29 Years of SRK: শাহরুখের অভিনেত্রী হওয়ার অফার গেল কোন অভিনেত্রীর কাছে?

দেখতে দেখতে বলিউডে ২৯টা বসন্ত কাটিয়ে দিলেন শাহরুখ খান। বড় পর্দায় ১৯৯২ সালে দিওয়ানায় সেলেন্ড লিড দিয়ে যে যাত্রা শুরু হয়েছিল সেই লিগ্যাসি আজও অব্যাহত।

  • Publish Date - 6:21 pm, Fri, 25 June 21 Edited By: শুভঙ্কর চক্রবর্তী
29 Years of SRK: শাহরুখের অভিনেত্রী হওয়ার অফার গেল কোন অভিনেত্রীর কাছে?
শাহরুখ।

বলিউডের বাদশা, শাহরুখ খান কেরিয়ারের ২৯ বছর পূর্ণ করলেন আজ। ‘পাঠান’-এর হাত ধরে রূপোলি পর্দায় প্রত্যাবর্তন করতে চলেছেন কিং খান। অন্যদিকে কলিউড পরিচালক অ্যাটলি কুমারের পরবর্তী ছবিতেও অভিনয় করতে চলেছেন শাহরুখ। শোনা যাচ্ছিল, ডবল রোলে দেখা যেতে পারে শাহরুখকে। ছবিতে কিং খান পিতা ও পুত্রের ভূমিকায় অভিনয় করবেন। হিন্দি ও তামিল ভাষায় মুক্তি পাবে সে ছবি।

নতুন খবরে উঠে এল আরও একজনের নাম। শোনা যাচ্ছে ফিল্ম নির্মাতা এবং পরিচালক অ্যাটলি কুমার ইতিমধ্যে যোগাযোগ করেছেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারার সঙ্গে। অভিনেত্রী-পরিচালকের সম্পর্ক বেশ ঘনিষ্ট কারণ তাঁরা একসঙ্গে ‘রাজা রানি’ এবং ‘বিগিল’ ছবিতে অভিনয় করেছেন। আশা করা হচ্ছে নয়নতারা এই প্রোজেক্টে নিজের সম্মতি জানাবেন, এবং একসঙ্গে প্রথমবার দু’জনকে দর্শক দেখতেও পাবেন।

 

 

View this post on Instagram

 

A post shared by nayanthara🔵 (@nayantharaaa)

 

 

 

দেখতে দেখতে বলিউডে ২৯টা বসন্ত কাটিয়ে দিলেন শাহরুখ খান। বড় পর্দায় ১৯৯২ সালে দিওয়ানায় সেলেন্ড লিড দিয়ে যে যাত্রা শুরু হয়েছিল সেই লিগ্যাসি আজও অব্যাহত। ২০২১-র জুনে এসেও একই উন্মাদনা ভক্তদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় চলছে প্রিয় অভিনেতার ২৯ বছর বলিপাড়ায় কাটানোর ভার্চুয়াল উদযাপন। ট্রেন্ড করছে, #29GoldenYearsOfSRK… সব দেখে আবেগঘন শাহরুখও। টুইটারে অনুরাগীদের উদ্দেশ্যে ভেসে এল তাঁর বার্তা। কিং খান টুইটে লেখেন “কাজ করছি…প্রায় ৩০ বছর ধরে যে পরিমাণ ভালবাসা পাচ্ছি, তার বহিঃপ্রকাশ দেখলাম। অনুভব করলাম জীবনের অর্ধেকের বেশি সময় আপনাদের বিনোদর দেওয়ার আশায় কাটিয়েছি। কাল সময় বের করে সবার সঙ্গে কথা বলব।”

 

আরও পড়ুন কোন কোন ফিল্মে দেখা যাবে কিং খানকে

Click on your DTH Provider to Add TV9 Bangla