Viral Video: দেবের হাত ধরে মেট্রো স্টেশনে রুক্মিণী, একই পোশাকে নজর কাড়লেন টলিউড লাভবার্ড

Kishmish: কিশমিশ ওয়ালা ট্রেন, মেট্রো স্টেশনে গেলেই দেখা মিলতে পারে স্পেশ্যাল মেট্রোর, রইল ভিডিয়ো।

Viral Video: দেবের হাত ধরে মেট্রো স্টেশনে রুক্মিণী, একই পোশাকে নজর কাড়লেন টলিউড লাভবার্ড
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Apr 10, 2022 | 9:20 PM

দেব রুক্মিণী জুটি, এক কথায় বলতে গেলে টলিউডের অন্যতম সেরা কপিল, যাঁদের নিয়ে প্রতিটা মুহূর্তে ভক্তমনে কৌতুহলের পারদ তুঙ্গে। কখনও সামনে উঠে আসতে দেখা যায় তাঁদের খুঁনসুটির নানা মুহূর্ত, কখনও আবার ট্রাভেলে গা ভাসিয়ে একান্তে সময় কাটানো। বাস্তবের মাটিতে থাকা রোম্যান্সের ছবিটা ঠিক এমন বর্তমানে। কিন্তু কোথাও গিয়ে যেন সেই রোম্যান্সই এবার ফ্রেমবন্দি হতে চলেছে বড়পর্দায়। ছবির নাম ‘কিশমিশ’। কারুর জানতে বাকি নেই, এই ছবির ট্রেলার মুক্তি পাওয়া মাত্রই তা দর্শকদের মনে ধরেছে। পাশাপাশি দুই প্রজন্মের প্রেমকাহিনীতে ঠিক কতটা নজর কাড়তে চলেছেন টলিউড জুটি তা এক কথায় বলতে গেলে জানার আগ্রহ সব ভক্তদেরই।

একের পর এক গান মুক্তি পেয়েছে ইতিমধ্যেই। তারই মাঝে এবার ভাইরাল রবিবারের মেট্রো সফর। দেবের হাত ধরে মেট্রো স্টেশনে পৌঁছে গেলেন রুক্মিণী মৈত্র। আস্ত একটি মেট্রোর গা জুড়ে থাকা কিশমিশ ছবির পোস্টার। একই পোশাকে সেখানে উপস্থিত হতে দেখা গেল। মুহূর্তে ঝড়ের বেগে ভাইরাল হল সেলেবদের শেয়ার করা ভিডিয়ো। মেট্রো স্টেশনে গেলে ঘটনা চক্রে এই মেট্রোর দেখা পেয়ে যেতে পারে কোনও ভক্তও। ছুটির দিন ভক্তদের উদ্দেশ্যে এই ভিডিয়ো শেয়ার করে নিল ‘কিশমিশ’ জুটি। একের পর এক কমেন্ট ও লাইকে ভরতে থাকল সোশ্যাল মিডিয়ার পাতা।

মাঝে বিরতীর পর আবারও পর্দায় ফিরছে দেব-রুক্মিণী কেমিষ্ট্রি। তবে নিপাট প্রেমের গল্প এর আগে তাঁরা দর্শকদের উপহার দেননি। তবে ‘কিশমিশ’ নিয়ে আসছে এক নতুন অধ্যায়। দেবের কথায়- স্বাদ বদলে ছবি দর্শকদের উপহার না দিয়ে বড্ড বেশি একঘেয়ে হয়ে যেতে হয়। আর তাই বর্তমানে নিজের প্রতিটা ছবিকেই বিশেষ যত্নে সাজিয়ে তুলছেন তিনি। গল্প পাল্টে, প্লট পাল্টে, নিজের উপস্থাপনাকে পাল্টে ফেলে বারে বারে ভাল ছবি উপহার দেওয়া চেষ্টা করছেন তিনি। চলতি মাসের শেষে অর্থাৎ ২৯ এপ্রিল মুক্তি পেতে চলেছে ‘কিশমিশ’। দেখা যাক, এই ছবি টলিউডের বক্স অফিসে আরও কতটা মাইলেজ দেয়।

আরও পড়ুন- Alia-Ranbir Honeymoon: কেবল বিয়েই নয়, এবার ফাঁস আলিয়া-রণবীরের হানিমুন প্ল্যানিংও

আরও পড়ুন- Astrology Prediction: পাঠান কি আরও এক ফ্লপ! না শাহরুখের জীবনের সেরা ছবি হতে চলেছে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আরও পড়ুন- RRR Success: সলমনের জন্যই আরআরআর-এর এত সাফল্য, গোপন পর্দা ফাঁস করলেন রাখী

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla