KGF Chapter 2: ২৫ কিলোর পোশাক পরে সারাদিন শুটিং, কেজিএফ-এর জন্য কতটা চ্যালেঞ্জ নিলেন সঞ্জয় দত্ত

Sanjay Dutt: কেজিএফ ছবির ব্যপক সাফল্যের কথা মাথায় রেখেই সিনেদুনিয়া আশাবাদী যে এই ছবিও বক্স অফিসে ঝড় তুলবে। এই ছবিতে বলিউডের দুই স্টারকে পেতে চলেছে ভক্তরা।

KGF Chapter 2: ২৫ কিলোর পোশাক পরে সারাদিন শুটিং, কেজিএফ-এর জন্য কতটা চ্যালেঞ্জ নিলেন সঞ্জয় দত্ত
Follow Us:
| Edited By: | Updated on: Apr 02, 2022 | 7:43 AM

কেজিএফ ছবি ঘিরে ভক্তদের উত্তেজনার পারদ তুঙ্গে। একের পর এক ভাল ছবি বর্তমানে পাইপলাইনে। সিনে দুনিয়ায় ঝড়ের গতীতে ভাইরাল হওয়া কেজিএফ ২-এর খবরেই এখন নজর টিনসেল টাউনের। ইতিমধ্যেই ছবির ট্রেলার ঘিরে ভক্তমহলে উত্তেজনার পারদ তুঙ্গে। দক্ষিণী সিনেদুনিয়ার প্রভাব বক্স অফিসে যে ঠিক কতটা হতে পারে, তার প্রমাণ মিলেছে বহুবার। সম্প্রতি কালে মুক্তি পাওয়া পুষ্পা হোক বা আরআরআর, সেই তালিকাতেই নাম লেখাতে চলেছে এবার বহু প্রতিক্ষীত ছবি কেজিএফ ২।

কেজিএফ ছবির ব্যপক সাফল্যের কথা মাথায় রেখেই সিনেদুনিয়া আশাবাদী যে এই ছবিও বক্স অফিসে ঝড় তুলবে। এই ছবিতে বলিউডের দুই স্টারকে আবারও পেতে চলেছে ভক্তরা। যার মধ্যে অন্যতম হল সঞ্জয় দত্ত ও রবিনা টন্ডন। সঞ্জয় দত্ত অভিনয়গুণে হোক বা স্পেশাল টার্চে হোক, কখনও তাঁর ছবি দিয়ে ভক্তদের নিরাশ করেন না। তাঁর প্রতিটা ক্ষেত্রেই জড়িয়ে থাকা নানা ওঠা পড়ার গল্পের মাঝেও অভিনয়ের প্রতি তাঁর একাগ্রতা প্রমাণিত হয়েছে বহুবার। সঞ্জয় দত্ত এক কথায় বলতে গেলে নিজেকে প্রমাণ করে সকলের নজরে আবারও সুনাম কুড়োতে চলেছেন কেজিএফ ২ ছবিতে তাঁর পরিশ্রম দিয়ে।

রীতিমত কঠিন লড়াই যাকে বলে, সেই ময়দানেই তিনি শুট চালিয়েছেন দিনের পর দিন ২৫ কিলোর পোশাক পরে। সদ্য এমনই খবর সামনে আনলেন পরিচালক নবীন, তিনি জানান, এটা গুজব নয়, প্রতিটা দিনই এই পোশাক পরেই দিনভর শুট চালাতেন সঞ্জয় দত্ত। রীতিমত ঘণ্টার পর ঘণ্টা সময় যেত তাঁর প্রস্তুতি নিতে, কিন্তু ছিল না কোনও বিরক্ত বা অস্বস্তি, তাঁর চোখে মুখে যোদ্ধার ছাপই ধরা পড়েছে বারে বারে, লাইট ক্যামেরা অ্যাকশনের সঙ্গে সঙ্গে সকল চ্যালেঞ্জকে পাশে সরিয়ে রেখে অবশেষে তিনি নিজের চরিত্রকে যেভাবে তুলে ধরেছেন, তা দর্শকদের নজর কাড়বে বলেি মত পরিচালকরে। এখন কেবল ছবি মুক্তির অপেক্ষা।

আরও পড়ুন- Tota Roy Choudhury:  টালিগঞ্জের মানুষ কাঁকড়া, কেন বললেন টোটা রায়চৌধুরী

আরও পড়ুন- Tabu-Ali Fazal-Vishal Bharadwaj: টাব্বু চললেন কানাডা, সঙ্গে আলি ফয়জল