Alia Bhatt: অন্তঃসত্ত্বা অবস্থায় হলিউডে প্রথম কাজের অভিজ্ঞতা কেমন? জানালেন আলিয়া

Alia Bhatt: আলিয়ার সময়টা বেশ ভালই যাচ্ছে। এ বছরের শুরু থেকেই একের পর এক খুশির খবর তাঁর সংসারে।

Alia Bhatt: অন্তঃসত্ত্বা অবস্থায় হলিউডে প্রথম কাজের অভিজ্ঞতা কেমন? জানালেন আলিয়া
হলিউডে প্রথম কাজের অভিজ্ঞতা কেমন? জানালেন আলিয়া
TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

Aug 03, 2022 | 1:20 PM

নেটফ্লিক্স অরিজিনালস ‘হার্ট অব স্টোন’ দিয়েই হলিউডে ডেবিউ করতে চলেছেন আলিয়া ভাট। তাঁর প্রথম ছবির প্রযোজক ও সহ অভিনেতা ‘ওয়ান্ডার ওম্যান’ গ্যাল গ্যাডট। সেই ছবি শুটিংয় সেরে কিছু দিন আগেই পর্তুগাল থেকে দেশে ফিরেছেন আলিয়া। শুটিং শিডিউল ছিল বেশ লম্বা। একই সঙ্গে তিনি ছিলেন অন্তঃসত্ত্বাও। হলিউডের প্রথম কাজের অভিজ্ঞতা কেমন ছিল তাঁর? মুখ খুললেন সংবাদ সংস্থা পিটিআইয়ের কাছে।

আলিয়া জানিয়েছেন, হলিউডে প্রথম ছবি হওয়ায় বেশ দুশ্চিন্তায় ছিলেন তিনি। একই সঙ্গে এর আগে কোনও অ্যাকশন ছবিতে তিনি কাজ করেননি। আর সেই কারণেই তাঁর মন জুড়ে ছিল হাজারও চিন্তা। কিন্তু যেভাবে তাঁর খেয়াল রেখেছে গোটা টিম তাতে তিনি আপ্লুত। আলিয়ার কথায়, “মনে হয়েছিল যে বাড়িতেই রয়েছি। অনেক কিছু শিখেছি। এখানে যা করি তার থেকে কিছুই আলাদা নয়। শুধু ভাষাটাই আলাদা”। গ্যালের প্রশংসাতেও পঞ্চমুখ তিনি। আলিয়া যোগ করেন, “উনি একজন আইকন। ওই ছবির প্রযোজকও তিনি। তাই আমাদের মধ্যে কথা বলার অনেক বিষয় ছিল। ভীষণ ভীষণ পরিশ্রমী একজন অভিনেতা। জুলাই মাসেই শুটিং শেষ করে দেশে ফিরেছিলেন আলিয়া। গ্যালের সঙ্গে ছবি শেয়ার করে লিখেছিলেন, “হার্ট অব স্টোন– আমার পুরো হৃদয়ই তোমাকে দিলাম। সুন্দরী গ্যালকে ধন্যবাদ জানাই। না ভুলতে পারা অভিজ্ঞতা আমায় দেওয়ার জন্য অনেক ধন্যবাদ। যে ভালবাসা আমি পেয়েছি তা ভোলার নয়।”

এই খবরটিও পড়ুন

আলিয়ার সময়টা বেশ ভালই যাচ্ছে। এ বছরের শুরু থেকেই একের পর এক খুশির খবর তাঁর সংসারে। প্যান্ডেমিকের পর যেখানে হিন্দি ছবি হিট হওয়াই দুষ্কর হয়ে পড়েছে সেখানে তাঁর ছবি ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ বেশ হিট হয়েছিল। এ বছরই তিনি বিয়ে করেছেন দীর্ঘদিনের প্রেমিক রণবীর কাপুরকে। আবার বিয়ের কিছু দিনের মধ্যেই ঘোষণা করেছেন অন্তঃসত্ত্বা হওয়ার খবর। আবার এ বছরই হলিউডেও ডেবিউ হল তাঁর। এখানেই কিন্তু শেষ নয়। তাঁর নিয়ের প্রযোজনা থেকে মুক্তিপ্রাপ্ত প্রথম ছবি ‘ডার্লিংস’ মুক্তি পাবে এই মাসেই। সব মিলিয়ে বৃহস্পতি একেবারে তুঙ্গে। মাতৃত্বকালীন অবস্থাতে আপাতত শুটিং বন্ধ রাখলেও ছবির প্রচার তিনি বন্ধ রাখেননি। বেবিবাম্প নিয়েই তাঁকে দেখা যাচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে। বর্তমানে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে তিনি যে একজন, তা যেন বারেবারেই প্রমাণ করছেন আলিয়া।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla