Alia-Ranbir Wedding: ঋষির মৃত্যু মাসেই আলিয়া-রণবীর বিয়ে করছেন, বারবার কান্নায় ভেঙে পড়ছেন নিতু কাপুর

Alia Ranbir Wedding-Neetu Kapoor: পুজোর সময় এক্কেবারে ভেঙে পড়েছিলেন নিতু। তাঁকে অনেক কষ্টে সামলান গিয়েছে।

Alia-Ranbir Wedding: ঋষির মৃত্যু মাসেই আলিয়া-রণবীর বিয়ে করছেন, বারবার কান্নায় ভেঙে পড়ছেন নিতু কাপুর
নিতু ও ঋষি, আলিয়া ও রণবীর।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 2:49 PM

পুত্র রণবীরের বিয়ে বলে কথা। মা নিতু কাপুরের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ দিন এটি। কিন্তু পাশে নেই স্বামী ঋষি কাপুর। নিতুর ভয়ানক মন খারাপ। হওয়ারই কথা। আজকের এই দিনে বারবারই তিনি ফিরে যাচ্ছেন পুরনোদিনে। তাঁর বারবারই মনে পড়ছে নিজের বিয়ের দিনের কথা। ঋষিকে মিস করছেন নিতু। কিন্তু ছেলের জন্যেও তিনি খুশি। শেষমেশ মনের মতো জীবনসঙ্গী পাচ্ছেন রণবীর। আলিয়াকেই ছেলের অর্ধাঙ্গিনী হিসেবে সেরার সেরা মনে করেন নিতু। ঋষি কাপুরও তাই-ই মনে করতেন।

আলিয়াকে খুবই স্নেহ করতেন ঋষি। সে কথা কারওরই অজানা নয়। ঋষির মৃত্যুর পর আলিয়াও খুবই ভেঙে পড়েছিলেন। হাউ হাউ করে কেঁদে ফেলেছিলেন আলিয়া। তা দেখে অনেকেরই মনে হয়েছিল, ঋষির প্রয়াণে নিজের জীবনের অন্যতম এক মানুষকে তিনি হারিয়েছেন। ঋষি নিজে একমাত্র ছেলের বিয়ের সমস্ত পরিকল্পনা করেছিলেন। কিন্তু সে সবই তিনি বাস্তবায়িত করে যেতে পারেননি। ঋষি বেঁচে থাকলে হয়তো ২০২০ সালেই আলিয়া-রণবীরের বিয়ে হয়ে যেত। কিন্তু ২০২০ সালের ৩০ এপ্রিলেই প্রয়াত হন ঋষি। বাবার মৃত্যু মাসেই বিয়ে করছেন আলিয়া-রণবীর।

মন ভাল নেই নিতুর। আজই (১৪.০৪.২০২২) তাঁদের মুম্বইয়ের বাড়ি বাস্তুতে বিয়ে করছেন আলিয়া-রণবীর। নিতুর আনন্দ ধরছে না। কিন্তু পাশাপাশি স্বামীকে প্রতিমুহূর্তে তিনি মিস করছেন বলে জানা গিয়েছে। নিতু-ঋষি দু’জনে উপস্থিত থেকেই ছেলের বিয়ে দিতে চেয়েছিলেন। সেটা আর হল না। নিতুর মতো তো খারাপ হবেই।

আলিয়া-রণবীরের বিয়ের আসর থেকে একজন জানিয়েছেন, “নিজের বউমা আলিয়াকে বাড়িতে স্বাগত জানানোর জন্য সমস্ত প্রস্তুতি করে রেখেছেন নিতু। ছেলেকে দুলহার বেশে দেখার অপেক্ষায় আছেন তিনি। এই মুহূর্তে ঋষিজির কথাই বার বার বলে চলেছেন নিতু। চোখ ভিজে যাচ্ছে তাঁর। এই স্বপ্ন দু’জনেই দেখেছিলেন যে…”

গতকাল (১৩.০৪.২০২২) সংবাদ মাধ্যমকে নিতু শেষমেশ জানিয়েছিলেন, আজই রণবীরের বিয়ে। শোনা যাচ্ছে, পুজোর সময় ভেঙে পড়েছিলেন নিতু। মেহেন্দির সময় স্বামী ঋষির কথাই বলছিলেন আর চোখের জল ফেলছিলেন তিনি। মেহেন্দিতে উপস্থিত এক ব্যক্তি জানিয়েছেন, “এই দিনেই ঋষি ও নিতুজির বাগদান হয়েছিল। নিতুজির জিয়া আজ নস্ট্যাল। আবেগ ঘিরে ধরেছে তাঁকে।”

আরও পড়ুন: Alia-Ranbir Wedding Live Blog: পাঞ্জাবী মতে বিয়ে, দুপুর তিনটে চার হাত এক

আরও পড়ুন: Leena Gangopadhyay-Mamata Bandhyopadhyay: মন্তব্য সমর্থন করি না, তবে এটাও বলব মানুষটি মেয়েদের জন্য অনেক করেছেন: লীনা গঙ্গোপাধ্যায়

আরও পড়ুন: Alia-Ranbir Wedding- বিবাহ আসরে অতিথিদের আগমন, সাত সকালে রালিয়ার বিয়ে ঘিরে ব্যস্ততা তুঙ্গে