‘বাফটা’-তে মনোনয়ন, আদর্শ গৌরবকে শুভেচ্ছা জানাল আমূল

নেটফ্লিক্সে রিলিজ হয়েছিল পরিচালক রামিন বহেরিন-এর ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। সেখানেই অসামান্য অভিনয় করেছেন আদর্শ। আর তার জন্যই ‘বাফটা ২০২১’- এর সেরা অভিনেতা বিভাগে মনোনয়ন পেয়েছেন তিনি।

‘বাফটা’-তে মনোনয়ন, আদর্শ গৌরবকে শুভেচ্ছা জানাল আমূল
‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে আদর্শ গৌরবের সঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং রাজকুমার রাও।
Follow Us:
| Updated on: Mar 14, 2021 | 11:17 AM

ব্রিটিশ অ্যাকাডেমি অফ ফিল্ম এ্যান্ড টেলিভিশন আর্টস অর্থাৎ ‘বাফটা’ পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন অভিনেতা আদর্শ গৌরব। নেটফ্লিক্সে রিলিজ হয়েছিল পরিচালক রামিন বহেরিন-এর ছবি ‘দ্য হোয়াইট টাইগার’। সেখানেই অসামান্য অভিনয় করেছেন আদর্শ। আর তার জন্যই ‘বাফটা ২০২১’- এর সেরা অভিনেতা বিভাগে মনোনয়ন পেয়েছেন তিনি।

আদর্শের এই সাফল্যে তাঁকে অভিনব উপায়ে শুভেচ্ছা জানিয়েছে ‘আমূল’। এমনিতেই ‘আমূল’- এর কার্টুন বরাবরই বিখ্যাত। বিভিন্ন সমস্যে সমসাময়িক নানা ব্যাপারে বুদ্ধিদীপ্ত কার্টুন এঁকে সোশ্যাল মিডিয়ায় তা শেয়ার করতে দেখা যায় আমূল কর্তৃপক্ষকে। এবার সেই তালিকায় জুড়ল আদর্শ গৌরবের নাম।

View this post on Instagram

A post shared by Amul – The Taste of India (@amul_india)

ছবিতে একজন হালওয়াই- এর চরিত্রে অভিনয় করেছেন আদর্শ। তাঁর চরিত্রের নাম বলরাম। নিজেদের কার্টুনে সেই বলরামের ছবিই এঁকেছেন আমূল কর্তৃপক্ষ। ব্যাকগ্রাউন্ডে রয়েছে একটি সাদা বাঘ এবং ‘বাফটা’ ট্রফির ছবি। কার্টুনের মধ্যেই লেখা হয়েছে, ‘আদর্শের জন্য গৌরব?’। সেই সঙ্গে লেখা হয়েছে, ‘হোয়াইট টাইগার, ইয়েলো ট্রাই কর।’ অভিনেতাকে দেওয়া এই অভিনব শুভেচ্ছা বার্তা মনে ধরেছে নেটিজ়েনদেরও।

‘দ্য হোয়াইট টাইগার’-ছবিতে আদর্শ গৌরব এক প্রতিবাদী চরিত্রে অভিনয় করেছেন। তাঁর চরিত্রের নাম ‘বলরাম’। সিলভার স্ক্রিনে সমাজের মূল স্রোতের বিপরীতে হেঁটে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি। এই ছবিতে আদর্শ গৌরবের সঙ্গে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এবং রাজকুমার রাও। অভিনেত্রী ছাড়াও এই ছবিতে প্রিয়াঙ্কা চোপড়াকে আরও একটি ভূমিকায় দেখা গিয়েছে। কার্যনির্বাহী প্রযোজক হিসাবেও কাজ করেছেন তিনি।