Ayushmann Khurrana: “তুমি জানো আমি রোম্যান্টিক নই”, স্বামী আয়ুষ্মানের জন্মদিনে কার উদ্দেশে বললেন তাহিরা

ছোটবেলা থেকে একে অপরকে ভালবাসেন আয়ুষ্মান ও তাহিরা। ২০০৮ সালে তাঁদের বিয়ে হয়।

Ayushmann Khurrana: তুমি জানো আমি রোম্যান্টিক নই, স্বামী আয়ুষ্মানের জন্মদিনে কার উদ্দেশে বললেন তাহিরা
আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপ

১৪ সেপ্টেম্বর আয়ুষ্মান খুরানার জন্মদিন। ৩৭ বছরে পা দিলেন অভিনেতা। স্বামীর জন্মদিনে জিয়া নস্ট্যাল করা দারুণ একটি ছবি পোস্ট করেছেন স্ত্রী তাহিরা কাশ্যপ। ছবিটি তখন তোলা, যখন তাঁদের বয়স ছিল মোটে ১৯। ছবি শেয়ারের সঙ্গে স্বামীর জন্য দারুণ সুন্দর একটি নোট লিখেছেন তিনি।

তাহিরা লিখেছেন, “আমরা তখন ১৯। চশমার ফ্রেম, বাইক, ম্যাচিং সোয়েটার ও মাফলারে তোমাকে দেখে খুব কুল মনে হয়েছিল। কিন্তু তোমাকে মন দিয়েছিলাম তখনই, যখন দেখলাম গিটার হাতে আমার জন্য একটা গান ধরলে তুমি। শিল্পের ব্যাপারে চিরকালই খুব নিখুঁত তুমি। ভেবে ভাল লাগে এটাই, এতগুলো বছর পরও তুমি কাজ ও জীবন সম্পর্কে একই রকম উচ্ছ্বাস প্রকাশ করো। জীবন সম্পর্কে তুমি এখনও আগের মতোই সরল। তুমি চিরকালই আমার চিয়ার লিডার, আমার ভরসার জায়গা। তুমি জানো আমি রোম্যান্টিক নই। কিন্তু একটা কথা আজ বলতে চাই – তোমার সঙ্গে আমার এই যাত্রা অসামান্য। তোমার থেকে প্রতিনিয়ত কিছু না কিছু শিখি। শুভ জন্মদিন উম…”

তাহিরা যে ছবিটি শেয়ার করেছেন, সেখানে দেখা যাচ্ছে কালো রঙের একটি কুর্তা পরেছেন আয়ুষ্মান। সেই কুর্তায় সোনালি ডিজ়াইন। তাহিরার পরনে নীল সালোয়ার কামিজ। গোটি দাড়ি রেখেছিলেন আয়ুষ্মান। চোখে তাঁর রিমলেস চশমা।

তাহিরার পোস্ট শেয়ার হওয়ার সঙ্গে সঙ্গে ভেসে এসেছে হুমা খুরেশি, তিস্কা চোপড়া, ভূমি পেডনেকর, নকুল মেহতা, সোনালি বেন্দ্রের লাভ রিয়্যাক্ট। “কিউটিস” লিখেছেন আয়ুষ্মানের অনস্ক্রিন নায়িকা ভূমি।

ছোটবেলা থেকে একে অপরকে ভালবাসেন আয়ুষ্মান ও তাহিরা। ২০০৮ সালে তাঁদের বিয়ে হয়। ৯ বছরের পুত্র বিরাজবীর ও ৭ বছরের কন্যা ভারুষ্কার বাবা-মা তাঁরা।

পর পর বিষয়বস্তু নির্ভর ছবিতে কাজ করে নিদর্শন তৈরি করেছেন আয়ুষ্মান। তৈরি করেছেন ‘আয়ুষ্মান টাইপ’ ছবির ধারা। হিন্দি ছবিকে নতুন পথ দেখিয়েছেন। ‘ডক্টর জি’, ‘গুগলি’, ‘ছোটি সি বাত’, ‘অনেক’-এর মতো ছবি রয়েছে তাঁর পাইপ লাইনে।

আরও পড়ুন: Baiju Bawra: ভন্সালীর ‘বৈজু-বাওরা’তে প্রধান জুটি হিসেবে থাকছেন এই দুই তারকা

আরও পড়ুন: Aishwarya Rai Bachchan: ৪০০জন জুনিয়র আর্টিস্টের সঙ্গে দু’দিন কাটালেন ঐশ্বর্য, তৈরি করলেন ইতিহাস 

আরও পড়ুন: Koneenica Banerjee: ফের বিয়ের পিঁড়িতে কনীনিকা? পাত্র কে জানেন?

 

Click on your DTH Provider to Add TV9 Bangla