Nusrat Jahan : পুত্র সন্তানের মা হলেন নুসরত, বিশেষ মুহূর্তে কী বললেন যশ?

বুধবার রাতে যশের হাত ধরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরত । গতকাল নুসরতের হাসপাতালে ভর্তি হওয়ার নেপথ্যে নিঃশব্দে ঘটে গিয়েছিল বেশ কিছু রিয়েল লাইফ চিত্রনাট্য।

Nusrat Jahan : পুত্র সন্তানের মা হলেন নুসরত, বিশেষ মুহূর্তে কী বললেন যশ?
যশ-নুসরত
Follow Us:
| Edited By: | Updated on: Aug 26, 2021 | 8:19 PM

বৃহস্পতিবারের সকাল। বেলা গড়িয়ে তখন প্রায় ১টা। আকাশের মুখ ভার। ভ্যাপসা গরম। তারমধ্যেই এক চিলতে রোদের আলো পার্কস্ট্রিটের নামজাদা হাসপাতালের ৫১১ নম্বর কেবিনে। কোল আলো করে এসেছে ছেলে। মা হয়েছেন সাংসদঅভিনেত্রী নুসরত জাহান। আর এই ৯ মাসে তাঁর একমাত্র কনস্ট্যান্ট যিনি। তিনি হলেন যশ দাশগুপ্ত। মাতৃত্বকালীন ক্রেভিং হোক বা যে কোনও আবদার মিটিয়েছেন তিনি। আর নায়িকার এই বিশেষ মুহুর্তেও তার অন্যথা হল না। সবসময় পাশে দেখা গেল তাঁকে। বললেন, “যারা এতদিন ধরে নুসরতের খোঁজ নিচ্ছিলেন, তাঁদের জানাই মা এবং ছেলে সুস্থ আছে, ভাল আছে।”

বুধবার রাতে যশের হাত ধরেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরতগতকাল নুসরতের হাসপাতালে ভর্তি হওয়ার নেপথ্যে নিঃশব্দে ঘটে গিয়েছিল বেশ কিছু রিয়েল লাইফ চিত্রনাট্য। যুক্ত হয়েছিল সাসপেন্স, উত্তেজনা আরও কত কী…

নুসরত যে বুধবার হাসপাতালে ভর্তি হবেন এ কথা আগে থেকেই জানা গিয়েছিল। কিন্তু কখন, সে প্রশ্নই উঠে আসছিল বার বার। সন্ধে নামতেই নুসরতের নীল বাতির গাড়িতে নুসরতকে নিয়েই তাঁর বাড়ি ছাড়তে দেখা যায় যশকে। যশই চালাচ্ছিলেন গাড়িটি। বেশ কিছুক্ষণ নিজেরা সময় কাটিয়ে নুসরতকে নিয়ে যশ চলে যান তাঁর বাড়িতে। সেখানে যশের মা থাকেন। শুভকাজে যাওয়ার আগে একবার সাক্ষাৎ?

রাত গভীর হতেই যশকে সঙ্গী করে নুসরতের গাড়ি ছুটল শহরের এক নামজাদা বেসরকারি হাসপাতালে। পেছনে আরও এক গাড়ি। হাসপাতালে পৌঁছতেই নুসরতের গাড়ি যখন ঘিরে ধরেন ফোটোশিকারিরা, অপেক্ষা করেন তাঁর একঝলক ফ্রেমবন্দী করার ঠিক তখনই অদ্ভুত এক কাণ্ড… ওই কালো কাচের গাড়ি থেকে নামলেন না নুসরত, নামলেন না যশও। তাহলে? অনুমান করা হয়েছিল পাপারাৎজির থেকে নিজেদের আড়াল করতেই হাসপাতালের ব্যাক ডোর দিয়ে অন্য এক গাড়ি করে হাজির হয়েছিলেন ওঁরা।

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

কেন এত লুকোছাপা? কেন এত আড়াল… বিগত বেশ কয়েক মাস ধরে নুসরত ও তাঁর মাতৃত্ব নিয়ে যেন ঝড় বয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীকে জড়িয়ে কুৎসিত মন্তব্য থেকে শুরু করে, সন্তানের পিতৃপরিচয়… ট্রোলিং যেন থেমেও থামছিল না। ট্রোলিংকে সঙ্গে করেই এ দিন পৃথিবীকে প্রথম বার চেনার সুযোগ পেল নুসরতের ওই একরত্তি। পিতৃ পরিচয়? নুসরতের সন্তান– এই পরিচয়েই শিরোনাম দখ করল সেই ক্ষুদে।

আরও পড়ুন:কাছে থাকলে তোমাকে জড়িয়ে ধরতাম: নুসরতের মা হওয়ার আনন্দে ‘বনুয়া’ মিমি

আরও পড়ুন :মেঘলা দুপুরে শহরের হাসপাতালে ভূমিষ্ঠ হল নুসরতের সন্তান