RRR Gossip: অনুমতি ছিল না গান শোনার, আরআরআর-এর সেটে ঘটা আলিয়ার প্রথম অভিজ্ঞতার অবাক করা তালিকা

Alia Bhatt: সেলেবদের গান শোনার অনুমতী ছিল না, তাই গান না জেনেই সেই গানের শুটিং-এ পৌঁছে ছিলেন আলিয়া এই প্রথমবারের জন্যে।

RRR Gossip: অনুমতি ছিল না গান শোনার, আরআরআর-এর সেটে ঘটা আলিয়ার প্রথম অভিজ্ঞতার অবাক করা তালিকা
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 1:02 PM

আলিয়া ভাট মানেই সিনে দুনিয়ায় এখন ট্রেন্ডিং নাম। গাঙ্গুবাইয়ের সাফল্য ঘিরে হোক বা দক্ষিণী ছবির দুনিয়ায় ডেবিউ, আবার বিয়ের খবরের জেরেও জল্পনার কেন্দ্রে সেলেব। কিন্তু সব মিলিয়ে আলিয়া ভাট যেন বেশ কিছুটা মন মরা, এমনটাই খবর সিনে দুনিয়ায় কান পাতলেই শোনা যাচ্ছে। যদিও কারণটা বর্তমানে অনেকেরই জানা। আরআরআর ছবি থেকে তিনি ঠিক যতটা আশা করেছিলেন ততটা মোটেও পাননি। যার ফলে তিনি নাকি সাউথ থেকে মুখ ফিরিয়েছেন। তিনি নাকি রাজামৌলিকে আনফোলোও করেছেন, যদিও সেসব নিয়ে প্রকাশ্যে বিন্দুমাত্র মুখ খোলেননি আলিয়া ভাট। উল্টে নিজেই ভিডিয়ো দিয়ে প্রমাণ করে দিয়েছেন, তিনি তাঁর কাজ নিয়ে ঠিক কতটা সিরিয়াস ছিলেন, এবং প্রতিটা পদে পদে কতটা চ্যালেঞ্জ গ্রহণ করেছিলেন। তবে জল্পনা বশত আলিয়া কি আর কখনও ফিরবেন না দক্ষিণী ছবিতে!

সত্যিই কি তাই, সেই খবর বর্তমানে ধামাচাপা আরআরআর-এর বিস্তর সাফল্যের ভিড়ে। সদ্য ১০০০ কোটির ক্লাবে নাম লিখিয়েছে এই ছবি। যদিও সেলেবস্টারেরা পরিশ্রমও করেছিলেন কাল ঘাম ছুঁটিয়ে। অল্প সময়ের জন্য হলেও অভিনেত্রীর ভূমিকাতে থাকা সেলেব স্টার আলিয়া ভাটও সেই তালিকা থেকে বাদ পরেননি। কিছু অভিজ্ঞতা মজার, কিছু কিছু আবার বেশ কঠিন চ্যালেঞ্জ, আরআরআর ছবির জন্য নতুন কী কী অভিজ্ঞতা সঞ্চয় করেছেন আলিয়া ভাট! এবার সেই খবর নিজেই করলেন ফাঁস।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেলে এমনই একটি ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যেভানে জানান, এই প্রথম তিনি দক্ষিণী ভাষা শিখেছেন। সেটে গিয়ে প্রথম তিনি বিরিয়ানি খেয়েছেন ডায়েট ভুলে। গান নিয়ে রাখঢাক বজায় রাখতে আগে থেকে গান শোনানোই হয়নি, তাই শুটিং সেটে গিয়ে আলিয়া জানতে পেরেছিলেন গান ও সঙ্গে তুলেছিলেন নাচও। কারণ সেলেবদের গান শোনার অনুমতী ছিল না, তাই গান না জেনেই সেই গানের শুটিং-এ পৌঁছে ছিলেন আলিয়া এই প্রথমবারের জন্যে। যা ছিল যথেষ্ট চ্যালেঞ্জের। আলিয়ার হেয়ার কালার ব্রাউন, তা লাইটে পড়ে বেশ ঝকঝক করে, পাশাপাশি অন্য ছবির কাজেও তিনি ছিলেন ব্যস্ত, যার কারণে চুল কালো করলেও সেটে গেলে হাইলাইট চোখে পড়ত ঠিকই, সেই কারণে চারবার কালো করা হয়েছিল আলিয়ার চুল। তবে সব থেকে বেশি যা কঠিন হয়ে দাঁড়িয়েছিল আলিয়ার জন্য তা হল তেলেগু শেখা। যা বারে বারে প্রকাশ্যে স্বীকার করেছেন সেলেব।

আরও পড়ুন- Alia-Ranbir Honeymoon: কেবল বিয়েই নয়, এবার ফাঁস আলিয়া-রণবীরের হানিমুন প্ল্যানিংও

আরও পড়ুন- Astrology Prediction: পাঠান কি আরও এক ফ্লপ! না শাহরুখের জীবনের সেরা ছবি হতে চলেছে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আরও পড়ুন- RRR Success: সলমনের জন্যই আরআরআর-এর এত সাফল্য, গোপন পর্দা ফাঁস করলেন রাখী