কোনও বিপদ? মেয়ের বিয়ের আগের রাতে তড়িঘড়ি সলমনের বাড়ি ছুটলেন আমির

Salman Aamir: ইরা এবং নুপুরের বিয়ে নাকি হওয়ার কথা রাজস্থানের সুন্দর শহর উদয়পুরে। তবে এবার আর তেমনটা হচ্ছে না। ৩ জানুয়ারি বিয়ের পিঁড়িতে আমির কন্যা। পরিবার, পরিজনেরা সেই বিয়েতে থাকছেন।

কোনও বিপদ? মেয়ের বিয়ের আগের রাতে তড়িঘড়ি সলমনের বাড়ি ছুটলেন আমির
Follow Us:
| Edited By: | Updated on: Jan 03, 2024 | 8:10 PM

বাগদান সেরেছিলেন তাঁরা আগেই। ইরা খান ও নূপুর শিখরে একে অন্যকে ভালবেসে বিয়ে করছেন। ২০২৩ সালে একাধিক তারিখ সামনে এসেছিল, জানা গিয়েছিল তাঁরা নাকি অক্টোবর মাসের ৩ তারিখেই বিয়ে করছেন। আমির খানের মেয়েকে নিয়ে চর্চা তবে থেকেই তুঙ্গে। প্রাথমিকভাবে ইরা লাইম লাইটে এসেছিলেন মানসিক স্বাস্থ্য নিয়ে মুখ খুলে। তারপরই জানা যায় বাবার ট্রেনার নূপুরকে মন দিয়েছেন তিনি। প্রাথমিকভাবে এই সম্পর্ক গ্রহণ করেছিলেন কি না আমির, সেই বিষয় কোনওদিন মুখ খোলেননি তিনি। তবে অক্টোবর মাসে যে তিনি বিয়ের পিঁড়িতে বসছেন না, ইরা নিজেই স্পষ্ট করে দিয়েছিলেন।  আমির খানের একমাত্র কন্যা ইরা খান এবং তাঁর দীর্ঘদিনের প্রেমিক নুপুর শিখারে। ১৪ সেপ্টেম্বর, ২০২৩ ইনস্টাগ্রাম স্টোরিতে ইরা লিখেছিলেন, “না, না। ৩ অক্টোবর আমাদের বিয়ে হচ্ছে না। পরে আপনারা জানতে পারবেন। কারণ, সেই সময় আমি নিজেই বিষয়টা নিয়ে খুব উত্তেজিত থাকব। এতটাই উত্তেজিত থাকব যে, আপনারা বিষয়টাকে এড়িয়েই যেতে পারবেন না।”

ইরা এবং নুপুরের বিয়ে নাকি হওয়ার কথা রাজস্থানের সুন্দর শহর উদয়পুরে। তবে এবার আর তেমনটা হচ্ছে না। ৩ জানুয়ারি বিয়ের পিঁড়িতে আমির কন্যা। পরিবার, পরিজনেরা সেই বিয়েতে থাকছেন। বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠানও পালন করা হয়। সেই বিয়েতে নাকি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অল্প সংখ্যক মানুষই আমন্ত্রিত থাকার খবর সামনে এসেছিল আগেই। তালিকায় কি ছিল শাহরুখ-সলমনের নাম!

তা স্পষ্ট না হলেও এবার মেয়ের বিয়ের আগের দিন রাতে অন্য ছবি উঠে এল ফ্রেমে। দেখা গেল আমির খান পরিবারের সকলকে নিয়ে সলমন খানের বাড়িতে উপস্থিত হলেন। কেন জানেন? না, কোনও সমস্যা কিংবা বিপদ নয়। আমিরের মেয়ের বিয়ে উপলক্ষ্যে বিশেষ ভোজের আয়োজন করেছিলেন সলমন খান। সকলকে তাই বাড়িতে নিমন্ত্রণ করে খাওয়ান তিনি।