Malaika Arjun: অর্জুনকে শেষ কী মেসেজ করেছেন? প্রকাশ্যে জানালেন মালাইকা

Malaika Arjun: কোন অভিনেতার উপর ক্রাশ ছিল মালাইকার? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ড্যানিয়েল ক্রেগের উপর আমার প্রচুর ক্রাশ ছিল। বন্ড। আমি জানি, আমাদের বন্ধনটা সত্যিই ভাল। আর মহিলা ক্রাশের কথা যদি জানতে চান আমি বলব বেলা হাদিদ।”

Malaika Arjun: অর্জুনকে শেষ কী মেসেজ করেছেন? প্রকাশ্যে জানালেন মালাইকা
মালাইকা এবং অর্জুন।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 22, 2021 | 6:05 PM

প্রেমের সম্পর্ক নিয়ে প্রথম দিকে ততটা স্বচ্ছন্দ ছিলেন না তাঁরা। প্রকাশ্য প্রকাশে অস্বস্তি ছিল। তবে এখন আর তা নেই। তাঁরা অর্থাৎ মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। একসঙ্গে বেড়াতে যাচ্ছেন, ছবি তুলছেন আবার একে অপরকে নিয়ে বিভিন্ন প্রশ্নের স্বচ্ছন্দ জবাবও দিচ্ছেন। ঠিক যেমন ‘সুপারমডেল অব দ্য ইয়ার’-এ মডেল তথা অভিনেতা মিলিন্দ সোমনের সঙ্গে ক্রাশ নিয়ে মজার আলোচনায় বয়ফ্রেন্ড অর্জুনকে পাঠানো শেষ টেক্সট মেসেজ নিয়েও খোলাখুলি আলোচনা করলেন।

কোন অভিনেতার উপর ক্রাশ ছিল মালাইকার? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, “ড্যানিয়েল ক্রেগের উপর আমার প্রচুর ক্রাশ ছিল। বন্ড। আমি জানি, আমাদের বন্ধনটা সত্যিই ভাল। আর মহিলা ক্রাশের কথা যদি জানতে চান আমি বলব বেলা হাদিদ।” মিলিন্দ মালাইকাকে এমন একজনের নাম বলতে বলেন, যিনি নায়িকাকে ভিতর থেকে চেনেন। মালাইকা শেয়ার করেন, “আমি অর্জুনের কথা বলব। ও আমাকে জানে, চেনে, বোঝে, আমাকে রাগিয়েও দেয়।” এই প্রসঙ্গেই মালাইকা প্রকাশ্যে বলেন, অর্জুনকে তিনি শেষ যে মেসেজটা পাঠিয়েছেন, তা হল, “আমিও তোমাকে ভালবাসি।” ওই শোয়ে মালাইকা আরও বলেন, “যে পুরুষ ভাল চুমু খেতে পারে, আমার তাকে ভাল লাগে। হালকা রাফ, একেবারে ক্লিন শেভড চিকনা আমার পছন্দ নয়…।”

সম্প্রতি এক সাক্ষাৎকারে মালাইকার সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে মুখ খুলেছিলেন অর্জুন। তিনি বলেন, “আমার ব্যক্তিগত জীবন নিয়ে আমি কখনও প্রকাশ্যে খুব একটা কথা বলি না। কারণ আমার মনে হয়, সঙ্গীকে সম্মান করা উচিত। এখানে একটা অতীত রয়েছে। আমি এমন দেখেছি, ব্যক্তি জীবন জনসমক্ষে আসার পর তা আর খুব একটা ভাল থাকেনি। শিশুদের উপরও প্রভাব পড়ে। সে জন্য একটা বাউন্ডারি রাখার চেষ্টা করি আমি। মালাইকা যেটাতে স্বচ্ছন্দ, সেটা করার চেষ্টা করি। আর আমার কেরিয়ার তো ব্যক্তি সম্পর্কের উপর নির্ভরশীল নয়। ফলে সময় দিচ্ছি আমরা। স্পেস দিচ্ছি। আর সম্মানের সঙ্গে একটা বাউন্ডারি তৈরি করে রাখার চেষ্টা করি।”

শোনা যায়, অর্জুনের প্রেমে পরার পরই আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দাম্পত্য থেকে বেরিয়ে আসেন মালাইকা। তাঁদের টিনএজার ছেলেও রয়েছে। এই সম্পর্ক নিয়ে ঘনিষ্ঠ বৃত্তের বাইরে একেবারেই আলোচনা করতে চান না অর্জুন এবং মালাইকা। তাঁদের বিয়ের পরিকল্পনা নিয়ে আগেই প্রশ্ন করেছিলেন সাংবাদিকরা। তখন অর্জুন স্পষ্ট জানিয়েছিলেন, বিয়ে করলে লুকিয়ে রাখবেন না তিনি।

আরও পড়ুন, Manali Abhimanyu: মানালি-অভিমন্যুর ‘বাড়ি ট্রান্সফার’ বিবাহবার্ষিকী!