Alia-Ranbir Honeymoon: কেবল বিয়েই নয়, এবার ফাঁস আলিয়া-রণবীরের হানিমুন প্ল্যানিংও

Viral News: কেবল বিয়েই নয়, নেটদুনিয়ায় চোখ রাখলে খোঁজ মিলছে হানিমুন পরিকল্পনারও। তাঁরা নাকি হানিমুন পরিকল্পনাও করে ফেলেছেন ইতিমধ্যে, কোথায় ডেস্টিনেশ!

Alia-Ranbir Honeymoon:  কেবল বিয়েই নয়, এবার ফাঁস আলিয়া-রণবীরের হানিমুন প্ল্যানিংও
Follow Us:
| Edited By: | Updated on: Apr 09, 2022 | 7:31 AM

বি-টাউনে বিয়ের আসর, একের পর এক ভাল ছবি উপহার দিয়ে আলিয়া ভাট ও রণবীর কাপুর নিজেদের কেরিয়ার যেভাবে পাকাপাকিভাবে গড়ে তুলেছেন, ঠিক সেই ভাবেই এবার ফোকাসে ব্যক্তিগত জীবন। না, রঙ চরিয়ে বিলাসিতায় মোড়া বিবাহ অভিযান নয়, বরং রাতারাতি প্রস্তুতি নিয়ে নিজেদের মধ্যেই বিয়ে পর্ব চটজলদি সেরে ফেলছেন তাঁরা। আলিয়ার দাদুর অসুস্থতাকে কেন্দ্র করেই সোনি রাজধানের সিদ্ধান্তে বহু প্রতিক্ষীত এই বিবাহ সম্পন্ন হচ্ছে সকলের অলক্ষ্যেই। আর ৫ টা স্টার বিয়ের মতই এই বিয়েতেও বজায় আছে একাধিক গোপনিয়তা।

বিয়ের ভেনু যদিও প্রতিবারের মত এবারও ফাঁস, সেলেব মহল যতই রাখঢাক করুক না না কেন খবর সামনে উঠে আসতে বিন্দু মাত্র সময় নেয় না। তাই ব্যতিক্রম ঘটল না আলিয়া-রণবীরের ক্ষেত্রেও। তাঁদের বিয়ের খবরও সামনে উঠে আসতে সময় নেয়নি বিন্দু মাত্র। যদিও এই নিয়ে পরিবারের তরফ থেকে এখনও পর্যন্ত মুখ খা খোলা হলেও কোথাও গিয়ে যেন প্রস্তুতির ছবি বেশ স্পষ্ট। সদ্য করিনা কাপুরকে দেখা গেল বাড়ি ফিরতে।

অন্যদিকে বারে বারে রণবীর আলিয়াকে একে অন্যের বাড়িতে যাচ্ছে দেখা। ছবিটা যখন এমন তখনই সামনে এলো নয়া খবর, না, কেবল বিয়ে পর্ব নয়, বিয়ের পাশাপাশি এবার সামনে উঠে এসেছে হানিমুন পরিকল্পনাও। একের পর এক সেলেবের বিয়ের খবরে গত একবছরে ঝড় উঠেছে সিনে দুনিয়ায়। সেই তালিকাতে নাম লিখিয়ে এখন ভাইরাল রালিয়া। তবে কেবল বিয়েই নয়, নেটদুনিয়ায় চোখ রাখলে হসিশ মিলছে হানিমুন পরিকল্পনারও। তাঁরা নাকি বর্তমানে হানিমুন পরিকল্পনা স্থির করেছেন তাঁদের পছন্দের জায়গা আল্পস-সুইস-এই। আবার কেউ কেউ খবর শেয়ার করে বসেছেন, না, আফ্রিকাই হবে তাঁদের ডেস্টিনেশন। যদিও বিয়ে কিংবা হানিমুন কোনও বিষয় প্রকাশ্যে খবর আসতে দিতে নারাজ তাঁরা। তাই ভক্তদের লক্ষ্যে এখন কেবলই ১৩ থেকে ১৭ এপ্রিল। সেলেবস্টারের বিবাহ অভিযান এখন লাইম লাইটে।

আরও পড়ুন- Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

আরও পড়ুন- Bollywood Gossip: প্লাস্টিক সার্জারি কেবল গুজব, লুক পরবর্তীতে কোন সাফাই দিলেন বাণী

আরও পড়ুন- Salman Khan Dark Secrete: কয়েদি নম্বর ১০৬, এই পরিচয়েই জেলে রাত কাটিয়েছিলেন সলমন খান