Alia-Ranbir Wedding- বিবাহ আসরে অতিথিদের আগমন, সাত সকালে রালিয়ার বিয়ে ঘিরে ব্যস্ততা তুঙ্গে

Viral Video: বিয়ের সকালে একে একে অতিথি আসা শুরু, ঝড়ের গতীতে ভাইরাল আলিয়া-রণবীরের বিয়ের ভিডিয়ো।

Alia-Ranbir Wedding- বিবাহ আসরে অতিথিদের আগমন, সাত সকালে রালিয়ার বিয়ে ঘিরে ব্যস্ততা তুঙ্গে
Follow Us:
| Edited By: | Updated on: Apr 14, 2022 | 12:50 PM

সব জল্পনার অবসান ঘটিয়ে আজই বাজল বিয়ের সানাই। সূত্রের খবর অনুযায়ী আজ অর্থৎ বৃহস্পতিবার ঠিক দুপুর ২ থেকে ৩-টের মধ্যেই বিয়ে পর্ব সারতে চলেছেন এই সেলেব জুটি। একে অন্যের গলায় মালা দিয়ে আজই কাপুর পরিবারের সদস্য হতে চলেছেন আলিয়া ভাট। ছোট থেকে দেখা স্বপ্নপূরণ। আলিয়া বি-টাউনে পা রাখার পরই জানিয়েছিলেন, তাঁর প্রিয় তারকা হলেন রণবীর কাপুর। জীবনে প্রথম অধ্যায় একাধিক পুরুষের আনাগোনা লেগে থাকলেও, আলিয়া ভাট পরতে-পরতে জানিয়েছিলেন, তিনি কেবলই মন দিয়েছেন রণবীর কাপুরকে। প্রাথমিকভাবে সম্পর্কের জল্পনাতে বহু নাম জড়িয়ে গেলেও, এখন তিনি কেবলই রণবীরের।

View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দীপিকার সঙ্গে আট বছরের সম্পর্কে ইতি, ক্যাটরিনার সঙ্গেও সম্পর্ক দানা বাঁধেনি, কিন্তু কোথাও গিয়ে যেন আলিয়াতেই মন বসল রণবীরের। এই সম্পর্কের খবর যখন প্রথম প্রকাশ্যে এসেছিল, তখন শোনা গিয়েছিল বহু গুঞ্জণ, এই সম্পর্কও টিকবে না। রণবীর কাপুর আলিয়াকেও ছেড়ে দেবেন। লকডাউনে দেখা গিয়েছিল তাঁদের লিভইন করতে। কিন্তু অবশেষে কাপুর পরিবারের বউ হতে চলেছেন আলিয়া।

&

মজার ছলে রণবীর কাপুরকে ক্যাসানোভার তকমা দিয়েছিলেন আলিয়া ভাটের বাবা। কিন্তু সেই প্রসঙ্গ এখন অতীত। কারণ রণবীর কাপুর এখন ভাট পরিবারের জামাই হতে চলেছেন। গত দুদিন ধরে চলতে থাকা সেলিব্রেশনের ছবি ইতিমধ্যেই ভাইরাল। এবার সামনে এলো বিয়ের দিনের ভিডিও। সেখানেই দেখা গেল সোনি রাজদান থেকে শুরু করে সকলে একে একে হাজির হচ্ছেন বিয়ের ভেনুতে। বাস্তুতে বসছে বিবাহ বাসর। আর তা ঘিরেই এখন উত্তেজনার পারদ তুঙ্গে। ঝড়ের গতীতে ভাইরাল এই খবর। এখন কেবলএই জুটিকে নব বর-বধূর সাজে দেখার অপেক্ষা।

আরও পড়ুন- Viral News: ‘চা বানাতে বানাতে যদি কেউ প্রধানমন্ত্রী হয়, নাচতে নাচতে আমি অভিনেত্রী হতে পারব না!’ বিস্ফোরক রাখী

আরও পড়ুন- Viral Video: দেবের হাত ধরে মেট্রো স্টেশনে রুক্মিনী, একই পোশাকে নজর কাড়লেন টলিউড লাভবার্ড

আরও পড়ুন- RRR Gossip: অনুমতি ছিল না গান শোনার, আরআরআর-এর সেটে ঘটা আলিয়ার প্রথম অভিজ্ঞতার অবাক করা তালিকা