পোশাক-বিতর্কে জাভেদ আখতারের নাম জড়ানোয় মুখ খুললেন উরফি

উরফির ওই পোশাক নিয়ে কম জলঘোলা হয়নি। বিতর্ক যখন বেড়েই চলেছে তখন মুখ খুলেছিলেন উরফিও। তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, যদি পাবলিসিটিরই প্রয়োজন ছিল তবে বিমানবন্দরে তিনি নগ্ন হয়ে যেতেন।

পোশাক-বিতর্কে জাভেদ আখতারের নাম জড়ানোয় মুখ খুললেন উরফি
উরফির পোশাক-বিতর্কে জড়াল জাভেদ আখতারের নাম, রেগে গেলেন শাবানা
Follow Us:
| Edited By: | Updated on: Sep 13, 2021 | 4:38 PM

সপ্তাহ খানেক আগেই টক অব দ্য টাউন হয়েছিল উরফি জাভেদের এয়ারপোর্ট লুক। এমন এক পোশাক পরেছিলেন তিনি যাতে কিছুটা হলেও বিসদৃশ বলে মনে করেছিল নেটিজেনদের একটা বড় অংশ। উরফির পোশাক বিতর্কে যুক্ত হয়েছিল জাভেদ আখতারের নামও। অনেকেই বলেছিলেন উরফি নাকি আদপে জাভেদ আখতারের নাতনি। এর প্রতিবাদ জানিয়ে আগেই মুখ খুলেছিলেন জাভেদের স্ত্রী অভিনেত্রী শাবানা আজমি। এ বার মুখ খুললেন উরফিও।

উরফি এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমকে বলেন, “জাভেদ আখতারের নাতনি মানে ফারহান আখতারের মেয়ে, যা আমি একেবারেই নই, যখন প্রথম শুনলাম এ রকম রটেছে ভীষণ হেসেছিলাম।”

এর আগে শাবানা পরিষ্কার ভাষায় জানিয়ে দিয়েছিলেন, তিনি ও তাঁর পরিবার উরফির সঙ্গে কোনওভাবেই যুক্ত নন। এক টুইটের মাধ্যমে তিনি লেখেন, “ও আমাদের সঙ্গে কোনওভাবেই সম্পর্কিত নয়, তাই মিথ্যে কথা ছড়ানো বন্ধ করুন।” শাবানা উরফির সঙ্গে যাবতীয় পারিবারিক সম্পর্ক অস্বীকার করলেও ট্রোল থামেনি। উরফিকে জাভেদের নাতনি বলে পরিচয় দিয়ে বিভিন্ন জায়গায় লেখা হয়, “যদি রাষ্ট্রীয় স্বয়ংসেবক সঙ্ঘ তালিবানদের মতো হতো তবে এ দেশে জাভেদ আখতারের নাতনি কি এই ধরনের পোশাক পরতে পারতেন?”

View this post on Instagram

A post shared by Urfi (@urf7i)

উরফির ওই পোশাক নিয়ে কম জলঘোলা হয়নি। বিতর্ক যখন বেড়েই চলেছে তখন মুখ খুলেছিলেন উরফিও। তিনি এক সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, যদি পাবলিসিটিরই প্রয়োজন ছিল তবে বিমানবন্দরে তিনি নগ্ন হয়ে যেতেন। এখানেই থামেননি তিনি। যোগ করেন, “যা ভালবাসি, যা মনকে আনন্দ দেয় তাই পরি। লোকে কী বলল বা না বলল তাতে আমার কিছু যায় আসে না। আগে হলে হয়তো মনে হতো এমন জামা পরে কি ভুল কিছু করলাম, এখন এসব মনে হয় না। গায়ের চামড়া পুরু হয়ে গিয়েছে।” তিনি যোগ করেন, তাঁর ওই পোশাক যদি বিতর্কের কারণ হয় তাহলে আখেরে তাঁরই ভাল।

এ বছরের বিগবসে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন উরফি। তবে শুরু থেকেই তাঁর একের পর এক বিতর্কে উত্তাল বিগবস ওটিটির অন্দর। বিগবস থেকে প্রথম দিকেই বের হয়ে গিয়েছিলেন তিনি। তবে বিগবসের বাড়িতে থাকাকালীন তাঁর একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় চরম বিতর্ক সৃষ্টি করেছিল। ঘরের মধ্যে একটি ক্যামেরার দিকে মুখ করে উরফিকে জনসাধারণের উদ্দেশ্যে বলতে শোনা গিয়েছিল, “বিগবস ওটিটির ঘরে সঙ্গম হয়েছে। জানিনা আপনাদের দেখানো হয়েছে কিনা। কিন্তু আমি সত্যি বলছি এখানে এমনটাই হয়েছে।” পাশেই দাঁড়িয়েছিলেন শো’র অন্যতম প্রতিযোগী প্রতীক সহজপাল। উরফির ওই দাবিতে খানিক অবাক হয়ে গিয়েছিলেন তিনিও। উরফি তাঁকে বলেন, “তুমি দেখোনি? এই যে এই এইখানে যখন দুই বাদর সঙ্গম করছিল, জানিনা প্রতীক তুমি তখন কী করছিলে?”

ভিডিয়ো ভাইরাল হতেই মিশ্র প্রতিক্রিয়া মিলেছিল নেটিজেনের তরফে। কেউ কেউ বলেছিলেন, শো’র টিআরপি বাড়াতেই উরফি এমন মন্তব্য করেছিলেন। আবার কেউ কেউ উরফির বলা কথাকেই মান্যতা দিয়ে বিগবসের কাছে কৈফিয়তও দাবি করেছিলেন।

আরও পড়ুনছেলেকে সামলে নতুন ‘প্রেমে’ ডুবে নুসরত, সঙ্গী যশ

আরও পড়ুনNusrat Jahan : পুত্র সন্তানের মা হলেন নুসরত, বিশেষ মুহূর্তে কী বললেন যশ?