Payel De: সুখবর দিলেন পায়েল, খুব তাড়াতাড়ি তাঁর ভিন্ন দিকের দেখা পাবেন…

Payel De: নতুন যাত্রা। কেরিয়ারের নতুন পদক্ষেপ। অনেক আশা নিয়ে শুরু করছেন পায়েল। যে কোনও কাজের মতোই এ কাজেও তাঁর যত্নের কোনও অভাব নেই।

Payel De: সুখবর দিলেন পায়েল, খুব তাড়াতাড়ি তাঁর ভিন্ন দিকের দেখা পাবেন...
পায়েল দে। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 6:34 PM

সদ্য বড়পর্দায় ডেবিউ করে ফেলেছেন। সৌজন্যে বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘মুখোশ’। টেলিভিশনে চুটিয়ে কাজ করছেন। এর মধ্যেই সুখবর দিলেন তিনি। অর্থাৎ অভিনেত্রী পায়েল দে। খুব তাড়াতাড়ি নিজস্ব ইউটিউব চ্যানেল পায়েলের তরফে দর্শকের জন্য উপহার।

নতুন যাত্রা। কেরিয়ারের নতুন পদক্ষেপ। অনেক আশা নিয়ে শুরু করছেন পায়েল। যে কোনও কাজের মতোই এ কাজেও তাঁর যত্নের কোনও অভাব নেই। নিজের মনের মতো করে, নিজে যে বিষয়গুলো ভালবাসেন প্রাথমিক ভাবে সে সব নিয়েই নিজস্ব চ্যানেলের জন্য কাজ করেছেন। অন্যরকম বেশ কিছু শুটিং ইতিমধ্যেই করেছেন তিনি।

এ প্রসঙ্গে TV9 বাংলাকে পায়েল বললেন, “এই উইকেন্ডেই লঞ্চ করার চেষ্টা করছি। মেনলি ইটস অ্যাবাউট দ্য আদার সাইড অব পায়েল। ট্রাভেলিং, মিক্সড ব্যাগ, কলকাতা শহরকে নিয়ে অনেক কিছু। চেষ্টা চালানো হচ্ছে। কতটা মানুষের ভাল লাগবে জানি না। তবে পায়েলের যে সব ভাললাগা সেগুলোকে এই চ্যানেলটাতে ইনকরপোরেট করার চেষ্টা করছি এবং ভবিষ্যতেও একটা পরিকল্পনা আছে। রাস্তাঘাটে অনেক নিউ ট্যালেন্টস দেখতে পাই, সেগুলোও যদি ইনকরপোরেট করা যায়। এটা ভবিষ্যতের ভাবনা। তবে প্রাথমিক ভাবে শুরু করব পায়েলের অন্যদিক আর বন্ধুদের সঙ্গে এই সার্কেলে যাঁরা রয়েছেন, তাঁদের সঙ্গে কমিউনিকেশন…। চেষ্টা করছি…।”

View this post on Instagram

A post shared by Payel De (@de.payel)

অভিনয় জগতে প্রায় ১৬ বছরের জার্নি তাঁর। বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রী পায়েল দে নিজের অভিনয় দক্ষতায় দর্শকের ভালবাসা পেয়েছেন। একের পর এক চরিত্র দর্শককে উপহার দিয়েছেন। মেরাখ, তাঁর একমাত্র সন্তান জন্মের পর কিছুদিনের বিরতি নিয়েছিলেন। ছেলের সব কাজ একা হাতে করতেন তিনি। আসলে ছেলের বড় হওয়ার কোনও মুহূর্তই মিস করতে চাননি। ফের স্বমহিমায় কাজে ফিরেছেন তিনি। জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’তে এখন প্রতিদিন পায়েলের অভিনয় দেখেন দর্শক। ধারাবাহিকের পাশাপাশি অন্য ফর্মেও ধীরে ধীরে কাজ শুরু করেছেন। আলাদা চিন্তাভাবনা, আলাদা উপস্থাপনার মাধ্যমে পায়েলের ইউটিউব চ্যানেল কতটা আলাদা হয়ে উঠতে পারে তা দেখার অপেক্ষাতে রয়েছেন দর্শক।

আরও পড়ুন, Malaika Arjun: অর্জুনকে শেষ কী মেসেজ করেছেন? প্রকাশ্যে জানালেন মালাইকা