সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ

মায়ের জন্য বার্তা পাঠিয়েছে সিদ্ধার্থের আত্মা।

সুশান্তের পর সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও কথা বললেন প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফ
সিদ্ধার্থ শুক্লা ও স্টিভ হাফ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 12:16 PM

সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের দাবি ছিল, তিনি সুশান্তের আত্মার সঙ্গে কথা বলেছেন। এবার তিনি দাবি করেছেন, তিনি নাকি কথা বলেছেন সদ্য প্রয়াত অভিনেতা সিদ্ধার্থ শুক্লার আত্মার সঙ্গেও। মৃত্যুর পর তিনি কেমন আছে, কোথায় আছে, কী তাঁর বার্তা – সেই বিষয়েই নাকি স্টিভ কথা বলেছেন সিদ্ধার্থের আত্মার সঙ্গে।

আরিজ়োনার প্যারানর্মাল বিশেষজ্ঞ স্টিভ হাফের বক্তব্য়, তাঁরই তৈরি বিশেষ যন্ত্রের সাহায্যে তিন দিন ধরে সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলেছেন তিনি। সিদ্ধার্থ প্রয়াত হয়েছেন ২ সেপ্টেম্বর। জানা যায়, হার্ট অ্যাটাকের কারণেই মাত্র ৪০ বছর বয়সে প্রয়াণ ঘটেছে সিদ্ধার্থের। কিছুদিন আগে তাঁর আত্মার সঙ্গে একটি ‘সোল স্পিকিং’ সেশন করেন স্টিভ। ভিডিয়ো রেকর্ড করে নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন বিশেষজ্ঞ।

ভিডিয়োতে দেখা যায়, সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করছেন স্টিভ। তাঁকে জিজ্ঞেস করেন, “আপনি এখন কোথায় আছেন?” উত্তর আসে, আমি হাফের কাছে আছি। আমার কুকুরকে পাওয়া দরকার।”

সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁর মা একেবারে একা হয়ে গিয়েছেন। অল্প বয়সি ছেলের অকাল প্রয়াণ মেনে নিতে পারছেন না বৃদ্ধা মা। সিদ্ধার্থের আত্মা তাঁকে কি কোনও রকম বার্তা দিতে চায়… জিজ্ঞেস করায় উত্তর আসে, “আমি মৃত”।

হাফ জিজ্ঞেস করেন, সিদ্ধার্থের আত্মা প্রিয়জনদের কোনও বার্তা দিতে চায় কিনা। উত্তর মেলে, “আমি তোমাদের কান্না মুছে দেব।”

বিগ বস সিজন ১৩-র বিজেতা ছিলেন সিদ্ধার্থ শুক্লা। সিরিয়াল-সিনেমাতেও অভিনয় করতেন। তাঁর অকাল প্রয়াণ গোটা দেশকে স্তব্ধ করে দিয়েছে। শোকস্তব্ধ হয়েছেন তাঁর আত্মীয়, প্রিয়জন, সহ-প্রতিযোগীরা। সিদ্ধার্থের এইভাবে চলে যাওয়া তাঁরা কিছুতেই মেনে নিতে পারছেন না। তাঁরাই সিদ্ধার্থের আত্মার সঙ্গে কথা বলতে অনুরোধ করেছিলেন স্টিভকে।

আরও পড়ুন: Arjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন?

আরও পড়ুন: বলুন তো সাদা শার্ট ও ঘিয়ে রঙের পোশাকে কে এই অভিনেত্রী?

আরও পড়ুন: Bhumi Pednekar: স্পেনে বেড়াতে গিয়ে কী কী করলেন ভূমি?