বলুন তো সাদা শার্ট ও ঘিয়ে রঙের স্কার্টে কে এই অভিনেত্রী?

জেস করতে পারছেন, কার কথা হচ্ছে?

বলুন তো সাদা শার্ট ও ঘিয়ে রঙের স্কার্টে কে এই অভিনেত্রী?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 12:41 PM

শৈশবে ফিরে যেতে কে না পছন্দ করেন। ছোটবেলাটাই আসলে মানুষের জীবনের সবচেয়ে মনে রাখার মতো সময়। তাই বার বার ফিরে যেতে মন চায় সেই সময়টায়। ছোটবেলার তেমনই কিছু ছবি শেয়ার করেছেন এক অভিনেত্রী। বাংলা ধারাবাহিকের অতিপরিচিত মুখ তিনি। ছবিতেও কাজ করেছেন। সম্প্রতি অভিনয় শেখাচ্ছেন। আসতে চলেছে তাঁর নতুন ধারাবাহিক। তাঁর ফুটফুটে কন্যা সন্তানও আছে। মেয়ের ছবিও তিনি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

জেস করতে পারছেন, কার কথা হচ্ছে? তিনি অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়। কিছুক্ষণ আগে নিজের ভেরিফায়েড সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন কয়েকটি ছবি। স্মৃতির পাতা থেকে উঠে আসা ছবিগুলি সত্যিই যে কারওর জিয়া নস্ট্যাল করে দেবে।

View this post on Instagram

A post shared by Koneenica Banerjee (@koneenica_banerjee)

একটি ছবিতে দেখা যাচ্ছে, পরিবারের মা-ঠাকুমাদের সঙ্গে পোজ় দিয়েছেন ছোট্ট কোনি। অন্য একটি ছবিতে স্কুলের পোশাকে দুই বোন – কনীনিকা ও ঋত্বিকা। পরের ছবিতে একটি লাল পোশাকে কনীনিকা একাই পোজ় দিয়েছেন। চিনতেই পারবেন না তাঁকে। শেষ ছবিতে শাড়ি পরেছেন অভিনেত্রী। সম্ভবত স্কুলের কোনও অনুষ্ঠান।

ছবিগুলি পোস্ট করে কনীনিকা তাঁর দর্শক ও ভক্তদের উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দিয়েছে, “বলো তো কে?” উত্তরে অভিনেত্রী মধুমিতা সরকার লিখেছেন, “কোনি দি জুনিয়র”। ছবি পোস্ট হতেই অসংখ্য ইমোটিকন ও কমেন্ট আসতে শুরু করে।

সম্প্রতি ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে মাঝবয়সি গৃহবধূ সহচরী সেনগুপ্তর চরিত্রে অভিনয় করবেন কনীনিকা। তিনি এমন এক মহিলা, যিনি অনেক বয়সে এসে ভর্তি হন কলেজে। তাঁর স্বপ্ন, লেখাপড়ায় স্বর্ণ পদক জয় করা। স্বপ্নপূরণের যে কোনও বয়স হয় না, সেটাই দেখানো হবে ধারাবাহিকে। আরও একটি বিষয়, মেগাতে শাশুড়ি-বউমার এক দারুণ সম্পর্কের কথাও বলা হবে।

মেয়ের জন্মের পর বেশ কয়েকমাস বিরতি নিয়েছিলেন কনীনিকা। তারপর আবার ফিরলেন। শেষবার অভিনয় করেছিলেন ‘মুখার্জিদার বউ’ ছবিতে। সেই ছবিটিও শাশুড়ি-বউমার সম্পর্কের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। তারও আগে ‘অন্দরমহল’ ধারাবাহিকে পরমেশ্বরীর চরিত্রে অভিনয় করেন। যে চরিত্রটি আজও দর্শক ভোলেননি।

আরও পড়ুন: Bhumi Pednekar: স্পেনে বেড়াতে গিয়ে কী কী করলেন ভূমি?

আরও পড়ুন: Fardeen Khan: “আমার চেনা ইন্ডাস্ট্রি অনেক পালটে গিয়েছে”, কামব্যাক ছবি সম্পর্কে বললেন ফরদিন খান

আরও পড়ুন: Iman Chakraborty: জন্মদিনে স্বামী নীলাঞ্জনের থেকে কী সারপ্রাইজ় পেলেন ইমন?