Koneenica Banerjee: ফের বিয়ের পিঁড়িতে কনীনিকা? পাত্র কে জানেন?

ভিডিয়োতে হেসে গড়িয়ে যাচ্ছেন কনীনিকা। চোখেমুখে তাঁর আনন্দের উচ্ছ্বাস স্পষ্ট।

Koneenica Banerjee: ফের বিয়ের পিঁড়িতে কনীনিকা? পাত্র কে জানেন?
কনীনিকা বন্দ্যোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2021 | 12:34 PM

সম্প্রতি একটি ভিডিয়ো নিজের সোশ্যাল মিডিয়ার ভেরিফায়েড পেজ থেকে শেয়ার করেছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। সেই ভিডিয়োতে তিনি কনের সাজে রয়েছেন। বিয়ের মণ্ডপে রয়েছেন আরও অনেকে। তা হলে কী তিনি ফের বিয়ের পিঁড়িতে বসলেন? বসলেন, তবে নিজ জীবনে নয়। বিয়ের পিঁড়িতে বসেছে সহচরী সেনগুপ্ত। সোমবার (১৩.০৯.২০২১) থেকে যে চরিত্রে কনীনিকাকে দেখতে শুরু করেছেন দর্শক।

View this post on Instagram

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee)

একটি জনপ্রিয় সিরিয়ালে শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘আয় তবে সহচরী’র সম্প্রচার। এক মাঝ বয়সি গিন্নির চরিত্রে অভিনয় করছেন কনীনিকা। তার কাজ বাড়ির সকলের দেখভাল করা। সকলে তাই ভেবেই নিয়েছে, সহচরী পরিবারের জন্য নিবেদিত প্রাণ। তার আর অন্য কোনও স্বপ্ন থাকতে নেই। কিন্তু সহচরী মনে মনে চায় লেখাপড়া করতে। লেখাপড়া করে সোনার পদক পেতে চায় সে। কলেজেও ভর্তি হয়। সেখানে এক হাঁটুর বয়সি বন্ধুও হয় তার। প্রোমো বলছে, সেই মেয়েই পরবর্তীকালে হয়তো সহচরীর পুত্রবধূ হবে।

ধারাবাহিকের সম্প্রচার শুরু হয়েছে সোমবার থেকে। কন্যা কিয়ার জন্মের পর কিছু সময়ের জন্য বিরতি নিয়েছিলেন কনীনিকা। তারপর আবার ফিরেছেন স্বমহিমায়। শুটিং সেট থেকে একটি ভিডিয়ো রিল শেয়ার করেছেন কনীনিকা। সেখানে তিনি বিয়ের সাজে। পাশেই দাঁড়িয়ে ধারাবাহিকে তাঁর অন-স্ক্রিন স্বামী ইন্দ্রজিৎ চক্রবর্তী। ১৮০ ডিগ্রি ভিডিয়ো প্যান করে শুটিং ফ্লোর দেখিয়েছেন কনীনিকা। তাঁর চোখে মুখে আনন্দের চাপ। স্পষ্ট বোঝাই যাচ্ছে, কাজে ফিরে বেশ আনন্দে আছেন তিনি। ব্যাকগ্রাউন্ডে কিশোর কুমারের গান চলছে – ‘জহা তেরি ইয়ে নজর হ্যায়…’

সিরিয়ালে নিজের লুকে আরও একটি ভিডিয়ো রিল শেয়ার করেছেন কনীনিকা। দেখা যাচ্ছে, সবজির বাজারে দরদাম করতে ব্যস্ত সহচরী। ঘরোয়া গৃহিণীর রোজনামচাকে তুলে ধরা হবে এই ধারাবাহিকে। দেখানো হবে তার নিত্য লড়াইয়ের গল্প। মা হওয়ার আগে কনীনিকাকে দেখা গিয়েছিল পরমেশ্বরীর চরিত্রে, ‘অন্দরমহল’ ধারাবাহিকে। সেখানেও তিনি ছিলেন এক নিপিড়ীত গৃহবধূ। ‘মুখার্জিদার বউ’ ধারাবাহিকেও তাই। পরিচয় এক হলেও, প্রত্যেকটি চরিত্র ছিল একে অপরের থেকে একেবারে আলাদা। পৃথক ছিল তাদের লড়াই।

২০১৭ সালে সুরজিৎ হরিকে বিয়ে করেছেন কনীনিকা। তাঁদের সুখী দাম্পত্যে এসেছে একরত্তি কন্যা সন্তানও। ‘মুখার্জিদার বউ’ রিলিজ় করার পর সন্তানের জন্ম দেন কনীনিকা। কিছুদিনের বিরতির পর কাজে ফিরেছেন পুরোদমে।

আরও পড়ুন: পোশাক-বিতর্কে জাভেদ আখতারের নাম জড়ানোয় মুখ খুললেন উরফি

আরও পড়ুন: সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ

আরও পড়ুন: বলুন তো সাদা শার্ট ও ঘিয়ে রঙের স্কার্টে কে এই অভিনেত্রী?