Tabu-Ali Fazal-Vishal Bharadwaj: টাব্বু চললেন কানাডা, সঙ্গে আলি ফয়জল

Tabu-Ali Fazal-Vishal Bharadwaj: বিশাল ছাড়াও তাঁর ছেলে আসমান ভরদ্বাজের ছবিতেও কাজ করছেন টাব্বু। ছবির নাম ‘কুত্তে’। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন নাসিরুদ্দিন শাহ এবং অর্জুন কাপুর।

Tabu-Ali Fazal-Vishal Bharadwaj: টাব্বু চললেন কানাডা, সঙ্গে আলি ফয়জল
বিশালের ছবিতে টাব্বু-আলি
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2022 | 10:06 PM

টাব্বু খুব ব্যস্ত। কেরিয়ারের ৩০ বছর পার হয়ে গিয়েছে। আজও তিনি সুন্দরী। আর যেকোনও পরিচালকের পছন্দের অভিনেত্রী। তাঁর হাতে অনেকগুলো ছবির কাজ রয়েছে। তার মধ্যে বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ অন্যতম। অমর ভূষণের লেখা সত্যি ঘটনা উপর তৈরি হচ্ছে এই ছবি। টাব্বু এই নিয়ে তৃতীয়বার কাজ করছেন বিশালের সঙ্গে। এর আগে ‘মকবুল’ আর ‘হায়দার’ ছবিতে তাঁরা এক সঙ্গে কাজ করেছিলেন।

র এজেন্ট কৃষ্ণা মেহরার চরিত্রে দেখা্ যাবে টাব্বুকে। যার কাজ দেশের গোপন তথ্য যারা ফাঁস করছে তাদের ধরা। একদিকে গুপ্তচর, অন্যদিকে প্রেমিকা-দুই রকম ভূমিকায় টাব্বুকে অন্য রকমভাবে পাওয়া যাবে ছবিতে। তাঁর সঙ্গে এই ছবিতে অভিনয় করছেন আলি ফয়জল, ওয়ামিকা গাব্বি এবং আশিষ বিদ্যার্থী।

ছবির শেষ পর্যায়ের শুটিং করতে টাব্বু আর আলি উড়ে যাচ্ছেন কানাডা। পরে তাঁদের সঙ্গে যোগ দেবেন ওয়ামিকা। ওমিক্রন ভাইরাসের জন্য ছবির শেষ ভাগের শুটিং আটকে ছিল। এবার শুটিং শেষ হলে পরবর্তী কাজ শুরু হবে। সম্ভবত বছরের শেষে খুফিয়া মুক্তি পেতে পারে।

বিশাল ছাড়াও তাঁর ছেলে আসমান ভরদ্বাজের ছবিতেও কাজ করছেন টাব্বু। ছবির নাম ‘কুত্তে’। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন নাসিরুদ্দিন শাহ এবং অর্জুন কাপুর। এছাড়া হরর কমেডি ‘ভুল ভুলাইয়া ২’ ছবিতেও তাঁকে দেখা যাবে গুরুত্বপূর্ণ চরিত্রে। ছবির মুখ্য চরিত্রে অভিনয় করছেন কার্তিক আরিয়ান, কিয়ারা আডবানি। ‘দৃশ্যম টু’, ‘ভোলা’ ছবিও রয়েছে তাঁর ছবির তালিকায়।

আরও পড়ুন- Abhishek Bachchan-Aishwarya Rai: অভিষেক বচ্চন কীভাবে নেগেটিভ ট্রোল সামলান?

আরও পড়ুন- Amitabh Bachchan-Rishikesh:  অমিতাভ বচ্চন হঠাৎ নিজের ব্লগে কেন ঋষিকেশ যাত্রা নিয়ে লিখলেন?

আরও পড়ুন- Kangana-RRR: বিবেক ছেড়ে কি রাজমৌলির দিকে ঝুঁকচ্ছেন কঙ্গনা?