সব সময় মৃত্যুভয় তাড়া করে বেড়াত: তামান্না ভাটিয়া

সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কিছু স্বীকারোক্তি করেছেন কোভিডজয়ী অভিনেত্রী তামান্না ভাটিয়া (Tamanna Bhatia)

সব সময় মৃত্যুভয় তাড়া করে বেড়াত: তামান্না ভাটিয়া
তামান্না ভাটিয়া।
বিহঙ্গী বিশ্বাস

|

Nov 11, 2020 | 1:21 PM

TV9 বাংলা ডিজিটাল: ঘুমোতে পারতেন না। সব সময় মৃত্যুভয় তাড়া করে বেড়াত তাঁকে। বিছানায় শুয়ে ছটফট করতেন। মনে হত, কত মানুষকে কেড়ে নিয়েছে এই রোগ। তাঁরও যদি এক অবস্থা হয়… সম্প্রতি এক সাক্ষাৎকারে এমনই কিছু স্বীকারোক্তি করেছেন কোভিডজয়ী অভিনেত্রী তামান্না ভাটিয়া (Tamanna Bhatia)

অক্টোবরের শুরুতেই কোভিডে আক্রান্ত হন ‘বাহুবলী’ খ্যাত তামান্না।  (Coronavirus)। সে সময় ওয়েবসিরিজের শুটের জন্য হায়দরাবাদ গিয়েছিলেন তিনি। গিয়েই জ্বরসহ করোনার অন্যান্য উপসর্গ দেখা দিতেই করোনা পরীক্ষা করান তামান্না। রিপোর্ট পজেটিভ আসে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে।

View this post on Instagram

A post shared by Tamannaah Bhatia (@tamannaahspeaks) on

সেখানেই দীর্ঘদিন চিকিৎসা চলে তাঁর। যদিও এখন তিনি পুরোপুরি সুস্থ।তবে হাসপাতালের সেই ভয়ানক রাতগুলি দুঃসহ স্মৃতি কিছুতেই মন থেকে মুছে ফেলতে পারেন না তামান্না। তাঁর কথায়, “অবিরাম মৃত্যুভয় তাড়া করে বেড়াত আমায়। আমার মারাত্মক কিছু সমস্যা দেখা দিয়েছিল। ডাক্তাররা আমায় এও যাত্রায় বাঁচিয়ে দিয়েছেন। আমি বুঝতে পেরেছি জীবন কতটা মুল্যবান।”

শুধু তামান্নাই নন, কিছু দিন আগেই করোনায় আক্রান্ত হয়েছেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী। আক্রান্ত হয়েছিলেন বলিপাড়ার জেনেলিয়া ডি’ সুজা, মালাইকা অরোরা এবং অর্জুন কপূরও। তারও বেশ কিছু দিন আগে করোনা হানা দিয়েছিল বচ্চন পরিবারে। আক্রান্ত হয়েছিলেন খোদ অমিতাভ বচ্চন। শুধু অমিতাভই বা কেন, জয়া বচ্চন বাদে ঐশ্বর্যা-অভিষেক এবং আরাধ্যাও আক্রান্ত হয়েছিলেন এই রোগে। তবে তাঁরা সবাই এখন সুস্থ।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla