Alia-Ranbir Wedding Live Blog: ঠোঁটে মিশল ঠোঁট, আদরে মাখামাখি ‘রালিয়া’র বিয়ের প্রথম ছবি

| Edited By: | Updated on: Apr 15, 2022 | 12:00 PM

বাস্তুতে বসছে বিবাহ বাসর। আর তা ঘিরেই এখন উত্তেজনার পারদ তুঙ্গে। ঝড়ের গতীতে ভাইরাল এই খবর। এখন কেবল এই জুটিতে নব বর-বধূর সাজে দেখার অপেক্ষা।

Alia-Ranbir Wedding Live Blog: ঠোঁটে মিশল ঠোঁট, আদরে মাখামাখি 'রালিয়া'র বিয়ের প্রথম ছবি

মজার ছলে রণবীর কাপুরকে ক্যাসানোভার তকমা দিয়েছিলেন আলিয়া ভাটের বাবা। কিন্তু সেই প্রসঙ্গ এখন অতীত। কারণ রণবীর কাপুর এখন ভাট পরিবারের জামাই হতে চলেছেন। গত দুদিন ধরে চলতে থাকা সেলিব্রেশনের ছবি ইতিমধ্যেই ভাইরাল। এবার সামনে এলো বিয়ের দিনের ভিডিয়ো। সেখানেই দেখা গেল সোনি রাজদান থেকে শুরু করে সকলে একে একে হাজির হচ্ছেন বিয়ের ভেনুতে। দীর্ঘ চার বছরের প্রেমের সম্পর্ক, ব্রহ্মাস্ত্র ছবির শুটেই প্রথম কাছাকাছি আসা। তখন থেকে শুরু সম্পর্কের জল্পনা। অবশেষে জল্পনার অবসান। বিয়ে করলেন রণবীর-আলিয়া।

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 14 Apr 2022 07:46 PM (IST)

    ‘বসন্ত এসে গেছে…’

    বসন্ত এসে গিয়েছে… আজ থেকে আর প্রেমিক-প্রেমিকা নয়। ওঁরা বিবাহিত। মাথায় আদরের চুম্বন আর ঠোঁট ভর্তি সোহাগ… বিয়ের পর প্রথম ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া ভাট। দেখুন তো, চোখ ফেরাতে পারেন কিনা…

  • 14 Apr 2022 07:26 PM (IST)

    বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এলেন আলিয়া-রণবীর দেখুন ভিডিয়ো

    বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে এলেন আলিয়া-রণবীর দেখুন ভিডিয়ো। দুলহা রণবীরের পরনে সাদা শেরওয়ানি-শেহরা। আলিয়ার এলোচুল… সদ্য বিয়ে করা বউয়ের কাঁধে হাত দিয়ে ক্যামেরার সামনে পোজ় দিচ্ছিলেন রণবীর। টাইমস অফ ইন্ডিয়ার একটি ভিডিয়ো দেখালো তেমনটাই।

  • 14 Apr 2022 05:20 PM (IST)

    স্বামী-স্ত্রী হলেন 'রালিয়া'

    অবশেষে এক হল চার হাত, বাস্তুর বাড়িতে বিয়ে সম্পন্ন হল রণবীর ও আলিয়ার। সন্ধে সাতটার সময় সাংবাদিকদের মুখোমুখি হবেন নবদম্পতি। শুরু হবে নতুন পথ চলা।

  • 14 Apr 2022 04:20 PM (IST)

    বিয়ের আসরের বাইরে দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের মিষ্টি খাওয়ালেন কাপুররা

    কয়েকদিন থেকেই আলিয়া-রণবীরের বিয়েকে ট্র্যাক করছেন মুম্বইয়ের সাংবাদিকরা। জুহুতে বাড়ির বাইরে দাঁড়িয়ে আছেন তাঁরা। তাঁদের প্রত্যেককে মিষ্টি মুখ করালেন কাপুররা। হাতে তুলে দিলেন মিষ্টি ও নমকিনের বড়-বড় প্যাকেট।

  • 14 Apr 2022 04:14 PM (IST)

    বর-বধূর জন্য নিতু কাপুরের নাচ

    পাঞ্জাবি মতে বিয়ে করছেন রণবীর-আলিয়া। আর পাঞ্জাবি বিয়েতে নাচ-গান হবেই। ছেলে-বউমার জন্য বিশেষ ডান্স নাম্বারের আয়োজন নিতু কাপুরের। নিজের ডান্স গ্যাংয়ের সঙ্গে নাচলেন নিতু। জানিয়েছেন মাস্টারজি রাজেন্দ্র সিং।

  • 14 Apr 2022 03:16 PM (IST)

    ৩.৩০টেতে আলিয়া-রণবীরের বিয়ে, সেজেগুজে আসতে শুরু করেছেন পরিবারের লোকজন

    আলিয়া-রণবীরের বিয়েতে সেজেগুজে আসতে শুরু করেছেন পরিবারের লোকজন। এসে গিয়েছেন করিনা কাপুর খান, সইফ আলি খান, মহেশ ভাট, পূজা ভাট, সোনি রাজদান, শাহিন ভাট, করণ জোহর অয়ন মুখোপাধ্যায়।

  • 14 Apr 2022 12:50 PM (IST)

    ঋষির মৃত্যু মাসেই আলিয়া-রণবীর বিয়ে করছেন, বার বার কান্নায় ভেঙে পড়ছেন নিতু কাপুর

    বাবা ঋষি কাপুরের মৃত্যু মাসেই বিয়ে করছেন আলিয়া-রণবীর। মন এক্কেবারেই ভাল নেই মা নিতু কাপুরের। পুজোর সময় ভেঙে পড়েছিলেন। বার বার বলে চলেছেন ঋষির কথাই।

  • 14 Apr 2022 12:01 PM (IST)

    মেহেন্দি লুকে করিশ্মা

    মেহেন্দি লুকে করিশ্মা

    মেহেন্দি লুকে সকলকে তাক লাগিয়ে এবার ভাইরাল হলেন করিশ্মা কাপুর, শেয়ার করলেন হাতের ও পায়ের মেহেন্দির ছবিও। নেটদুনিয়ায় ইতিমধ্যেই যা হয়ে উঠল ভাইরাল। হলুদ পোশাকে এদিন মেহেন্দি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন। সাদা পোশাকে হাজির হয়েছিলেন করিনা কাপুর খান।

  • 14 Apr 2022 11:52 AM (IST)

    আলোয় সেজে উঠেছে আলিয়ার বাড়ি

    আলোয় সেজে উঠেছে আলিয়ার বাড়ি

    আলোর মালায় সেজে উঠেছে আলিয়ার বাড়ি। গত কয়েকদিন ধরেই প্রস্তুতির ছবি সামনে আসতে দেখা গিয়েছিল। এবার বিয়ের আগের দিন রাতে তা সেজে উঠল আলোয়। পাপরাজিৎদের তোলা ছবিতে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।

  • 14 Apr 2022 11:48 AM (IST)

    বিয়ের আসরে নীতু-ঋদ্ধিমা

    বিয়ের আসরে নীতু-ঋদ্ধিমা

    বিয়ের আসরে পৌঁছলেন নীতু কাপুর ও ঋদ্ধিমা কাপুর। গত দুদিন ধরেই বিয়ের নানা অনুষ্ঠানে ব্যস্ত রয়েছেন এই সেলেবদ্বয়। বাড়িতে বিয়ে বলে কথা, তাও আবার পাত্র যখন রণবীর কাপুর। বিয়ের দিন সাধারম লুকেই ফ্রেমবন্দি তাঁরা।

  • 14 Apr 2022 11:44 AM (IST)

    বিয়ের সকাল ব্যস্ত মহেশ ভাট

    বিয়ের সকাল ব্যস্ত মহেশ ভাট

    বিয়ের সকালে ব্যস্ত রয়েছেন মহেশ ভাট। কাজের মাঝেই পাপরাজিৎ-রা ফ্রেমবন্দি করলেন পরিচালককে। চেনা লুকেই ধরা দিলেন এদিন তিনি। মেয়ের বিয়েতে কোমড় বেঁধে নেমে পড়েছেন তিনি। গত তিন সপ্তাহ ধরে চলছে প্রস্তুতি। অবশেষে বিয়ের দিন হাজির।

Published On - Apr 14,2022 11:31 AM

Follow Us: