Vicky Kaushal Katrina Kaif’s wedding: ক্যাটরিনার বিয়েতে কি সলমন নিমন্ত্রিত? মুখ খুললেন অর্পিতা খান

Vicky Kaushal and Katrina Kaif's wedding: এক সময় সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের জল্পনা বলি মহলে ছিলই। যদিও ক্যাটরিনা বা সলমন কেউই এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি।

Vicky Kaushal Katrina Kaif's wedding: ক্যাটরিনার বিয়েতে কি সলমন নিমন্ত্রিত? মুখ খুললেন অর্পিতা খান
ক্যাটরিনা কাইফ এবং সলমন খান।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2021 | 12:25 PM

প্রকাশ্যে তাঁরা জানাননি বটে, তবে ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়েটা যে হচ্ছেই, এ ব্যাপারে বলি মহলেপ বড় অংশ একেবারে নিঃসন্দেহ। অতিথি তালিকা চূড়ান্ত হয়ে গিয়েছিল আগেই। এ বার শুধু নির্দিষ্ট দিনে পৌঁছে যাওয়ার অপেক্ষা। কিন্তু বলি মহলের বড় অংশের প্রশ্ন, ক্যাটরিনা কি তাঁর বিয়েতে সলমন খানকে নিমন্ত্রণ করেছেন?

এক সময় সলমন খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের জল্পনা বলি মহলে ছিলই। যদিও ক্যাটরিনা বা সলমন কেউই এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথা বলেননি। তবে সলমনের পরিবারের সঙ্গে ক্যাটরিনার অত্যন্ত ভাল সম্পর্ক। ভাইজানের ফার্মহাউজে গিয়েও তাঁর মা, বোনেদের সঙ্গে ছুটি কাটিয়েছেন অভিনেত্রী। ভিকির সঙ্গে সত্যিই তাঁর বিয়ে হচ্ছে কি না এবং সেই বিয়েতে সলমনকে নিমন্ত্রণ করলেন কি না, এ নিয়ে কৌতূহল রয়েছে সব মহলে। এ প্রসঙ্গে এ বার মুখ খুললেন সলমনের বোন অর্পিতা খান।

সলমনের দুই বোন অর্পিতা এবং আলভিরার সঙ্গে ক্যাটরিনার ঘনিষ্ঠ সম্পর্ক। কিন্তু শোনা যাচ্ছে, বিয়েতে খান পরিবারের কাউকেই নাকি নিমন্ত্রণ করেননি ক্যাটরিনা। এ প্রসঙ্গে অর্পিতা বলেন, “আমরা এখনও পর্যন্ত বিয়ের কোনও নিমন্ত্রণ পাইনি।” খান পরিবারের ঘনিষ্ঠ নামপ্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি সাংবাদিকদের জানান, ক্যাটরিনা বা তাঁর পরিবারের তরফ থেকে আলভিরা বা অর্পিতার কাছে কোনও নিমন্ত্রণ পত্র আসেনি। ফলে ওরা ক্যাটরিনার বিয়েতে যাচ্ছে, এ খবর একেবারেই ভুল।

ক্যাট-ভিকির বিয়ের উপর নাকি থাকছে একগুচ্ছ নিষেধাজ্ঞা। রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্টে বসবে ক্যাটরিনা ও ভিকির বিয়ের আসর। তবে কাক-পক্ষীও যাতে টের না পায় তার জন্যই অতিথিদের হাতে ধরিয়ে দেওয়া হয়েছে নিষেধাজ্ঞার লম্বা লিস্ট। দেখে নিন কী কী আছে সেই তালিকায়।

সাধারণত, সেলেবদের বিয়ে মানেই সেখানে থাকে ছবি না তোলা, বিয়ের লোকেশন শেয়ার না করা করা, ফোন ব্যবহার না করার মত একগাদা নিষেধাজ্ঞা। এর আগে এমন নিয়ম রেখেছিলেন বিরাট-অনুষ্কা, রণবীর-দীপিকা। এ বার সেই পথ ধরে হাঁটছেন ভিকি-ক্যাটরিনাও। তাঁদের বিয়েতে নিমন্ত্রণ পেলেও ফাঁস করা যাবে না নিমন্ত্রণের কথা। ছবি তোলা যাবে না, ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, বিয়ের লোকেশন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাবে না, একবার বিয়ের ভেন‍্যুতে ঢুকে গেলে বাইরের জগতের সঙ্গে কোনও রকম যোগাযোগই রাখা যাবে না, যারা বিয়ের প্রস্তুতির দায়িত্বে রয়েছেন তাদের অনুমতি ছাড়া কোনো ছবি ফাঁস করা যাবে না, কোনো রিলস বা ভিডিয়ো বিয়ের ভেন‍্যুতে বানানো যাবে না। এ সব কিছু তো আছেই, তার সঙ্গে যোগ হয়েছে ওমিক্রনের আতঙ্ক, যার জেরে আমন্ত্রিতদের তালিকায় অনেকটাই কাটছাঁট করতে বাধ্য হয়েছেন ভিকি ক‍্যাটরিনা। বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে নতুন করে নাকি নিমন্ত্রিতের তালিকা তৈরি করতে বসেছেন ক‍্যাটরিনা-ভিকি। ক‍্যাটরিনার কিছু অতিথিরা আবার বিদেশ থেকে আসবেন বলে সূত্রের খবর। কারণ ক্যাটের জন্ম, বেড়ে ওঠা সবটাই বিদেশের মাটিতে। আমন্ত্রিতদের যে তালিকা সংবাদ মাধ‍্যম সূত্রে প্রকাশ্যে এসেছে, তার মধ্যে রয়েছে করণ জোহর, আলি আব্বাস জাফর, রোহিত শেট্টি, কবীর খান, সিদ্ধার্থ মালহোত্রা, কিয়ারা আডবাণী, বরুণ ধাওয়ান, নাতাশা দালালের মতো নাম।

আরও পড়ুন, Juhi Chawla: নাইট রাইডার্সের টিম মিটিংয়ে কী করেন শাহরুখ? ফাঁস করলেন জুহি