Viral News: ‘চা বানাতে বানাতে যদি কেউ প্রধানমন্ত্রী হয়, নাচতে নাচতে আমি অভিনেত্রী হতে পারব না!’ বিস্ফোরক রাখী

Rakhi Sawant: অভিনয় কেরিয়ার নিয়ে মোদী প্রসঙ্গ টেনে এ কী বললেন রাখী সাওয়ান্ত।

Viral News: 'চা বানাতে বানাতে যদি কেউ প্রধানমন্ত্রী হয়, নাচতে নাচতে আমি অভিনেত্রী হতে পারব না!' বিস্ফোরক রাখী
Follow Us:
| Edited By: | Updated on: Apr 10, 2022 | 2:22 PM

রাখী সাওয়ান্ত, একের পর এক স্টার যখন নিজের মতামত নিয়ে বেশ সচেতন হয়ে উঠছেন, ঠিক সেই মুহূর্তেই কোথাও গিয়ে যেন বেফাঁস মন্তব্য করে লাইম লাইটে থাকাটাই লক্ষ্য হয়ে উঠছে রাখী সাওয়ান্তের। বলিউড ড্রামা কুইনই বটে। একের পর এক মন্তব্য ঘিরে যাঁর নাম বারে বারে উঠে এসেছে বিতর্কিত সেলেবের তালিকায় তাঁকে নিয়ে এবার নয়া জল্পনা, এ কী বলে সবলেন তিনি! না, রাখী সাওয়ান্ত মোদীর বিরুদ্ধে খুব একটা কথা বলেন না। উল্টে অতীতের ভিডিয়ো দেখে এই টুকু বিষয় স্পষ্ট হয়ে যায় যে রাখী সাওয়ান্ত বারে বারে কেন্দ্রীয় সরকারের পক্ষেই মুখ খুলেছেন।

তাই সম্প্রতি ভাইরাল হওয়া তাঁর মন্তব্য যে ব্যঙ্গার্থ, এমনটা ভাবলে ভুল ভাবা হবে। তবে কী এমন বললেন রাখী সাওয়ান্ত যা নিয়ে আবারও তিনি চর্চার কেন্দ্রে! সদ্য দক্ষিণী ছবির ডেবিউ প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হয়। আরআরআর সাকসেস পার্টিতে উপস্থিত হতে দেখা গিয়েছিল তাঁকে। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয়, একের পর এক সেলেবদের দেখা যাচ্ছে দক্ষিণী দুনিয়ায় হাতেখড়ি হতে, তাহলে বর্তমানে রাখী সাওয়ান্তের কাছে প্রস্তাব আসলে তিনি কি করবেন! তাঁর উত্তর ‘কেউ যদি চা বানাতে বানাতে প্রধানমন্ত্রী হতে পারেন, তবে তিনি কেন নাচতে নাচতে অভিনেত্রী হবেন না। ‘

এই প্রসঙ্গে দ্বিমত দেখা গেলেও, তিনি যে বর্তমান প্রধানমন্ত্রীর ক্ষমতা একাগ্রতা প্রসঙ্গকেই উদাহরণের অস্ত্র করেছিলেন, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। চাইলে ও সুযোগ আসলে অভিনয়ে পা রাখতে যে রাখী সাওয়ান্তের কোনও দ্বিমত নেই এদিন সেই বিষয়টাও স্পষ্ট করে দিতে পিছুপা হননি তিনি। একাধিক রিয়ালিটি শো ঘিরে বারে বারে ভাইরাল হওয়া এই সেলেব স্টার, বিগ বসের পর থেকেই সকলের নজরের কেন্দ্রে। সেখানে থেকে ধীরে ধীরে আবারও নিজের পুরোনো ছন্দে ফিরে আসার চেষ্টায় মরিয়া বর্তমানে রাখী।

আরও পড়ুন- Alia-Ranbir Honeymoon: কেবল বিয়েই নয়, এবার ফাঁস আলিয়া-রণবীরের হানিমুন প্ল্যানিংও

আরও পড়ুন- Astrology Prediction: পাঠান কি আরও এক ফ্লপ! না শাহরুখের জীবনের সেরা ছবি হতে চলেছে, কী বলছে জ্যোতিষশাস্ত্র

আরও পড়ুন- Viral News: ‘অর্থের অভাবে এ সব করতে বাধ্য হয়েছি’, আত্মহত্যার কথা ভাবতেও পিছু পা হননি উরফি