Asha Bhosle: দিদির মৃত্যুশোক ফিকে হয়নি এখনও, এবার ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আশা ভোঁসলে

Asha Bhosle: দিদিকে হারিয়েছেন মাস দুয়েক আগে। সেই শোক ফিকে হয়নি এখনও। এবার ছেলেকে নিয়ে চিন্তায় কিংবদন্তী শিল্পী আশা ভোঁসলে।

Asha Bhosle: দিদির মৃত্যুশোক ফিকে হয়নি এখনও, এবার ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আশা ভোঁসলে
ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় আশা ভোঁসলে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 7:26 AM

দিদিকে হারিয়েছেন মাস দুয়েক আগে। সেই শোক ফিকে হয়নি এখনও। এবার মেজ ছেলেকে নিয়ে চিন্তায় কিংবদন্তী শিল্পী আশা ভোঁসলে। টাইমস অব ইন্ডিয়ায় এক রিপোর্ট জানাচ্ছে ভোঁসলে পুত্র আনন্দ বিগত বেশ কিছু দিন ধরেই নাকি ভর্তি রয়েছেন হাসপাতালে। যদিও এই মুহূর্তে দেশে নেই আনন্দ। চিকিৎসা চলছে দুবাইয়ের এক হাসপাতালে। কী হয়েছে তাঁর?

রিপোর্ট থেকে জানা যাচ্ছে, হঠাৎ করেই নাকি মাটিতে পড়ে যান আনন্দ। গায়ে-মাথায় চোট লাগে তাঁর। অবস্থা এতটাই গুরুতর হয়ে যায় যে তাঁকে তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তি করতে হয়। পরিবারও মারাত্মক ভয় পেয়ে যায়। যদিও এই মুহূর্তে তিনি আইসিইউতে নেই, তাঁকে এমনি ঘরে রাখা হয়েছে। তবে শরীর এখনও ঠিক হয়নি পুরোপুরি, এমনটাই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। জানা যাচ্ছে, ঘটনার সময় আশাও ছিলেন দুবাইতেই। দেশে ফেরার পরিকল্পনা থাকলেও ছেলের এই পরিস্থিতিতে কোনও ভাবেই তা ভাবছেন না মা। আপাতত ছেলেকে দ্রুত সুস্থ করে দেশে ফিরিয়ে নিয়ে আসার কামনাতেই দিন কাটাচ্ছেন তিনি। তবে আনন্দ কবে ছাড়া পাবেন তা এখনও জানা যায়নি।

এর আগে ২০১৫ সালে বড় ছেলে হেমন্তকে হারিয়েছিলেন আশা। অন্যদিকে এক মাস যুদ্ধের পর ৬ ফেব্রুয়ারি, ২০২২ প্রয়াত হয়েছেন দিদি লতা মঙ্গেশকর। পরপর এত ধাক্কায় কার্যত ভেঙে পড়েছিলেন আশা। এবার আনন্দের শারীরিক অসুস্থতা যাতে তাঁর উপর অত্যধিক মানসিক চাপ ফেলতে না পারে সেই প্রার্থনাই অনুরাগীদের।

আরও পড়ুন- প্রাক্তনের বিয়ে! এড়িয়ে গেলেন নাকি শুভেচ্ছা জানালেন রণবীরের দুই সুন্দরী ‘এক্স’?