প্রেম করছেন মিকা সিং? কে তাঁর নতুন সঙ্গী?

সোশ্যাল মিডিয়ায় মিকার সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেন আকাঙ্খা। যেখানে দেখা যাচ্ছে মিকার পাশে হাসিমুখে বসে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আশীর্বাদ প্রয়োজন’।

প্রেম করছেন মিকা সিং? কে তাঁর নতুন সঙ্গী?
মিকা সিং।
Follow Us:
| Updated on: Apr 02, 2021 | 8:48 PM

কখনও গান, কখনও বা বিতর্ক- বেশিরভাগ সময়েই শিরোনামে থাকেন মিকা সিং (Mika Singh)। এ হেন মিকা নাকি প্রেম করছেন? আকাঙ্খা পুরীর সঙ্গে মিকার সম্পর্কের গুঞ্জন তৈরি হয়েছে ইন্ডাস্ট্রিতে। কিন্তু আসল সত্যিটা কী?

সোশ্যাল মিডিয়ায় মিকার সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেন আকাঙ্খা। যেখানে দেখা যাচ্ছে মিকার পাশে হাসিমুখে বসে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘আশীর্বাদ প্রয়োজন’। এই ভিডিয়ো নিয়েও শুরু হয়েছে জল্পনা।

এ প্রসঙ্গে আকাঙ্খা বলেন, “মিকা বাড়িতে একটা পুজোর আয়োজন করেছিল। ভবিষ্যতের পজিটিভিটি, ভাল ভাগ্যের জন্যই এই পুজো। আমি আশীর্বাদ নিয়ে গিয়েছিলাম। আর লোকে অন্য কিছু ভাবছে। আমরা একে অপরকে প্রায় ১২ বছর ধরে চিনি। মিকা আমার কাছে পরিবারেরই মতো। ও যে কোনও সময় আমার পাশে থাকবে আমি জানি। কিন্তু এনগেজমেন্টের কোনও পরিকল্পনা নেই আমাদের।”

১ এপ্রিল মিকার বাড়িতে এই পুজোর আয়োজন হয়। আকাঙ্খা জানিয়েছেন, অনেকেই নাকি ভেবেছিলেন তাঁরা এপ্রিল ফুল করছেন। কিন্তু তেমন কিছুই নয়। সত্যিই মিকার বাড়িতে পুজোর আয়োজন হয়েছিল।

আকাঙ্খার কথায়, “ভিডিয়ো সকলে যা কমেন্ট করেছেন, তা পড়ে আমি আর মিকা হেসেছি। সত্যিই আপনাদের আমরা অন্তত এনগেজমেন্টের খবর দিয়ে খুশি করতে পারলাম না।” যদিও এ বিষয়ে মিকা এখনও পর্যন্ত প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন, করোনা আক্রান্ত মোনালিসা, বাড়িতেই আইসোলেশনে অভিনেত্রী