Alia-Ranbir Wedding: ‘নিন্দুকের মুখে ছাই দিয়ে’ আলিয়া-রণবীরের বিয়েতে কলকাতার দেবলীনা, প্রথম ছবি পোস্ট করলেন তিনিই!

Devlina Kumar: রণবীর আলিয়াকে সঙ্গে নিয়েই ছবি পোস্ট করেছেন দেবলীনা কুমার।

Alia-Ranbir Wedding: 'নিন্দুকের মুখে ছাই দিয়ে' আলিয়া-রণবীরের বিয়েতে কলকাতার দেবলীনা, প্রথম ছবি পোস্ট করলেন তিনিই!
দেবলীনা কুমার।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 6:47 PM

কিছুক্ষণ আগেই বিয়ে করলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। সেই সঙ্গে ভাট পরিবারের সঙ্গে কাপুর পরিবারের আত্মীয়তা স্থাপন হল পারিবারিকভাবে। এই বিয়ে নিয়ে বিগত কয়েকদিন ধরে উত্তাল ছিল বলি মহল। অনুরাগী ও দেশের তামাম সংবাদ মাধ্যমের পাখির চোখ ছিল এই হেভি ওয়েট বিয়ে। আমাদের টলিউড ইন্ডাস্ট্রি থেকে কারা ডাক পেলেন আমন্ত্রিত হিসেবে? তেমন খবর ছিল না। কিন্তু একজন ডাক পেয়েছেন। তিনি অভিনেত্রী দেবলীনা কুমার। কিছুক্ষণ আগেই নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন বিবাহ আসর থেকে ছবি। বর-বউ বেশে কেমনভাবে সেজেছেন আলিয়া-রণবীর এখনও সংবাদ মাধ্যমের হাতে আসেনি। কিন্তু ছবি পোস্ট করে দিয়েছেন দেবলীনা কুমার। সরাসরি পোস্ট করে দিয়েছেন সব ছবি। আলিয়া-রণবীরকে সঙ্গে নিয়েই পোস্ট করলেন ছবি।

দেখুন সেই পোস্টরা ছবি:

দেবলীনার মস্করা।

কয়েক মিনিট আগে পোস্ট করেছেন দেবলীনা কুমার।

তিনটে ছবি পোস্ট করেছেন দেবলীনা।

আসলে মস্করা করেছেন দেবলীনা কুমার। কলকাতা থেকে কোনও তারকাই আমন্ত্রিত ছিলেন না আলিয়া-রণবীরের বিয়েতে। তবে বাঙালি ফ্যাশন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজ়াইন করা পোশাক পরে বিয়ে করেছেন আলিয়া-রণবীর। আমন্ত্রিত না হয়েও দারুণ মজা করেছেন দেবলীনা। উপরের ছবি দেখেই বুঝে গিয়েছেন নিশ্চয়ই। ছবিতে দেখা যাচ্ছে একটি বিয়ের মণ্ডপে বসে রয়েছেন দেবলীনা। দুই ব্যক্তির মুখে আলিয়া-রণবীরের মাস্ক পরিয়ে দিয়েছেন দেবলীনা। পাশে দাঁড়িয়ে দু’জন মহিলা। তাঁদের পরিয়ে দিয়েছেন কারিনা কাপুর খান ও করিশ্মা কাপুরের নামের স্যাশ। দেবলীনা নিজেও লাল শাড়িতে দারুণ সেজেছেন। মুখে হাসি লেগে আছে তাঁর। ভাবখানা এমন তিনি সরাসরি রণবীর-আলিয়ার বিয়ের আসর থেকেই ছবি তুলে পোস্ট করেছেন। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, “নিন্দুকদের মুখে ছাই দিয়ে আমি গিয়েছিলাম রণবীর-আলিয়ার বিয়েতে।”

আলিয়া-রণবীরের বিয়েকে কেন্দ্র করে কিছুদিন আগে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের সেটে চলেছে রঙ্গ-তামাশা। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ধারাবাহিকের ভিলেন রাহুল, অর্থাৎ অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। সিরিয়ালের অভিনেতারা আলোচনা করছিলেন কে কীভাবে আলিয়া-রণবীরের বিয়েতে যাবেন।

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: চৈত্রের শেষবেলায় গাঁটছড়া বাঁধলেন রণবীর-আলিয়া, শুরু হল নতুন অধ্যায়

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ছোট্ট জেহ থেকে দাদু রণধীর! রালিয়ার বিয়েতে নজরকাড়া সাজ আত্মীয়দের

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: আমার প্রেমিকা আলিয়া ওভার অ্যাচিভার, ওর পাশে আছি কিছুই না: রণবীর কাপুরের স্বীকারোক্তি

আরও পড়ুন: Alia-Ranbir Wedding: ঋষির মৃত্যু মাসেই আলিয়া-রণবীর বিয়ে করছেন, বারবার কান্নায় ভেঙে পড়ছেন নিতু কাপুর