ফোকের সঙ্গে উর্দু ব়্যাপ; দুর্গা পুজো ও কালী পুজোয় আসছে বড় চমক

গানটি গেয়েছেন দুই গায়ক। একজন তিমির বিশ্বাস ও অন্যজন ই পি আর আইয়ার।

ফোকের সঙ্গে উর্দু ব়্যাপ; দুর্গা পুজো ও কালী পুজোয় আসছে বড় চমক
সায়ন গঙ্গোপাধ্যায়, তিমির বিশ্বাস, ই পি আর আইয়ার

এই প্রথম ফোক গানের সঙ্গে উর্দু ব়্যাপের যুগলবন্দি দেখবেন দর্শক। গানের নাম ‘আস্তিক-নাস্তিক’। একটি মিউজিক ভিডিয়োতে থাকবে দুটি গান। নেপথ্যে থাকবে একটি সুন্দর গল্প। সেই গল্প অনুপ্রাণিত হয়েছে রাজশেখর বসুর কাহিনি ‘মহেশের মহাযাত্রা’ থেকে।

গানটি গেয়েছেন দুই গায়ক। একজন তিমির বিশ্বাস ও অন্যজন ই পি আর আইয়ার। গানের প্রযোজনার দায়িত্বে সায়ন গঙ্গোপাধ্যায়। ভিডিয়োর দায়িত্বে সৌম্য মুখোপাধ্যায়। গানের প্রথমভাগ মুক্তি পাবে দুর্গা পুজোর সময়। দ্বিতীয় ভাগ মুক্তি পাবে কালী পুজোতে। 

সম্প্রতি দক্ষিণ কলকাতার একটি স্টুডিয়োতে হয়ে গেল গানের রেকর্ডিং। গান সম্পর্কে ফোক গায়ক তিমির বিশ্বাস TV9 বাংলাকে বলেছেন, “অদ্ভুত বিষয় নিয়ে আমাদের এই কাজ শুরু হয়েছে। আর এটাই প্রথমবার। প্রতি বছরই পুজোর গানের জন্য মানুষ অপেক্ষা করেন। আমরাও নতুন কিছু তৈরি করতে চাই। এই আইডিয়া সায়ন আমাদের কাছে নিয়ে আসে। অদ্ভুত কনসেপ্ট। দুটো গান, দুটো ভিডিয়ো। আমি এবং ই পি আর দু’জনে মিলে গেয়েছি। আমি ই পি আর-এর বিশাল বড় ভক্ত। ওঁর সঙ্গে কাজ করছি, এটা আমার জন্য অনেক বড় সৌভাগ্য।”

দুটি গান ভিন্ন সময় রিলিজ করলেও দুটি একে-অপরের সঙ্গে যুক্ত। গান সম্পর্কে সায়ন বলেন, “তিমির ও ই পি আর দু’জনেই আমার ড্রিম পার্সোন্যালিটি। ফোক ও রকের ব্যাপারে তিমিরের জুড়ি মেলা ভার। অন্যদিকে ব়্যাপে ই পি আর দেশের মধ্যে অন্যতম সেরা। এই প্রথম ব়্যাপ মিউজিক ও ফোক একসঙ্গে তৈরি করছি। আশা করি আপনাদের ভাল লাগবে।”

আরও পড়ুন: স্মৃতির সরণী দিয়ে হাঁটলেন সৌমিত্র কন্যা পৌলমী বোস; শেয়ার করলেন অদেখা কিছু ছবি

আরও পড়ুন: Mallika Sherawat: সিনেমায় এসেছিলেন বলে বাবা ত্যাজ্য করেছিলেন; মল্লিকাও ত্যাগ করেছিলেন পিতৃ পরিচয়

আরও পড়ুন: Ayushmann Khurrana: “তুমি জানো আমি রোম্যান্টিক নই”, স্বামী আয়ুষ্মানের জন্মদিনে কার উদ্দেশে বললেন তাহিরা

Click on your DTH Provider to Add TV9 Bangla