Alia-Ranbir Wedding: ‘আগর তুম সাথ হো…’ প্রেমে-আদরে ‘জাস্ট ম্যারেড’ আলিয়া-রণবীর

Alia-Ranbir Wedding: চোখ সরানো যায় না যেন। বিয়ের পর প্রথম ছবিতে আলিয়া-রণবীর মন কেড়ে নেবে আপনার।

Alia-Ranbir Wedding: 'আগর তুম সাথ হো...' প্রেমে-আদরে 'জাস্ট ম্যারেড' আলিয়া-রণবীর
বিয়ের পর প্রথম ছবি আলিয়া-রণবীরের।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 8:29 PM

‘প্রহর শেষের আলোয় রাঙা সেদিন চৈত্রমাস, তোমার চোখে দেখেছিলাম আমার সর্বনাশ’

…সর্বনাশ বলা যাবে না মোটেও। কারণ, তাঁরা ভালবেসেছেন একে-অপরকে। প্রেমে মজেছেন বিগত ৫ বছর। নতুন পথচলা শুরু করেছেন আজ থেকে। স্বামী-স্ত্রী হিসেবে। আজ ১৪ এপ্রিল, ২০২২ সাল। আজই বিয়ে করলেন আলিয়া-রণবীর।

বিয়ের পর প্রথম ছবি শেয়ার করলেন আলিয়া ভাট। নতুন কনে আলিয়া। কনে দেখা আলোয় জুহুতে অবস্থিত কাপুরদের বাস্তুবাড়িতে ছাদে ফটোশুটের পর আলিয়া শেয়ার করেন তাঁর ও রণবীরের বিয়ের পর প্রথম ছবি। মন কেড়ে নেওয়া ছবি!

বাঙালি ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজ়াইন করা সাদা রঙের পোশাকে আলিয়াকে দেখতে লাগছিল রানির মতো। খোলা চুলে পরেছিলেন কুন্দনের মাঙ্গটিটা, কুন্দরের অলংকার। সামান্য মেকআপে সেজেছিলেন ভাট সাহেবের আদরের কন্যা আলিয়া… আহা… রানি! রানি! চোখ ফেরানো যায় না। মন বলে উঠবে ‘আহা’। স্বপ্নের প্রাণপুরুষ, সেই ছোটবেলার ‘ক্রাশ’ কাপুর রাজপুত্র রণবীরের ঘরণী হলেন বরাবরের মতো। সাদা শেরওয়ানি-শেহরায় হাজার-হাজার রমণীর ‘হার্টথ্রব’ রণবীর। আলিয়াকে আদরে ভরালেন তাঁর প্রিয় পুরুষ। কোলে তুলে ঘুরলেন।

তবে এসব কিছুকে ছাপিয়ে গিয়েছে তাঁদের প্রকাশ্য প্রেম। যে প্রকাশ্যে প্রেমকে লোকচক্ষুর আড়ালেই লালন করেছেন বরাবর। আলিয়ার ঠোঁটে রাখলেন ঠোঁট। অনুরাগ মাখান সোহাগ! যেন স্বপ্নের মতো সুন্দর… স্বপ্নের চেয়েও মধুর।

আলিয়া একগুচ্ছ ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে নিংড়ে দিয়েছেন তাঁর হৃদয়: “আজ, পরিবার ও বন্ধুদের সাক্ষী রেখে, আমাদের বাড়িতে, আমাদের প্রিয় জায়গায়, এই বারান্দায়, যেখানে ৫ বছর কত সময় কাটিয়েছি আমরা… সেখানেই বিয়ে করলাম। আমাদের এই যাত্রাপথে অনেককে সঙ্গে পেয়েছি। আরও অনেক স্মৃতি তৈরি করব আমরা। প্রেমে , হাসিতে , আরামে, সিনেমা দেখা রাতে, বোকা-বোকা ঝগড়ায়, ওয়াইনে… চাইনিজ়ে। জীবনের সবচেয়ে সুন্দর মুহূর্তে আপনাদের এত ভালবাসা ও আলো পেয়ে আমরা অভিভূত। সবকিছুকে স্পেশ্যাল করে তুলেছে যেন। ভালবাসা, রণবীর এবং আলিয়া।”

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: মাথায় আদরের চুম্বন আর ঠোঁট ভর্তি সোহাগ! সদ্য বিয়ে করা বউকে কোলে তুলে নিলেন রণবীর

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ‘নিন্দুকের মুখে ছাই দিয়ে’ আলিয়া-রণবীরের বিয়েতে কলকাতার দেবলীনা, প্রথম ছবি পোস্ট করলেন তিনিই!

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: চৈত্রের শেষবেলায় গাঁটছড়া বাঁধলেন রণবীর-আলিয়া, শুরু হল নতুন অধ্যায়