন টেনিস তারকা সানিয়ে মির্জা। প্রযোজক রনি স্ক্রুওয়ালা তাঁর জীবনীর কপি রাইট নিয়েছেন। এবার সানিয়া মির্জার বায়োপিক নিয়ে বলিউডে তৈরি হবে ছবি। কিন্তু সানিয়া মির্জার চরিত্রে কে অভিনয় করবেন?

View this post on Instagram

A post shared by Taapsee Pannu (@taapsee)

ইন্ডাস্ট্রি সূত্রে খবর, প্রযোজকের প্রথম পছন্দ তাপসী পান্নুকে। তাপসী ছবির স্ক্রিপ্টও শুনেছেন। প্রাথমিকভাবে স্ক্রিপ্ট তাঁর পছন্দও হয়েছে। সব কিছু ঠিকঠাক ঠাকলে তিনিই করবেন সানিয়া মির্জার বায়োপিক। এর আগে আরও একটা স্পোর্টস ফিল্ম তাপসীর ঝুলিতে। বিশিষ্ট ক্রিকেটার মিথালি রাজের বায়োপিক নিয়ে তৈরি হচ্ছে ‘শাবাস মিঠু’। মিথালি রাজের ভূমিকায় অভিনয় করছেন তাপসী। ক্রিকেটারের জীবনী করে তারপর তিনি টেনিস তারকার জীবনীতে প্রবেশ করবেন।

আরও পড়ুন :এই এক শর্তের বিনিময়েই দরিদ্র পরিবারকে সেলাই মেশিন দেওয়ার অঙ্গীকার সোনুর

ইন্ডাস্ট্রির হাওয়ায় খবর, প্রযোজক প্রথমে সানিয়া মির্জার চরিত্রে পরিণীতি চোপড়াকে ভেবেছিলেন। কিন্তু সম্প্রতি ওঁর ‘সাইনা’ রিলিজ করায় আবার কোনও টেনিস তারকার চরিত্রে তাঁকে আর নিতে চাননি প্রযোজক। অন্যদিকে তাপসী পান্নুর হাতে এখন পর পর ছবি। সম্প্রতি তিনি পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে শেষ করলেন ‘দোবারা’-র কাজ। এরপর ‘রেশমি রকেট’, ‘হাসিন দিলরুবা’ এবং একটি দক্ষিণী ছবিও তাপসীর পাইপ লাইনে আছে।