Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার

Naagin 6: তেজস্বী প্রকাশ, নাগিন ৬ স্টার প্রতি এপিসোডের জন্য কত টাকা চার্জ করছেন!

Viral News: টেলি-দুনিয়ার নয়া নাগিন তেজস্বী, প্রতি সপ্তাহে কত টাকা পারিশ্রমিক পাচ্ছেন বিগ বস স্টার
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 11:59 AM

তেজস্বী প্রকাশ, এক কথায় বলতে গেলে বিগ বস খ্যাত এই স্টার বর্তমানে হিট লিস্টে। বসের ঘরে থাকা কালিনই এসেছিল প্রস্তাব নতুন নাগিন সিরিজে। নাগিন ৬-এর মুখ তিনি। বিগ বস ১৫-তে সলমনের ঘরে যিনি বারে বারে বিভিন্ন কারণে খবরের শিরোনামে উঠে এসেছিলেন, তিনিই বর্তমানে সম্পর্কের নিরিখে স্পটলাইকে। করণের সঙ্গে এখন তিনি রীতিমত খোলামেলা প্রেমে জড়িয়ে ভাইরাল।

এই নিয়ে যখন নানা জল্পনা তুঙ্গে, তখনই সামনে এলো নাগিন রূপে তেজস্বীর লুক। ঝড়ের বেগে ভাইরাল হলেন তিনি। একতা কাপুরের নাগিন সিরিয়াল এক কথায় জনপ্রিয়তার শীর্ষে থেকেছে বারে বারেয টিআরপি-তে তুঙ্গে থাকা এই সিরিয়ালের কেন্দ্রে এবার আসছেন তেজস্বী। একসময় মৌনি রায় যে চরিত্রের জন্য সকলের নজরের কেন্দ্রে এসেছিলেন, সেই স্থানেই জায়গা করে নিতে পেড়ে বলিউডে সকলের নজর কাড়েন তিনি। তেজস্বী এই ধারাবাহিকের জন্য পাচ্ছেন মোটা অঙ্কের টাকা। প্রতি সপ্তাহে ১০ লাখের চুক্তিতে চরিত্র গ্রহণ করেন তেজস্বী।

View this post on Instagram

A post shared by Tejasswi Prakash (@tejasswiprakash)

প্রতি এপিসোড পিছু তিনি পাবেন ২ লাখ টাকা। এই সিজিনে নাগিনের বিপরীতে দেখা যাবে সিম্বা নাগপাল, তিনি প্রতি এপিসোড পিছু এক লাখ টাকা করে পারিশ্রমিক পাচ্ছেন। তেজস্বী এর আগে রাগিনি মাহেশ্বরীর চরিত্রে নজর কাড়েন। এছাড়াও ফিয়ার ফ্যাক্টরেও দেখা গিয়েছে তাঁকে। ২০১২ সালে নিজের কেরিয়া শুরু করেছিলেন তিনি। বর্তমানে টেলি দুনিয়ার জনপ্রিয় মুখ তেজস্বী। ঝড়ের বেগে ভাইরাল হওয়া এই সেলেবের ওপর প্রতিটা মুহূর্তে রয়েছে স্পটলাইট।

বিগ বসের ঘর থেকেই বেড়ে সম্পর্কের উত্তাপ। আগের সম্পর্ক ভুলে এখন তেজস্বীর সঙ্গে দিব্য আছেন করণ কুন্দ্রা। সম্পর্কের গুজব ভুলে এগিয়ে গিয়েছেন অনেকটাই। এমন কি বিগ বসের ঘরে যে ছবি ধরা পড়ে, তা দেখে রীতিমত এক শ্রেণীর ভক্তরা রাতদিন কেবলই সমালোচনা করে গিয়েছেন। তবে কোথাও গিয়ে যেন সেই ট্রোল বিন্দু মাত্র স্পর্শ করতে পারেনি করণকে। তিনি এখন রীতিমত প্রেম করছেন তেজস্বীর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় মাঝে ছড়িয়ে গিয়েছিল খবর, যে তাঁরা বিয়ে করতে চলেছেন, দুই পরিবারের মধ্যে চলছে কথাও। মিডিয়ার চাপে পড়ে রীতিমত নিজেকে ঘরের কোণে বন্দিও করে নিয়েছিলেন তেজস্বী নিজেকে। পরিস্থিতির দিকে নজর দিয়ে রীতিমত মেজাজ হারিয়ে ছিলেন করণ কুন্দ্রা। তাঁদের বিয়ে প্রসঙ্গে এখন ভাইরাল খবর। যদিও তা নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি কেউই।

আরও পড়ুন- Viral News: ‘আপনার ইমেজ খুব নোংরা’, কাস্টিং ডিরেক্টরের মন্তব্য শুনে কী বলেছিলেন অভিনেত্রী উর্ফি জাভেদ?

আরও পড়ুন- KGF Chapter 2: ২৫ কিলোর পোশাক পরে সারাদিন শুটিং, কেজিএফ-এর জন্য কতটা চ্যালেঞ্জ নিলেন সঞ্জয় দত্ত