Bengali Actress: কথা বলার নামে আচমকাই চুম্বনের চেষ্টা কিশোর-ভক্তের, হতভম্ব বাঙালি নায়িকা

Bengali Actress: জড়িয়ে ধরার নামে রীতিমতো হেনস্থা বাঙালি অভিনেত্রীকে। চুমু খাওয়ার চেষ্টা, ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। ঠিক কী ঘটেছে?

Bengali Actress: কথা বলার নামে আচমকাই চুম্বনের চেষ্টা কিশোর-ভক্তের, হতভম্ব বাঙালি নায়িকা
বাংলাদেশে পরিচিত মুখে শিরীন শিলা
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 1:18 PM

জড়িয়ে ধরার নামে রীতিমতো হেনস্থা বাঙালি অভিনেত্রীকে। চুমু খাওয়ার চেষ্টা, ভিডিয়ো ভাইরাল হতেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার ঝড়। ঠিক কী ঘটেছে? বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী শিরীন শিলা। তাঁর সঙ্গেই ঘটেছে এ হেন অনভিপ্রেত ঘটনা। যে ভিডিয়োটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে, নিজেকে শিরীনের ভক্ত পরিচয় দিয়ে এক কিশোর দেখা করতে যায় তাঁর সঙ্গে। সে সময় শুটিংয়ে ব্যস্ত ছিলেন অভিনেত্রী। যদিও সময় বার করে তিনি দেখা করেন তাঁর সঙ্গে। সেই কিশোর কাঁদো কাঁদো স্বরে শিরীনের সঙ্গে তাঁর বাড়ি যেতে চায়। কারণ জানতে চাইলে সে জানায়, সে লেখাপড়া করতে চায়। এর পরেই শিরীনকে জড়িয়ে ধরে সে। শিরীনও পরম মায়ায় তাঁর মাথায় হাত বোলাতে থাকেন। এত অবধি ঠিকই ছিল। সমস্যার সূত্রপাত এর পরেই। আচমকাই নায়িকাকে জড়িয়ে ধরে চুমু খেতে উদ্যত হয় সেই কিশোর। ঘটনার আকস্মিকতায় হতচকিত হয়ে যান অভিনেত্রী। কিশোর যে ওরকমটা করতে পারেন তা তিনি স্বপ্নেও ভাবতে পারেননি। নিজেকে কোনও রকমে ছাড়িয়ে নিয়ে আসেন তিনি। এই ঘটনায় নেটমাধ্যমে চরম নিন্দা চলছে। শিরীন নিজেও ওই ভিডিয়ো শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, “এ কেমন ভালবাসা?”

ফ্যানেদের নিয়ে অস্বস্তির ঘটনা বিনোদন জগতে নতুন নয়। এর আগে বলিউডেও এই ঘটনা চোখে পড়েছে। কিছু দিন আগেই অভিনেত্রী অহনা কুমরা তাঁর অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন। জানিয়েছিলেন, ছবি তোলার নামে এক ভক্ত তাঁর কোমরে হাত দিয়ে দাঁড়ান। যা তাঁর কাছে খুবই অস্বস্তিকর হয়ে দাঁড়ায়। এখানেই শেষ নয়, ইয়ামি গৌতম একবার অভিযোগ করেছিলেন, ভিড়ের মধ্যে এক কিশোর তাঁর শ্লীলতাহানি করার চেষ্টা করে। এই ঘটনায় এখনও পুলিশি অভিযোগ দায়ের করেননি অহনা। তবে নিন্দা থামছে না নেটপাড়ায়।

প্রসঙ্গত, বাংলাদেশে পরিচিত মুখে শিরীন শিলা। ২০১৪ সালে ‘হিটম্যান’ ছবির মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ ঘটে তাঁর। এর পরে বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন তিনি। শুধু অভিনয়ই নন, মডেল হিসেবেও দেখা গিয়েছে তাঁকে।