Alia-Ranbir Wedding: প্রাক্তনের বিয়ে! এড়িয়ে গেলেন নাকি শুভেচ্ছা জানালেন রণবীরের দুই সুন্দরী ‘এক্স’?

Alia-Ranbir Wedding: কথায় বলে প্রাক্তন নাকি বন্ধু হতে পারে না! তাঁর বিয়ে বলে কথা। কী করলেন রণবীরের দুই তাবড় এক্স দীপিকা ক্যাটরিনা? তাঁরা কি এড়িয়ে গেলেন নাকি ভরিয়ে দিলেন শুভেচ্ছায়?

Alia-Ranbir Wedding: প্রাক্তনের বিয়ে! এড়িয়ে গেলেন নাকি শুভেচ্ছা জানালেন রণবীরের দুই সুন্দরী 'এক্স'?
এড়িয়ে গেলেন নাকি শুভেচ্ছা জানালেন রণবীরের দুই সুন্দরী 'এক্স'?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 15, 2022 | 5:21 PM

কথায় বলে প্রাক্তন নাকি বন্ধু হতে পারে না! তাঁর বিয়ে বলে কথা। কী করলেন রণবীরের দুই তাবড় এক্স দীপিকা ক্যাটরিনা? তাঁরা কি এড়িয়ে গেলেন নাকি ভরিয়ে দিলেন শুভেচ্ছায়? দুই প্রাক্তনই কিন্তু একদা রণবীরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছিলেন। দীপিকা পাড়ুকোন অভিযোগ এনেছিলেন ঠকানোর। অন্যদিকে বি-টাউনের গুঞ্জন বলে ক্যাটরিনার অভিযোগটিও ছিল অনুরূপ। এ হেন প্রাক্তন যখন বিয়ে করেন তখন কী প্রতিক্রিয়া দেন বলিউডের তাবড় সেলেবরা? তাঁর ও আলিয়া ভাটের প্রেমময় ছবি দেখে অভিমান কি আজও জমা থাকে?

উত্তর, ‘না’। সময়ের সঙ্গে সঙ্গে অতীতকে ভুলতে শিখেছেন সকলেই। তাই রালিয়ার প্রেমমাখা ছবি দেখে দীপিকা-ক্যাটরিনা দুজনেই জানিয়েছেন একগুচ্ছ ভালবাসা। দীপিকা লিখেছেন, “তোমাদের দুজনকেই বাকি জীবনের জন্য অনেক ভালবাসা”। আর অন্যদিকে ক্যাটরিনা লিখেছেন, “দুজনকেই অনেক অনেক শুভেচ্ছা। ভালবাসা আর আনন্দ পাঠালাম”। সময়ের সঙ্গে সঙ্গে ফিকে হয়েছে তিক্ততাও। দুজনেই যাতে ভাল থাকে সেই বার্তাই দিয়েছেন রণবীরের দুই এক্স।

দীপিকা-ক্যাটরিনা দুজনেই ব্যক্তিগত জীবনেও এগিয়ে গিয়েছেন অনেকটাই। দুজনেরই এই মুহূর্তে সুখের সংসার। রণবীর ও ভিকিকে পেয়েছেন জীবনসঙ্গী হিসেবে। তাই প্রাক্তনের সঙ্গে বিরোধ না বাড়িয়ে সন্ধির পথই বেছে নিয়েছেন তাঁরা। প্রাক্তনও বন্ধু হয় তবে? নাকি ক্যাট-দিপুতা ট্রেন্ডসেটার? সে যাই হোক না কেন, অনেক জল্পনার পর গতকাল অর্থাৎ চৈত্র মাসের শেষ দিনে বিয়ে করেছেন রণবীর-আলিয়া। হাতে গোনা লোক ছিলেন আমন্ত্রিত। ছিমছাম বিয়ের আয়োজন শেষ হয়েছিলে আলিয়া-রণবীরের আদরমাখা ছবি দিয়ে। আপাতত ছোট্ট একটা ব্রেক। এর পরেই আবারও কাজে ফিরবেন এই দম্পতি।

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ‘আগর তুম সাথ হো…’ প্রেমে-আদরে ‘জাস্ট ম্যারেড’ আলিয়া-রণবীর