Arjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন?

মাথায় কালো রং করা চুল, চোখে কালো ফ্রেমের চশমা অর্জুন রামপালের। হাতে তাঁর চিত্রনাট্য।

Arjun Rampal: কোন যাত্রায় নিজেকে ডুবিয়েছেন অর্জুন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 10:20 AM

কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ‘ধকড়’ ছবিতে অভিনয় করেছেন অর্জুন রামপাল। অপর্ণা সেন পরিচালিত ‘দ্য রেপিস্ট’-এও দেখা যাবে তাঁকে। অর্জুনের পরবর্তী ছবির নাম ‘দ্য রিটার্ন’। সেই ছবির জন্যই প্রস্তুতি শুরু করেছেন অভিনেতা। সম্প্রতি পরিবারের সঙ্গে লন্ডনে রয়েছেন।

‘ধকড়’ ছবিতে চরিত্রের স্বার্থে চুলে রং করতে হয়েছিল অর্জুনকে। চুলে ব্লন্ড রং করতে হয়েছিল তাঁকে। সেই হেয়ার স্টাইল নিয়েই দিব্যি কাটিয়ে দিচ্ছিলেন অভিনেতা। প্রেমিকা গ্যাব্রিয়েলারও অর্জুনের চুলের ব্লন্ড রং পছন্দ হয়েছিল। কিন্তু সম্প্রতি ‘দ্য রিটার্ন’ ছবির জন্য ফের চুলের রং পালটাতে হয়েছে অর্জুনকে।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

দর্শক সেই ছবিও দেখেছেন সোশ্যাল মিডিয়ায়। অর্জুন নিজেই শেয়ার করেছিলেন ছবি ও ভিডিয়ো। দ্য রিটার্নের জন্য ফের কালো চুলেই রিটার্ন করতে হয়েছে তাঁকে। ছবির প্রস্তুতি পর্ব চলছে তুঙ্গে। মাথায় কালো চুল, চোখে কালো ফ্রেমের চশমা পড়েছেন অর্জুন। হাতে তাঁর চিত্রনাট্য। ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “যাত্রায় নিজেকে ডুবিয়ে দাও (সবচেয়ে গুরুত্বপূর্ণ ও উপভোগ্য অংশ)। পরিণতির দিকে মন দিয়ে অন্যমনস্ক হয়েও না…” হ্যাশট্যাগে লিখেছেন ‘দ্য রিটার্ন’, লন্ডন ও ছবির প্রযোজক জার পিকচার্সের নাম।

View this post on Instagram

A post shared by Arjun (@rampal72)

অর্জুনের ক্যাপশন থেকেই স্পষ্ট, তিনি ছবির কাজে কতখানি নিমজ্জিত হয়ে গিয়েছেন। নিজের ছবির সঙ্গে স্ক্রিপ্টের ছবিও পোস্ট করেছেন অর্জুন। সেখানে দেখা যাচ্ছে, ‘দ্য রিটার্ন’ লিখেছেন প্রতীক পয়োধী। ২২ অগস্ট সংলাপ ড্রাফ্ট হয়েছে। দ্বিতীয় চ্যাপ্টার ‘ওয়াটার’-এর প্রস্তুতি নিচ্ছেন অর্জুন।

পরিচালক রাজীব রাইয়ের ছবি ‘পেয়ার ইস্ক অউর মহব্বত’-এ ডেবিউ করেছেন অর্জুন। ৪০টিরও বেশি ছবিতে কাজ করেছেন অভিনেতা। সাপোর্টিং অভিনেতা হিসেবে জাতীয় পুুরস্কার পেয়েছেন অর্জুুন রামপাল। ‘রক অন’ ছবিতে তাঁর অভিনয় আজও দর্শক ভোলেননি।

আরও পড়ুন: বলুন তো সাদা শার্ট ও ঘিয়ে রঙের পোশাকে কে এই অভিনেত্রী?

আরও পড়ুন: Bhumi Pednekar: স্পেনে বেড়াতে গিয়ে কী কী করলেন ভূমি?

আরও পড়ুন: Fardeen Khan: “আমার চেনা ইন্ডাস্ট্রি অনেক পালটে গিয়েছে”, কামব্যাক ছবি সম্পর্কে বললেন ফরদিন খান