Arijit Singh Concert: নিজের গাড়ি নিয়ে অরিজিতের কলকাতা কনসার্টে আসতে চান? কত কিলোমিটার দূরে পার্কিং?

Arijit Singh: নিজের গাড়ি নিয়ে যদি কনসার্ট শুনতে আসেন, তবে অবশ্যই জেনে রাখুন এই তথ্য।

Arijit Singh Concert: নিজের গাড়ি নিয়ে অরিজিতের কলকাতা কনসার্টে আসতে চান? কত কিলোমিটার দূরে পার্কিং?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 18, 2023 | 8:04 AM

শুরু হয়ে গিয়েছে প্রস্তুতি। কলকাতায় অরিজিৎ সিং-এর কনসার্ট ঘিরে বিগত কয়েকমাস ধরেই উত্তেজনার পারদ ছিল তুঙ্গে। এবার সকলের নজরের কেন্দ্রে কেবল ১৮ ফেব্রুয়ারি। প্রাথমিকভাবে স্থান নিয়ে সমস্যা দেখা দিলেও অবশেষে অ্যাকোয়াটিকায় ব্যবস্থা করা এই কনসার্টের। এবার নজরে নিউটাউন এলাকায় ঠিক কী কী বিশেষ ব্যবস্থা নেওয়া হয়েছে এই কনসার্টের জন্য। অরিজিৎ সিং বলে কথা, লাখ টাকায় যাঁর কনসার্টের টিকিট বিক্রি হয়, তাঁর শো-তে যে উপচে পড়া ভিড় হবে সেটাই স্বাভাবিক। সেই অনুযায়ী টিকিট বিক্রিও হয়েছে মুঠো মুঠো। তবে সমস্যা একটাই, অ্যাকোয়াটিকা যাওয়ার রাস্তা ভীষণ সংকীর্ণ। সেই স্থানে এত মানুষের গাড়ি পার্কিং ঠিক কোথায় হবে, তা নিয়ে রয়ে গিয়েছিল ধোঁয়াশা। এবার সেই সমস্যার সমাধান করা হল আয়োজকের তরফ থেকে।

গাড়ি রাখা হবে কনসার্টের থেকে বেশ কিছুটা দূরেই। কারণ এত গাড়ি কোথায় রাখা হবে তা নিয়ে দেখা গিয়েছিল বেশ কিছু সমস্যা। কারণ অ্যাকোয়াটিকায় এত গাড়ি রাখার মতো জায়গা না থাকায় উঠেছিল প্রশ্ন। তাই কনসার্টের জায়গা থেকে দেড় কিলোমিটার দূরেই রাখতে হবে গাড়ি। তবে সেখান থেকে কি পায়ে হেঁটে আসতে হবে কনসার্টে? না, আয়োজকেরা এই বিষয় নিয়েছেন অন্য ব্যবস্থা। মজুত করা থাকবে ৬০টি টোটো। যারা কনসার্টে আসা সকলকেই পার্কিং থেকে অ্যাকোয়াটিকা পর্যন্ত ছেড়ে এগিয়ে দেবেন। ফলে তা নিয়ে কোনও সমস্যা দেখা দেবে না বলেই জানা যায়।

যদিও অনেকেই এই স্থানে পৌঁছনোর জন্য সঠিক রাস্তা বা উপায় নিয়ে এখন থেকেই চিন্তিত। কারণ কনসার্টের জন্য যে বেশ কিছুটা ভিড় জমতে চলেছে তা বলাই বাহুল্য। হাতে সময় নিয়েই এই স্থানে পৌঁছে গেলে সুবিধে, নয়তো বেশ কিছুটা জ্যাম কাটিয়ে কিছুটা গাড়ি পার্কিং, টোটো পাওয়া ও কনসার্টে গিয়ে নিজের আসন গ্রহণ করাতে সময় চলে যাবে। নিউটাউনে বাসে করে পৌঁছে সেখান থেকে টোটো করেও যাওয়া যেতে পারে কনসার্টে। তবে সে ক্ষেত্রেও মাথায় রাখতে হবে, যেহেতু আগে থেকেই এত পরিমাণ টোটো কনসার্টের দরজায় মজুত রাখা হচ্ছে, অনত্র টোটো পাওয়া সমস্যার হতে পারে।